ভয়ের রাজ্যে প্রবেশ ।।"আতঙ্ক"|| "বাংলায় তারার মেলা" || ১০% @btm-school

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি আনোয়ার হোসেন মুক্তি।
বাংলায় তারার মেলা স্টিমিট প্ল্যাটফর্মের একজন ভেরিফাইড মেম্বার।
আমি ভুতের গল্প সংগ্রহ করতে এবং লিখতে ভালোবাসি।
আমার লেখনীর ভেতর প্রত্যেকটি গল্প কারো না কারো কাছ থেকে সংগ্রহ করা। যা তাদের বাস্তব জীবনে ঘটে গেছে।
আমি আমার গল্পগুলোকে পর্ব আকারে আপনাদের মধ্যে উপস্থাপন করতে চাই।
আমার কাছে লোমহর্ষক কিছু সত্য কাহিনী আছে, যা আপনাদের ভয়ের এক নতুন রাজ্যে নিয়ে যাবে।
গল্প গুলো আমার দাদুর কাছ থেকে বেশি সগ্রহ করেছিলাম। আমাদের বসবাস গ্রামে হউয়ার কারনে আমার ভৌতিক অভিজ্ঞতাও অনেক বেশি।
কারণ আগে গ্রামে রাতের বেলায় বিদ্যুতের লোডশেডিং থাকার কারনে আশেপাশের পরিবেশ সব একটা ঘুটঘুটে পরিবেশের সৃষ্টি করতো যা বড় ছোট সকলের মধ্যে একটা আতঙ্কের সৃষ্টি করতো।
ছোট একটা গল্প দিয়েই শুরু করলাম। আমার চাচতো দাদা বিয়ের আগে রাতের বেলা মাছ ধরতে যেতেন। আর এই মাছ ধরার পদ্ধতিকে মানুষ আলোকাটা বলে থাকতো। কারন এই পদ্ধতিতে মাছ ধরতে গেলে মানূষ আলোর ব্যাবহার করতো। আর আমার দাদার খুব মাছ ধরার নেশা থাকার কারনেই তিনি রোজ রাতে হারিকেন নিয়েই মাছ ধরতে যেতেন। এক রাতে তার সাথে তার বন্ধুর যাওয়ার কথা হলো এবং তিনি বলে দিলেন যে যেনো তার বন্ধু যাওয়ার আগে আমার দাদুকে ডেকে নিয়ে যান।
অবশেষে দাদুর বন্ধু তাকে ডাকতে আসলো। তখন ঘড়ি না থাকার কারনে দাদু মনে করলেন হয়ত ভোর রাত হয়ে গেছে। তাই হারিকেন টা জ্বালিয়ে তার বন্ধুর পেছন পেছন যেতে লাগলেন । কিন্তু তার বন্ধু তার থেকে দূরে দূরে থাকছিলো এবং দ্রুত হাটছিলো। দাদু অনেক জোরে হেটেও তার কছে পৌছাতে পারছিলো না । এদিকে দাদুর বাবা লক্ষ্য করলেন যে আমার দাদু মধ্য রাতেই উঠে একা একা কোথায় যেনো যাচ্ছেন। হাতে তার হারিকেন কিন্তু সাথে কেউ নাই। দাদুর বাবা অবস্থার আভাস পেয়ে তার পিছু নিলো। তিনি দূর থেকে লক্ষ করলেন দাদু আবছা একটা ছায়ার পেছনে ছুটছেন। আর এদিকে দাদু দেখছেন তার বন্ধু তার হারিকেনের আলোর থেকে দুরত্ব বজায় রেখে হাটছেন। অবশেষে দাদু একটা ঘোরের মধ্য দিয়েই বিলের কাছে পৌছান এবং তিনি দেখেন তার বন্ধু মাজা পানিতে নেমে গেছেন। তিনি যখনি পানিতে নামতে যাবেন ঠিক তখনি দাদুর বাবা এসে হাত ধরে বলেন, এই তুই এতো রাতে বিলের কাছে এসে বিলে নামছিস কেন? দাদুর তখন ঘোর কাটে এবং তিনি বুঝতে পারেন তিনি বড় একটা বিপদের মধ্যে ছিলেন। তিনি তৎক্ষণাৎ তার বাবার সাথে বাসায় ফেরার জন্য রওনা দিলে তার বন্ধুর রুপ ধরে থাকা সেই অবয়বটি বলে উঠলো,"আজ তুই বেচে গেলি, তোর জন্য সামনে আরো ভয়াবহ দিন আসছে।" তারা আর সময় নষ্ট না করে সাথে সাথে বাসায় ফেরত আসলো।
খুব শিগগীরই আপনারা আমার আরো লেখা সত্য ঘটনাগুলার পর্ব গুলোর আপডেট পেতে থাকবেন।
ফলো করে সাপোর্ট করার মাধ্যমে আমাদের সাথে থাকবেন।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ভাই আপনি যে পিকচার ব্যাবহার করেছেন এটা কপিরাইট পিকচার।
আর আপনি পিকচার এর সোর্স উল্লেখ করেনি। আর আপনার পোস্ট ২৫০ ওয়ার্ড এর কম আছে ।

আমি অত্যান্ত দুঃখিত, আমার এই সম্পর্কে ধারনা কম থাকার কারনেই এই ভুলটি হয়েছে। আর এই পিকচারগুলা আমার পিসিতে থাকার ফলে আমি এইটাকে নতুন করে কলাজেপ করে পোষ্ট করি তাই আর সোর্সের কথা উল্লেখ করি নি

মুক্তি ভাই, আপনার পার্সোনাল নাম্বার দেন, আপনার সাথে এক্ষুনি কথা বলা লাগবে। এ ধরনের পোস্ট আমরা এলাও করিনা, তাছাড়াও সোর্স উল্লেখ ছাড়া কোন ডাউনলোডেড ছবি ইউজ করা যাবে না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64