Contest Alert:1 Picture 1 Story week # 42

Black Minimalist Happy Father Day Photo Collage.png
Photo edited by canva

প্রিয় বন্ধুরা, আশা করছি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ, ভালো আছি। এবং আমি বেশ আনন্দিত, Steem For Pakistan আয়োজিত ''এক ছবি এবং এক গল্পের'' এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে,তাই আমি @suboohi ম্যাম কে অসংখ্য ধন্যবাদ জানাই।

  • যে ছবি টা আপনারা দেখতে পারছেন, এই ছবিটির সাথে আমার জীবনের একটি স্মৃতি খুবই গভীর ভাবে জড়িয়ে আছে। বলা যায় এটা আমার জীবনের একটি অংশ,প্রতি টা মেয়ে স্বপ্ন দেখে মা হওয়ার,কেউ আগে কি বা কেউ পড়ে। ফোনের গ্যালারি দেখে দেখে এই ছবি টা আমি খুঁজে বের করেছি। তখন আমি আট মাসের একজন গর্ভধারিনী মা,আমার এই ২৪ বছর বয়সে মধ্যে সময়টা এই ছিল আমার কাছে অন্যরকম একটা সময়।

কত রকমের অনুভূতি যে ওই সময় টা তে আমি অনুভব করেছি। যে টা শুধু একজন গর্ভধারিণী মা এই জানে। এমন দিন গেছে সারা দিনে আমি একটা গ্লাস পানি ও মুখে দেই নি,আবার ঠিক এমন সময় ছিলো, বাচ্চার অনুভূতি বুঝতে পেরে আনন্দের সীমা থাকত না। তখন যেনো নিজের ভিতরে থাকা সব কষ্টগুলো,ব্যথা গুলো এক নিমিষেই দূর হয়ে যেতো।

হয়তো, এই সময় টা যদি আমার জীবনে না আসতো, তাহলে হয়তো আমি বুঝতে পারতাম না,একটা মেয়ের মা হওয়া একটা কষ্টের, কত কিছু ত্যাগ স্বীকার করে একটা মা।আমি যতবার এই ছবি টা দেখি,ঠিক ততবার আমি ওই সময়টা তে ফিরে যাই। এবং আমাকে মনে করিয়ে দেয়, একজন মা জীবনে সাথে কত টা যুদ্ধ করে তার সন্তান কে দশ টা মাস নিজের ভিতরে রেখে বড় করে।

আজ আমি আমার জীবনে স্মরণীয় হয়ে, থাকার মতন একটা ছবি আপনাদের সাথে শেয়ার করলাম। এবং আমি চেষ্টা করেছি আমার গল্পটা আপনাদের সাথে ভাগ করে নেওয়া।

যাবার আগে আমি আমার প্রিয় বন্ধুদের আমন্ত্রণ জানাই,@kiwiscanfly,,@dove11,,@yulexys21,,@steembetterlife এবং বলতে চাই তাদের মতামত গুলো শেয়ার করার জন্য।

Sort:  
 2 days ago 

Motherhood is a heavenly feeling only women can understand and enjoy even if they suffer a lot during that period. I will definitely take part in this contest as I have several invitations. Thanks.

Thank you 💗

Hola amiga muchas gracias por la invitación espero hacerla también y compartirla. Ser madre es un regalo de Dios un fruto hermoso que no se compara con nada ser madre es lo mejor que hay.

Gracias por compartir me gustó leerte.

Thank you 💗

Loading...
 11 hours ago 

Thanks for your participation. Best of luck for the contest.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58012.92
ETH 3065.94
USDT 1.00
SBD 2.24