বাংলায় তারার মেলায় আমার পরিচিত পোস্ট। ১০% বেনিফিসিয়াল @btm-school 14-09-2022

ভূমিকা,

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন, আল্লাহর রহমতে আমিও আপনাদের দোওয়ায় ভালো আছি। সব কিছুর সাথে তালমিলিয়ে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লেখালেখির জগত। অতীতের কথা চিন্তা করলে এখন অনেক অবাক লাগে। যাইহোক স্টিমিটের মতো একটা প্লাটফর্ম পেয়ে আমি অনেক আনন্দিত।

আমার পরিচিতি।

আমি এমদাদুল হক। বাংলাদেশের ময়মনসিংহ জেলায় আমার জন্ম। আমি একটি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করি। আমাদের ছয় ভাই-বোন। আমি ভাইদের মাঝে চার নাম্বার। আমার বাবা একটি আলিয়া ফাযিল মাদ্রাসা প্রেন্সিপাল ছিলেন। এখন আমি মা-বাবাকে নিয়ে আমি গ্রামে বসবাস করছি।

IMG_20220914_153040.jpg

আমার শখ।

আমার শখ ছিল, একজন বড় লেখক হওয়া। কিন্তু প্রতিকূল অবস্থার কারণে সেটা বাস্তবে রূপ দিতে পারিনি। আরও অনেক শখের মাঝে আরেকটি শখ হলো ভ্রমণ করা। দুনিয়ায় টা ঘুরে দেখা। ইনশাআল্লাহ একদিন সব জায়গা ঘুরে বেড়াব।

আমার প্রিয় খেলা।

আমার প্রিয় খেলা হল ক্রিকেট। যখন যেখানেই থাকতাম। যেখানেই পড়াশোনা করতাম। সময় পেলেই ছুটে যেতাম খেলার মাঠে। আমি একজন অলরাউন্ডার ছিলাম, বল বেড ২ টাই করতে পারতাম সমান তালে।তাই অনেক জায়গায় প্রাধান্য পেতাম সবার আগে।
বলতে গেলে মন ভালো লাগার একটা সময় ছিল। ক্রিকেট খেলা। আরও কিছু খেলা খেলতাম। যেমনঃ- ব্যাডমিন্টন, ফুটবল। সব খেলায় এখন আস্তে আস্তে বাদ পড়ছে। শুধু শীতকালে ব্যাডমিন্টন খেলাটা খেলি।

ক্রিপ্টো সম্পর্কে আমার ধারণা।

আমি ক্রিপ্টোকারেন্সি সম্পের্ক বেশি জ্ঞান নেই। তবে এতোটুকু জানি যে, এটা ব্লকচেইনের মাধ্যমে চলে। বর্তমানে ক্রিপ্টোকারেন্সির গুরুত্ব ধীরে ধীরে বাড়ছে। কারণ এটা সাধারণ ব্যাংকিং সিস্টেম থেকে অনেক নিরাপদ। আশা করা যায় অদূর ভবিষ্যতে, ক্রিপ্টোকারেন্সিই হবে মানুষের লেনদেনের মাধ্যম।

স্টিমিট সম্পর্কে আমার ধারণা।

স্টিমের সম্পর্কে আমি সর্বপ্রথম সোশ্যাল মিডিয়া থেকে ধারণা পাই। অতঃপর আমি ইউটিউব এবং গুগোল এ সার্চ করে এ সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করি। এবং সিদ্ধান্ত নেই যে আমি স্টিমিট প্লাটফর্মে কাজ করব। কারণ জানতে পারি যে এটা একটা বিশ্বস্ত ও রিয়াল এবং পেট সাইট। আমি স্টিমিটের সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করছি।

Sort:  
Loading...

আপনার সাথে দ্বিতীয়বার পরিচিত হলাম।
পুনরায় আপনাকে এই কমিউনিটিতে স্বাগতম।

এই পরিচয় যেন চিরদিন থাকে।

ইনশাআল্লাহ।

নতুন করে আবার স্বাগতম ভাইয়া

আমাদের কমিউনিটিতে স্বাগতম ভাইজান
এগিয়ে যান ভাইজান

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15