A Trip With a Steem Moderator | [Travel to the intoxicating scent of mustard flowers]

in Traveling Steem9 months ago
20240118_150857_0000.png
Design by Canva

প্রিয় পাঠক বৃন্দ,
সবাইকে স্বাগতম জানাই ছোট একজন লেখকের পোস্টে ভিজিট করার জন্য। আমি সবাইকে অনুরোধ করব অনুগ্রহ করে সবাই আজকের এই প্রতিযোগিতার লেখা অধ্যায়ন করুন 🙏।

কেন জানি বারবার মনে হচ্ছে, এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা আমার জন্য খুবই প্রয়োজন। চলুন তাহলে অধ্যায়ন করি, কেন প্রয়োজন প্রত্যেকটি প্রশ্নের উত্তরে জানতে পারবেন।

Who is the Moderator/Administrator of your choice to travel with and why? Tell us the reasons.
pexels-photo-1371360.jpeg

Src

আমি এমন একজন প্রশাসকের নাম এখানে উল্লেখ করব যার সাথে আমি দীর্ঘ পথ চলতে চাই। তিনি একজন সৎ ও যোগ্য ব্যক্তি এই প্লাটফর্মে, তার মতো আরও অনেকেই রয়েছে। যেহেতু আমি তার সাথে এই প্লাটফর্মে পথ চলা শুরু করেছি সুতরাং আমি তার সততা, নিষ্ঠা, একাগ্রতা, যোগ্যতা, এমনকি দক্ষতা সব দিক থেকে তাকে বিবেচনা করে নির্বাচিত।

তিনি আর কেউ নয়! আমাদের সম্প্রদায় Incredible India community এর একজন ফাউন্ডার এডমিন @sduttaskitchen

Tell us the reasons:- ইতিমধ্যে কারণগুলো তুলে ধরেছি তারপরেও আবারো তুলে ধরি ভিন্ন কোনো কারণ:-

  • শুধুমাত্র অনলাইন প্লাটফর্মে তার সাথে কথা এবং প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি তার সাথে Steemit platform এ। যার সাথে এই প্লাটফর্মে গড়ে ওঠা তাকে দেখা করার ইচ্ছা সামনাসামনি।

  • যদিও শুধুমাত্র ভয়েস এবং টেক্সট কনভারসেশন এর মাধ্যমেই সততার পথে আহ্বান করে এবং নিজে অবিচল থাকে, যদি তার সাথে ভ্রমণের যেতে পারি তাহলে হয়তো আরো বেশি ইন্সপায়ার হব সঠিক পথ এবং কাজের ক্ষেত্রে।

  • এছাড়াও রয়েছে কিভাবে এই প্ল্যাটফর্মসহ আমাদের কমিউনিটি আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় তার পরিকল্পনা। হয়তোবা অনেক আবেগ আপ্লুত হয়ে যাব যদি কখনো সামনাসামনি দেখা হয়। হয়তো অনেক কিছুই ভুলে যাব জানা কথাগুলোও।

How will be the itinerary of routes to plan and carry out in the trip with this Mod? Where is the selected place?
IMG_20220711_085041_940.jpg
My picture
 (1).jpeg
src

আমি একজন ছোট মানুষ। আমার জন্মস্থান প্রত্যন্ত এক গ্রামে। আমি গ্রাম থেকেই বেড়ে উঠেছি। তাই আমার ভালো লাগে সরিষা ফুলের মেঠো পথ দিয়ে হেঁটে যাওয়া এবং গল্প করা।

এছাড়াও রয়েছে সমুদ্র সৈকত যদিও আমি এখন পর্যন্ত সমুদ্র সৈকতে যায়নি তবে আমাদের যমুনা নদী এর পাশ দিয়েই রয়েছি বালির চর। চারদিকে ধুধু মরুভূমির মতো শুধু চকচকে বালি। সেই নদীর কিনারা ধরে অনন্ত পথ হাঁটতে চাই এবং অনেক কথাই বলতে চাই।

যদিও আমার চাওয়া পাওয়া বিলাসবহুল নয় কিন্তু চাই আমি সুন্দর মনোরম পরিবেশ। যেখানে সর্বোপরি কোলাহল মুক্ত। ভ্রমণ হবে পায়ে হেঁটে বহুদূর যাওয়া।

Which is the experience you're expecting to have during the trip with the Mod/Admin? You can talk all about typical food, traditions, knowledge and more from the picked spot.
pexels-photo-8471975.jpeg

Src

অবশ্যই ভ্রমণের মাধ্যমে আমি তার থেকে অভিজ্ঞতা আশাবাদী। যদি বলতে হয় যেই জায়গা দিয়ে ভ্রমণের মাধ্যমে কি অভিজ্ঞতা অর্জন হতে পারে?

দুটি অভিজ্ঞতা অর্জন হবে:-

  • প্রথমত নদীর কিনারা ধরে অনন্ত পথ চলার সময় নদীর সৌন্দর্য উপভোগ এবং তার পাশেই চকচকে বালির সৌন্দর্য এর মাধ্যমে হৃদয় প্রশান্তি অনুভব করবে। সেই জায়গায় যদি আমি আমার প্রিয়জন এর হাত ধরে চলতে থাকি এবং প্রিয় মানুষটি যদি আমাকে গল্প বলে আমি সেই সময় সবচাইতে বেশি আনন্দিত। আমি আবার গল্প বলার চাইতে গল্প উপভোগ করতে ভালোবাসি সবচাইতে বেশি।

  • এরপর ফুলের সৌন্দর্যে মেতে ওঠা নানান রকমের মৌমাছি সরিষা ফুলের থেকে মধু আহরণ করতেছে। সেই পথ ধরে যখন সামনে অগ্রসর হবে, শুধুই আহা কি সুন্দর অপরূপ দৃশ্য। সরিষা ফুলের ক্ষেত কিন্তু অসাধারণ অসাধারণ ‌‌। আপনি যদিও লক্ষ্য করেন ঠিক এই সময় সবাই কিন্তু সরিষা ফুলের খেতে যায় এবং উপভোগ করে ফুলের সৌন্দর্য। যখন ফুলটি নিয়ে নাকের ডগায় সুড়সুড়ি দিয়ে ভালোবাসার কথাটি বলে এবং শ্বাস শুধু নিতেই থাকে ফুলের ঘ্রাণের এবং ভালোবাসার মানুষের, হা হা ওই সময় কি যে আনন্দ, কি যে আনন্দময় সময় বলে বুঝানো অসম্ভব।

এছাড়াও আমি আরো অভিজ্ঞতা নিতে চাই এই প্লাটফর্মের। কেননা তিনি হলেন একজন অভিজ্ঞ ব্যক্তি। তিনি এই প্লাটফর্মে সততার সাথে কাজ করে যাচ্ছে। প্রত্যেকটি দেশের মানুষকে ভালোবাসে, কেননা সকলেই পরিশ্রমী।

যারা পরিশ্রম করে তারাই উপরে উঠতে পারে। তার কাছে নেই কোন দেশ জাতি বর্ণ ভেদাভেদ। যারা পরিশ্রম করে তাদের পাশেই দাঁড়ান তিনি। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে নেই কোন ভয়, বরং অন্য কি উৎসাহিত করে সত্যের পথে এবং মিথ্যার বিরুদ্ধে রুখে দাঁড়াতে।

What is the message to invite him/her at this imaginary travel? It's a great way to create confidence by accepting it.
pexels-photo-5713550.jpeg

Src

এই কাল্পনিক বার্তায় তাকে আমন্ত্রণ জানানোর খুবই কঠিন বিষয়। তারপরেও সহজভাবে আমন্ত্রণ জানাতে চাইলে সুন্দর করে একটি চিঠি তৈরি করতে হবে। চিঠি তৈরি করার পূর্বে তার প্রত্যেকটি লেখা অধ্যায়ন করে জানতে হবে তার প্রিয় রং প্রিয় খাবার এভরিথিং।

এরপর একটি চিঠি লিখতে হবে। চিঠি লিখে তার নামে একটি পোস্ট তৈরি করুন। তখন তিনি অবশ্যই দেখবে এবং সম্পূর্ণ চিঠি পড়বে।

যদিও আমি তার সম্পর্কেই এই লেখাটি লিখেছি আশা করি তিনি আজকের এই লেখাটি অধ্যায়ন করবে এবং তার ফিডব্যাক এর জন্য আমি অপেক্ষায় রইছি দেখা যাক কি হয়!

আর আত্মবিশ্বাসের কথা যদি বলি তাহলে বলব: যেহেতু তার সাথে দীর্ঘ এক বছর এর বেশি পথ চলা আমার আত্মবিশ্বাস রয়েছে সে অবশ্যই আসবে এবং সুন্দর একটি সময় এভাবে আমরা অতিবাহিত করব। যদিও জানা নেই বাস্তব কতটুকু। তারপরেও তো ইচ্ছা আশা এবং কাল্পনিক ভ্রমণ করা হয়ে গেল।

আমার জানা নেই কতটুকু আমি প্রত্যেকটি প্রশ্নের উত্তর করতে পেরেছি। তবে আমি এতোটুকু বিশ্বাস রাখি মনের গহীন থেকেই অনেক কথা বলে ফেলেছি।

Invited Administrator team friend
Administrator teamCountry
@sampabiswasIndia
@radjasalmanIndonesia
@solaymannBangladesh

25% to beneficiary @null account for price increase.


jakaria121.png


Htq.gif


20230729_080759_0000.png

Sort:  

প্রথমেই জানাই ধন্যবাদ আমার মত একজন অতি সাধারণ মানুষকে বেছে নিয়ে তাকে নিজের ভাষায় এবং অনুভূতির মাধ্যমে অসাধারণ করে সর্ব সমক্ষে উপস্থাপন করবার জন্য। এর পাশাপশি জানাই আমাদের কিন্তু ভিডিও কলেও কথা হয়েছে সাপ্তাহিক ক্লাসের সময়।
আরো একটি বিষয় দেখলাম একটা মানুষ তার পছন্দের মানুষকে সমুদ্রের বালি থেকে সরষে ফুল সব কিছুই দেখলো এবং সেটা পায় হেঁটে বেশ রোমান্টিক ব্যাপার! কিন্তু বাস্তবকে তো উপেক্ষা করা যায় না, কি খাওয়াবেন সেটা তো জানা গেলো না! ওটা কি খরচের ভয়ে 🤭🤗

 9 months ago 

হ্যাঁ আমার মনে আছে কিন্তু তুলে ধরব এটা খেয়াল ছিল না। আসলে খরচের ভয় না 🤣।খাওয়া-দাওয়ার বিষয়টা বাদাম হলে বেশি ভালো হয় ওই সময়ে। যদিও খরচ কম কিন্তু সেই সময়ের জন্য পারফেক্ট 🥜🥜

 9 months ago 

Hello traveler! 👋🏼

Thanks for sharing your post in the TS Community. Here you are the feedback and evaluation results:


AI/Plagiarism free☑️
Steemexclusive☑️
Club5050☑️
Free bots☑️
Voting CSI > 5☑️
Score9/10

~ Join the X profile, Discord server + Telegram group and have a happy day.👍🏼
Your expectations for the trip, including enjoying the beauty of the riverbank, the scent of mustard flowers, and the enchanting surroundings, reflect a deep appreciation for nature and a desire for meaningful experiences. It's evident that you're looking forward to a trip filled with not just physical exploration but also a sharing of stories and meaningful conversations.



Curated by @hotspotitaly

 9 months ago 

Thank you for completing the verification.

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67794.46
ETH 2624.97
USDT 1.00
SBD 2.65