HWC Contest #48|| POWERUP & WIN WEEK 38 by @solaymann (149 SP)

in Hindwhale Community5 months ago

Gold Luxury Initial Circle Logo_20240424_132843_0000.png

হ্যাল্লো প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন? আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আজকে আমি হাজির হয়েছি একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ মূলক পোস্ট নিয়ে। প্রতিযোগিতার আয়োজন করেছেন joyati-thelight. আমি তাকে ধন্যবাদ জানাচ্ছি এই চমৎকার প্রতিযোগিতা আয়োজন করার জন্য। আজকে আমি এই প্রতিযোগিতায় আমার এন্ট্রি সম্পন্ন করবো। চলুন শুরু করা যাক।

ধাপ ১

IMG_20240423_231953.jpg

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেটে প্রবেশ করলাম। এরপর আমি আমার ওয়ালেটে থাকা লিকুইড স্টিম গুলো লক্ষ্য করলাম। এগুলো আমি পাওয়ার আপ করার জন্য রেখেছিলাম। পাওয়ার আপ করার আগে আমার সর্বমোট স্টিম পাওয়ার ছিল ৩৮,৫৯৮ এসপি।

ধাপ ২

IMG_20240423_232011.jpg

এরপর আমি আমার ওয়ালেটে থাকা লিকুইড স্টিম এর ওপর ক্লিক করলাম। এরপর আমি বেশ কয়েকটি অপশন পেয়েছিলাম। এখানে থেকে পাওয়ার আপ অপশন টি বেছে নিলাম। এরপর পরবর্তী পেজে চলে গেলাম।

ধাপ ৩

IMG_20240423_232024.jpgIMG_20240423_232034.jpg

এরপর আমি আমার পাওয়ার আপ এর পরিমাণ নির্ধারণ করলাম। এখানে আমি ১৪৯ লিকুইড স্টিম পাওয়ার আপ করার জন্য নির্ধারণ করেছি। এরপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম। নিশ্চিতকরণ এর জন্য আবার ওকে বাটনে ক্লিক করলাম।

সর্বশেষ

IMG_20240424_124252.jpg

সর্বশেষ আমার একাউন্টের পাওয়ার আপ সম্পন্ন হয়েছে। এভাবে আমি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ সম্পন্ন করেছিলাম। পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার অ্যাকাউন্টে মোট স্টিম পাওয়ার ৩৮,৭৪৯ এসপি।


আমি আমার সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ পছন্দ করি। আমার বেড়ে ওঠার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই আমি পাওয়ার আপ এর প্রতি পূর্ণ মনোযোগ রাখি। আমি আমার বন্ধুদের পাওয়ার আপ করার জন্য আহ্বান জানাই। কারণ পাওয়ার আপ এই প্লাটফর্মে আপনাকে দ্রুত অগ্রসর হতে সহায়তা করবে।

এখানে আমি আমার তিনজন বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি, @max-pro @steemdoctor1 @memamun আশা করছি আপনারা এখানে অংশ নেবেন।

Sort:  
 5 months ago 

প্রিয় ভাই। পাওয়ার আপের কোন বিকল্প নাই। পাওয়ার আপ করার দ্বারা আমরা আমাদের শক্তি বৃদ্ধি করি। একটি পাওয়ারে পরিনত করি। অনেক সুন্দর ভাবে স্টেপ বাই স্টেপ সাজিয়ে উপস্থাপন করেছেন আপনার পাওয়ার আপ পদ্ধতি। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। শুভকামনা রইল।

Loading...

My brother you grow very quickly but its not easy it's show your hard work about this platform in starting day's. I wish one day i achieve this stge if you are senior support me

I inspired by your account and your content

Please share some tips with me how i can grow on this platform as senior

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62170.06
ETH 2415.65
USDT 1.00
SBD 2.65