You are viewing a single comment's thread from:

RE: SEC-S18W6 | My travel destination in 2024 ✈️✈️

in Traveling Steem2 months ago

এটা তো আসলেই ভালো খবর যে আপনি কানাডায় যেতে চান এবং এর কারণ এর মধ্যে উল্লেখ করেছেন সেখানে পারিবারিক সম্পর্ক। এছাড়াও সেই শহরে বহু সাংস্কৃতিক শহর এটি উপলব্ধি করার মতো।

কানাডায় অভিজ্ঞতা নেওয়ার জন্য আপনি প্রাকৃতিক এবং জলপ্রপাত কিমি ইত্যাদি বিষয়ের প্রতি আপনি অভিজ্ঞতা নেওয়ার চিন্তাভাবনা করেছেন, এর দ্বারা বোঝা যায় সেখানে প্রাকৃতিক ভারসাম্য অনেক বেশি।

এছাড়াও এখানে ভ্রমণ করার জন্য আপনি আপনার প্রথমত সন্তানকে বেছে নিয়েছেন যাকে নিয়ে আপনি সেই শহরে যেতে চান। আমি কামনা করি অতি দ্রুত আপনার এই পরিকল্পনা বাস্তবায়িত হোক। ভালোবাসা নিবেন 🥰💘

Sort:  
 2 months ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আসলে, কানাডায় যাওয়ার পরিকল্পনা আমাদের পারিবারিক বন্ধনকে শক্তিশালী করবে এবং বিভিন্ন সাংস্কৃতিক অভিজ্ঞতা প্রদান করবে। আমি প্রাকৃতিক সৌন্দর্য এবং জলপ্রপাত দেখতে খুব আগ্রহী. আমার ছেলের সাথে এই সফর অবশ্যই স্মরণীয় হয়ে থাকবে। আপনার শুভ কামনার জন্য আবার ধন্যবাদ. প্রেম দেহাবশেষ

 2 months ago 

মুহুর্ত গুলোও হবে চমৎকার আমি মনে করি। এছাড়াও স্বরণীয় হবে। কারন সন্তানের মতো আপন জন আর কে হতে পারে। আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার মন্তব্যের উত্তর দেওয়ার জন্য। ভালো থাকবেন। 🥰💘

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59