নিজ হাতে লেখাগান।

গান- জিসান খান শুভ।

20230516_191230.jpg

যার কারণে ছাড়লাম আমি জগৎ
সংসার তবুও সে পাশান বন্ধু হইলি
না আমার। আমার দুঃখে কান্দে আকাশ
কান্দেরে জমিন বিদয় এতো পাশা। বন্ধু
এতোযে কঠিন হতোর মনের।
পিন্ডিয়ায় তুই কারে দিলি যাই। কারে
এতো কিরলি আপন পর করে
আমার। তুই ভালো থাকিস বন্ধু আমার
সুখে থাকিস রোজ। তোর সপ্নে আমি
আসবো ঠিফাই নিতে তোর খোপ
জ্বেলে নিভে জোনাকি দিয়ে যায়,
একলা আমি কেমনে
জোস্নাই, তুই কার
কার মাথা রাখিস কারে
মনের পিঞ্জিরায়ু তুই
কারে এতো করলি
আমায়। তুই ভালো থাকিস বন্ধু
থাকিস রোজ তোর
আসবো ঠিকই নিতে।তুই ছাড়া
এই ভরা আলো,থাকি ভালো,পাশে ভালোবেসে কারে দিলি আপন পর তোর বাই করে আমার সপ্নে তোর খোজ ।সুখে
আমি এই রংয়ের দুনিয়ার আমার চাওয়ার কিছু নাই ছোড়া হাশরে সহবা তোরে খোদার সাজানাই। তখন যদি হাই

Sort:  
 last year 

image.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61947.52
ETH 3004.68
BNB 541.30
SBD 2.47