"HWC Contest # 36 | | POWERUP & WIN WEEK 27 by @pea07 (538 Steem)".

in Hindwhale Community6 months ago (edited)

Power up


30 December 2023
Saturday



Hello to all steemians of this community

If you want to become a successful steemian on this platform then you have to boost Your power by powering up your steem. Regular power up will help you to grow in this platform. So, keep powering up my dear friends.

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি আমার এ বছরের শেষ পাওয়ার আপের পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। শুরুতেই আমি ধন্যবাদ জানাচ্ছি @ প্রতি সপ্তাহে এরকম সুন্দর একটি কনটেস্টের আয়োজন করার জন্য যা আমাদের এই প্ল্যাটফর্মে বেড়ে উঠতে সাহায্য করবে।

20231230_184309_0000.png

Made with Canva

Total Steem and SP Before Power Up & After Power Up


আমি বিগত বেশ কয়েকদিন ধরেই পাওয়ার আপ করতে চাচ্ছিলাম কিন্তু সময়ের অভাবে করে ওঠা হচ্ছিল না। যেকোনো পাওয়ার আপ পোস্ট করার জন্য শুরুতে যে কাজগুলো করতে হয় সেগুলো হলো পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টের স্ক্রিনশট এবং পাওয়ার আপ করার পরের স্ক্রিনশট শেয়ার করতে হয়।

iMarkup_20231230_171453.jpg

iMarkup_20231230_171547.jpg


Before power-up
After power-up

এখানে আপনারা দেখতে পারছেন পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালে স্টীম ছিল ৫৩৮ এবং এসপি ছিল ৯,৩০৬ এবং পাওয়ার আপ করার পরে তা বেড়ে হয় ৯.৮৪৪। আমি আমার ছোট ছোট স্টেপ বা পাওয়ার আপের মাধ্যমে দ্বিতীয় ডলফিন ক্লাব স্ট্যাটাসটি অর্জন করতে যাচ্ছি। আমি এটির খুব কাছাকাছি চলে এসেছি এর জন্য আমি অনেক বেশি আনন্দিত। সবাই আমার জন্য দোয়া রাখবেন।


A tutorial on How to Power Up or Invest Steem


Step-1

পাওয়ার আপ করার জন্য শুরুতেই আমি আমার প্রোফাইল থেকে ওয়ালেটে যাই। তারপর আমি আমার পোস্টিং কি দিয়ে ওয়ালেটে লগইন করি। পাওয়ার আপ করার জন্য আমরা জানি আমাদের দুটি চাবি এর প্রয়োজন হয় যেগুলোর মধ্যে একটি হলে পোস্টিং চাবি এবং অপরটি হল প্রাইভেট অ্যাক্টিভ চাবি।

iMarkup_20231230_171624.jpg


Step-2

লগইন করার পর আমি আমার ওয়ালেটে স্টিমের পাশে যে ড্রপ ডাউন রয়েছে সেখানে ক্লিক করি এবং সেখান থেকে বেশ কিছু অপশন আসে যেটির মধ্যে আমি পাওয়ার আপ অপশনটি সিলেক্ট করি।

iMarkup_20231230_171649.jpg


Step-3

এখান থেকে আমাকে স্টিমগুলে স্টীম পাওয়ারে কনভার্ট করার জন্য নিয়ে যাওয়া হয় এবং আমার কাছে এমাউন্ট জানতে চাওয়া হয়। আমি বক্সের মধ্যে এমাউন্টের পরিমাণ লিখি।আমি আমার মোট স্টিমের সবগুলো স্টিম পাওয়ার আপ করব তাই এখানে আমি সম্পূর্ণ স্টিমগুলো পরিমান বসিয়ে দিই।

iMarkup_20231230_171722.jpgiMarkup_20231230_171736.jpg

Step-4

সবশেষে আমার কাছ থেকে এক্টিভ চাবি ব্যবহার করতে বলা হয় হয় এবং একটিভ কি প্রদানের মাধ্যমে আমার সম্পূর্ণ পাওয়ার আপ প্রসেস টি শেষ হয়।

iMarkup_20231230_171806.jpg


All screenshots are taken by my decice and cropped by iMarkup app

Write the importance of performing powerup.


  • এই প্লাটফর্মে বেড়ে ওঠার জন্য পাওয়ার অপেক্ষা গুরুত্বপূর্ণ একটি বিষয়।
  • পাওয়ার আপের মাধ্যমে আমাদের ভোটিং পাওয়ার বৃদ্ধি পায়।
Thanks everyone for reading my post

Regard

@pea07

Sort:  
Loading...
 6 months ago 

More power to you... I wish you Good Luck and be a successful steemers 2024 than 2023 year. Good Luck with contest!

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60677.93
ETH 3360.56
USDT 1.00
SBD 2.50