My Eid Plan।। 10% Beneficiary For siz-official।। @samin1

in Steem Infinity Zone2 years ago (edited)

আসসালামু আলাইকুম


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। তো আমি আজকে ভাবছিলাম কি নিয়ে পোস্ট করা যায়। দেখতে পেলে আমাদের কমিউনিটিতে একটি কনটেস্ট চলছে। ভাবলাম এটা নিয়ে পোস্ট করা যাক। তো চলুন শুরু করা যাক....

@siz-official অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কনটেস্ট আমাদের সাথে শেয়ার কারার জন্য।@samin1


1648830451050.jpg


ঈদ মানে আনন্দ। রমজান মাসে আমরা সবাই রোজা রাখার চেষ্টা করি। তারপর আমাদের মাঝে আশে ঈদ। ঈদ মানে আনন্দ। ঈদের দিন মুসলিম আনন্দ করে। এটা সেই দিন যখন সবাই আনন্দ করে। তবে এবারের ঈদে আমি তেমন একটা প্ল্যান করি নি। সাধারণত আমি ঈদের ২য় দিন বেড়াতে যাই। আমি যখন ছোট ছিলাম তখন আমি ঈদের দিন মামার বাসার ঘুরতে যেতাম। কিন্তুু কয়েক বছর যাবত আমি মামার বাসায় যাই না।


1648830450916.jpg

এই বছর ঈদের দিন আমি আমার বন্ধুদের নিয়ে আনন্দ করার কথা ভাবছি। বন্ধুদের নিয়ে ঘুরতে যাব কোথাও ইনশাআল্লাহ। তবে ঈদের সময় এত বেশি মজা করা যাবে না। কেননা সামনে আমার পরিক্ষা। তো এই বিষয়টা আমাকে লক্ষ্য রাখতে হবে।


1648830450869.jpg

ঈদের দিন আমরা আরেকটা কাজ করতে ভুল যাই। তা হচ্ছে আল্লাহর ইবাদত। রমজান মাসে আমরা ইবাদত করলেও ঈদের দিন থেকেই আমরা নামাজের কথা ভুলে যাই। যা অনেক দুঃখজনক। একবার চিন্তা করুন আল্লাহ আপনাকে কতকিছু দিয়েছে কিন্তুু আপনি আল্লাহকে ভুলে যাচ্ছেন। তাই আমাদের উচিত হবে আমরা যেন ঈদের সময় ৫ ওয়াক্ত নামাজ পড়ি।


1648830450615.jpg

আমাদের বাসায় ঈদে আত্মীয়সজন আসতে পারে। যদি তারা আসে তবে আমি চেষ্টা করব তাদের সাথে সময় কাটানোর। এছাড়াও পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করব৷ ঈদের একটা আর্কষণ হচ্ছে নতুন পোশাক। এই সময় মানুষ নতুন পোশাক পড়ে। আমি ছবি তুলতে অনেক ভালোবাসি৷ তো আমি ঈদের দিন সুন্দর সুন্দর মূহুর্তগুলো ক্যামেরা বন্ধী করার চেষ্টা করব।


তো এই ছিল আজকের পোস্ট। আমি চেষ্টা করেছি আমার ঈদের পরিকল্পনা আপনাদের সাথে শেয়ার কারার জন্য।

I inviting my 3 friends to join this contest @abeed01 @yeasin @akash

Sort:  
 2 years ago 

Thanks for your participation. Best of luck for the contest

 2 years ago 

Please don't use of club5050 tag on your post because you are not eligible for this tag.

Report,

SteemexclusiveYes
Bit BotNo
Club5050No
PlagiarismNo
10 % to siz-officialYes

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52