বাংলায় তারার মেলায় আমার পরিচিতি সমন্ধে পোস্ট। ১০% বেনিফিসিয়াল @btm-school এর জন্যে (২৯-০৮-২০২২)

in বাংলায় তারার মেলা2 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং আমিও আপনাদের দোয়াই ভালো আছি । আমি স্টিমিট এর নতুন একজন সদস্য। ছোটবেলা থেকেই বিভিন্ন ধরণের বই পড়তে এবং লেখালিখি করতে আমি অনেক ভালোবাসি, তাই আমি অনেক খুশি যে আমি স্টিমিট এর মতো এমন একটি লারনিং ও আরনিং প্লার্টফর্ম এ যুক্ত হতে পেরেছি।

202208.jpg

আমার পরিচিতি

আমি মোঃ আশিকুর রহমান মধ্যবিত্ত বাঙালি ঘরের একজন সাধারণ ছেলে । ১৯৯৭ সালের ১৭ -এ এপ্রিল মাসে আমার জন্ম। আমি ২৫ বছরের একজন যুবক এবং আমি বাংলাদেশের খুলনা বিভাগের যশোর জেলা চৌগাছা থেকে এসেছি। বর্তমানে আমি আমার বাবা মায়ের এর সাথে অনেক সুখে আমাদের গ্রাম এ বসবাস করছি। আমি একজন গ্রামীণ মানুষ এবং প্রকৃতির সাথে মিশে থাকতে ভালোবাসি। ছোটবেলা থেকেই গ্রাম ও গ্রামের সকল প্রকার প্রাকৃতিক সুন্দর্য আমাকে মুগ্ধ করতো তাই হয়তো এখন গ্রামের এই মনোরম পরিবেশ ও প্রাকৃতিক সুন্দর্য ছাড়া আমি থাকতে পারিনা। আমি আমার পরিবারের একমাত্র পুত্র সন্তান এবং আমার বাবা পেশায় একজন কৃষক। আমি যশোর সুনামধন্য এম.এম. কলেজে কলেজে অধ্যায়নরত, এবং বর্তমানে স্টিমিট প্লাটফর্ম এ কাজ করার আগ্রহ প্রকাশ করছি।

আমার ইচ্ছা ও শখ

প্রত্যেক মানুষেরই নিজস্ব কিছু ভিন্ন ভিন্ন ইচ্ছা ও শখ থাকে আমিও তার বিপরীত নোই , আমার জীবনেও কিছু বিশেষ শখ আছে যেমন আমি অনেক ভ্রমণ পিপাসী একজন মানুষ। আমার অনেক স্বপ্ন আমি আমার মাতৃভূমি বাংলাদেশের বিভিন্ন দর্শনীয় স্থান গুলি ভ্রমণ করবো একদিন।

আমার প্রিয় খেলা

আমার প্রিয় খেলা ক্রিকেট। ছোট বেলা থেকে ক্রিকেট খেলা করতে এবং দেখতে অনেক ভালোবাসি। পাড়ার এক ছোট মাঠে খেলা করতাম আমি ও আমার প্রিয় বন্ধুরা মিলে, এখনো সেই দিন গুলির কথা ভাবলে আমার ঠোঁটের কোনায় মুসকি হাসি ফুটে ওঠে। সময় এর সাথে সাথে কাজের চাপের কারণে এখন আর খেলা করা হয়ে ওঠে না তবুও কেন জানি না যেখানেই ক্রিকেট খালা দেখি আমার মন ছুটে চলে যাই এবং মনে হয় আবার যদি সেই ছোটবেলার দিন গুলি ফিরে পেতাম কত ভালোই না হতো তাহলে । ক্রিকেট ছাড়াও আমার ব্যাডমিন্টন, ফুটবল খেলা গুলো বেশ ভালো লাগে।

ক্রিপ্টো সম্মন্ধে আমার ধারণা

ক্রিপ্টো সম্মন্ধে আমি বেশি কিছু জানিনা তবে ধীরে ধীরে ক্রিপ্টো সম্মন্ধে আমার ধারণা বাড়ছে। আমার চেনা পরিচিত অনেকেই অনেকেই ক্রিপ্টো নিয়ে কাজ করে তাদের থেকে আমি কিছুটা ধারণা পেয়েছি। ক্রিপ্টো হলো আসলে মুদ্রাকে গ্লোবালাইজে সাহায্য করে। আশাকরি আমি স্টিমিট এ কাজ করতে করতে ক্রিপ্টো সম্মন্ধে আরো অনেক অভিজ্ঞতা অর্জন করতে পারবো।

আমি স্টিমিট সম্পর্কে কি ভাবে শুনেছি

আমার চেনা পরিচিত অনেকেই আছে যারা অনেক দিন ধরে স্টিমিট এ তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরে আসছে এবং অনেক ভালো ইনকাম করছে। তারাই আমাকে স্টিমিট সমন্ধে সীমিত ধারণা দিয়েছে। তাছাড়াও গুগল ও ইউটউব থেকেও আমি স্টিমিট সম্মন্ধে ধারণা পেয়েছি। আমি জানতে পড়েছি পৃথিবীর সবজায়গার প্রতিভাশীল মানুষ বিভিন্ন ভাষায় নিজের প্রতিভা কে স্টিমিট প্লাটফর্ম এর মাধ্যমে বিকশিত করছে এবং পাশাপাশি নিজেদেরকে অর্থনৈতিক ভাবে সমবৃদ্ধ করে তুলছে। আমি মনে করি সবার ভালোবাসা থাকলে আমিও স্টিমিট এর মাধ্যমে নিজেকে বিকশিত করতে পারবো।

ধন্যবাদ

Sort:  

অসাধারণ

Loading...

কিছু কিছু ব্যাক্তির লেখায় তার চাল চলন ও চরিত্র একে দেয়, তেমনী আপনার মাধুর্য্য মিশ্রিত সামান্য এইটূকু লেখার মধ্যেও আপনার অসাধারণ ব্যাক্তিত্যের পরিচিয় পাওয়া যায়। এগিয়ে যান সাথে আছি।

 2 years ago 

ধন্যবাদ ভাইজান সুন্দর মন্তব্য করার জন্য💝💝

 2 years ago 

ভাই জান, অনেক ধন্যবাদ আপনাকে। যদিও একটা পরিচিতি মূলক পোস্ট তারপরও খুব ভালো লেগেছে। নিয়মিত পোস্ট করবেন আশা করি। পাশে আছি।

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই জান❤️❤️

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

ভাই স্বাগত জানাই আপনার আগমন কে। খুব সুন্দর লেখা। চালিয়ে যান। এগিয়ে যান সামনের দিকে।

 2 years ago (edited)

অসংখ্য ধন্যবাদ ভাবি❤️❤️

 2 years ago 

আপনার পরিচিতি পোস্টটি অসাধারণ!

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই❤️❤️

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভাল লাগল

 2 years ago 

পরিচিত পর্ব টা অনেক সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38