আমার পরিচিতি পোস্ট। ১০%btm-school

ভূমিকা

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আর আমিও আপনাদের দোওয়ার বরকতে ভালো আছি। সময়ের ব্যবধানে সব কিছুর পরিবর্তন হচ্ছে। সেই স্রোতধারায় পরিবর্তন এসেছে লেখালেখির জগতে। যখন লেখার জন্য ছিল না কোন কলম না ছিল কোন খাতা। সে সময় এখন দূর অতীত। আর এখন? এর কোন কিছুই লাগে না। কত পরিবর্তন এখন আমাদের জগত? সেই জগতের একটি জগত হল Steemit স্টিমিটের মত একটি প্লাটফর্ম পেয়ে আমি অনেক আনন্দিত।

আমার সংক্ষিপ্ত পরিচিতি

IMG_20220914_120954.jpg

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।
আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন। আমি Steemit এ একজন নতুন সদস্য। আমার নাম মোঃ মোবারক হোসাইন আমি একজন স্টুডেন্ট এবং পাশাপাশি Forsage এ কাজ করি।
আমার বয়স ২১ বছর। আমার জন্ম তারিখ ১০ শে জুলাই ২০০০ সালে। আমি ময়মনসিংহ জেলার ফুলবাাড়িয়া থানায় বাস করি। আমি একজন হাফেজ এবং এবং এখন কিতাব ভিবাগে হেদায়াতুন্নাহু জামাতে পড়তেছি ছোটবেলা থেকে লেখালেখি করতে আমার অনেক ভালো লাগে। আমি লেখালেখি করে মানুষের ভিতরে ভালো জ্ঞান ছড়িয়ে দিতে পারবো > ইনশাআল্লাহ

আমার শখ

প্রত্যেক মানুষের জীবনে কিছু কিছু শখ থাকে তার মধ্যে আমার সখটা হলো মানে, আমার ইচ্ছাটা হলো সমাজে গরিব-দুঃখী মানুষের নিয়ে কিছুটা করার এবং তাদের বিপদে-আপদে পাশে দাঁড়ানো। > আলহামদুলিল্লাহ < পড়ালেখার পাশাপাশি চেষ্টা করি তাদের পাশে দাঁড়ানোর এবং তাদের নিয়ে লেখালেখি করতে খুব ভাল লাগে এবং খুব আনন্দ পাই।
সমাজে গরিব-দুঃখীদের পাশে দাঁড়ানোর জন্য আমি এবং আমার মাদ্রাসার বন্ধুরা মিলে ছোট একটি সংগঠন তৈরি করেছে। আমাদের সংগঠনের নাম হলো নবধরা সমাজ কল্যাণ সংস্থা আমাদের সংগঠনের মূল কাজ হলোঃ গরিব-দুঃখীদের পাশে দাঁড়ানো, যারা লেখাপড়া করতে পারে না তাদের সহযোগিতা করা, এতিম অসহায় সন্তানদের খাদ্য বস্র দান এবং পড়ালেখার খরচ বহন করা বৃক্ষ রুপন করা এইভাবে আমরা মোট দশটা কার্যক্রম হাতে নিয়েছি।

আমার প্রিয় খেলা

ছোট বেলা থেকেই আমার প্রিয় খেলা হল ক্রিকেট। যখন যেখানেই থেকেছি বা পড়াশোনা করেছি সময় পেলেই ছোটে যেতাম ক্রিকেট খেলায়। আলহামদুলিল্লাহ আমি যেখানেই খেলেছি সবার থেকে বেটার খেলার ট্রাই করেছি। এছাড়াও আরও অনেক খেলাই খেলতাম। যেমনঃ- ফুটবল ব্যাডমিন্টন। বর্তমানে এসব খেলার এতো সুযোগ পাইনা। তবে বর্তমানে শীতকালে ব্যাডমিন্টন খেলাটা খেলি।

ফিউচার/ভবিষ্যৎ

আমি আমার ক্যারিয়ার টা গড়তে চাই। Forsage এবং Steemit জগতে। আমার জীবনের মূল লক্ষ্য হলো Steemit এবং Forsage এ আমি যেন সফল হতে পারি এবং আমি যেন এর দ্বারা আমার এবং আমার বাংলাদেশের প্রতিটা অসহায় মানুষের ভবিষ্যৎ উজ্জল করতে পারি এজন্য সবার কাছে দোয়া ও সহোযোগিতা কামনা করি।

আমি স্টিমিট সম্পর্কে কিভাবে শুনেছি

আমি স্টিমিট সম্পর্কে প্রথমে সোশ্যাল মিডিয়াতে দেখতে পাই। তারপর ইউটিউব থেকে কিছু ধারনা নিই। তারপর আমার এক বড় ভাই এমদাদুল ভাই এখান থেকে কিভাবে ক্যারিয়ার গড়তে হয় সেটা বুঝিয়ে দেই । আশা করি এখান থেকে আমি লেখালেখি করে মানুষের ভিতরে জ্ঞান ছড়িয়ে দিতে পারবো এবং এখান থেকে আমার ক্যারিয়ার টা গড়ে নিতে পারবো। ইনশাআল্লাহ সবার কাছে দোয়া চাই।

উপসংহার

আমি নতুন হিসেবে আপনাদের কমিটিতে আসতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। এবং ছোট ভাই হিসেবে সব সময় আপনাদের সাথে এবং পাশে রাখলে অনেক খুশি হব। তার সাথে আপনারা যদি আমাকে সাপোর্ট করেন তাহলে ভালো কিছু করতে পারবো, অনেক দূর এগিয়ে যেতে পারব ইনশাআল্লাহ।

Sort:  
Loading...

ওয়ালাইকুমুস সালাম।
আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।
আশাকরি আমরা একসাথে কাজ করে অনেক দূর এগিয়ে যেতে পারবো। আপনার জন্য শুভ কামনা রইলো।

লেখায় ট্যাগ দেয়ার ব্যাপারে একটু খেয়াল রাখবেন, প্রথম দুটো ট্যাগ হতে হবে আপনার লেখা বা পোস্ট রিলেটেড, এরপর আপনি বিটিএম ও বাংলায় তারার মেলাসহ অন্যান্য গুলো দিতে পারবেন।

ওকে ভাইয়া আপনারা যদি পাশে থাকেন অনেক দূর এগিয়ে যেতে পারব ইনশাআল্লাহ। আমরা সকলেই এখানে একসাথে কাজ করব ইনশাআল্লাহ

ইনশাআল্লাহ।

আপনার পরিচয় পর্ব অনেক সুন্দর করে গুছিয়ে লিখেছেন।
আশাকরি সকল রুলস মেনে রেগুলার পোস্ট করবেন এবং একটিভ থাকবেন ।
ধন্যবাদ।

আপনাকেও অনেক ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য এই Steemit এর মাধ্যমে আপনার ভবিষ্যত উজ্জ্বল হোক

আমাদের কমিউনিটিতে স্বাগতম ভাইজান
আপনার সাথে পরিচয় হয়ে অনেক ভালো লাগলো
অ্যাক্টিভ থাকবেন আশা করি অনেক দূর এগিয়ে যাবেন ইনশাআল্লাহ

Greetings friend @mdmubarak

Welcome to Steemit.

I invite you to share a introduction post from the newcomers community, showing a photo where you hold the informative sign, the poster must show your user name, the word achievement 1, updated date and country.

We are at your service.

I wish you success

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15