You are viewing a single comment's thread from:

RE: Vencer el miedo

in Comunidad Latina3 months ago

শুভেচ্ছা প্রিয় বন্ধু @genomil,😊

নিজের মৃত্যুর ভয় এর চাইতেও আপনি অন্যের মৃত্যুর ভয় বেশি করেন। অন্যের বলতে প্রিয় মানুষ। এটা যতটুকু আমি বুঝতে পেরেছি। আপনার কথার সাথে আমি একমত পোষণ করছি। এটা আমারও ভয় হয়, যে আমার প্রিয় ব্যক্তিরা আমার আগেই যেন মৃত্যুবরণ না করে। তাহলে সেই হারানোর কষ্টটা আমি নিতে পারবো না।

বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মাধ্যমে ভয় পেলেও আপনার ভয়টা আমার কাছে দারুণ লেগেছে। যেটা আমাদের প্রত্যেকেরই থাকা উচিত। এজন্য আমরা অন্যের জন্য দোয়া করব এবং তাদের জীবন বেছে থাকার কামনা করবো। ভালো থাকবেন।

আপনার জন্য শুভকামনা রইল এবং আমার পক্ষ থেকে অফুরন্ত ভালোবাসা। 🥰

Sort:  
 3 months ago 

Hola amigo, gracias por tu apoyo.
No es fácil perder a los seres queridos, cuando se vive, se teme volver a vivirlo, aunque sabemos que ese día llegará, así que trato de disfrutar del amor y la compañía de mis seres queridos.
Saludos amigo, te deseo mucho éxito.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59527.28
ETH 2462.24
USDT 1.00
SBD 2.49