"HWC Contest #48|| POWERUP & WIN WEEK 38 by @mahmud552 (41 SP)".

বিসমিল্লাহির রহমানির রহিম

হ্যালো বন্ধুগন আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন, আমিও আপনাদের দোয়া এবং সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।

photo_6_2024-04-28_01-23-22.jpg

Cover photo edit by canva

প্রথমেই ধন্যবাদ জানাই @jyoti-thelight কে পাওয়ার আপ করার সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য, এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা স্টিমইট প্লাটফর্মে এসপি বৃদ্ধি করার উৎসাহ পাই, আমি মনে করি পাওয়ার আপ এর এই প্রতিযোগিতায় সকলের অংশগ্রহণ করা প্রয়োজন, আমরা যদি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করি তাহলে আমাদের পাওয়ার আপ করার আগ্রহ সৃষ্টি হবে।

স্টিমইট হচ্ছে ব্লকচেইন জগতের সব থেকে বড় প্লাটফর্ম, আর ব্লকচেইন এর যে কোন প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধি করা ব্যতীত সফল হওয়া খুব কঠিন, বিশেষ করে আমাদের সকলের প্রিয় এই স্টিমইট প্লাটফর্মে, এখানে স্থায়ী ভাবে থাকতে হলে এবং এই প্লাটফর্ম থেকে ভাল কিছু আশা করলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে, যেটাকে আমরা এসপি বা স্টিম পাওয়ার বলে থাকি।

আপনার কাছে যত বেশি পাওয়ার থাকবে আপনার এই প্লাটফর্মে গ্রহণযোগ্যতা তত বেশি বৃদ্ধি পাবে, পাওয়ার বেশি থাকলে আপনি অন্য মানুষকে আপভোট করতে পারবেন, যেখান থেকে 50% ফেরত পাবেন, আপনার পাওয়ার বেশি থাকলে অন্য মানুষ আপনার থেকে উপকৃত হবে এবং আপনিও অনেক বেশি উপকৃত হবেন। আপনার পাওয়ার বেশি থাকলে আপনার একাউন্ট অনেক বেশি শক্তিশালী হবে।

আপনার যখন পাওয়ার অনেক বেশি থাকবে তখন অন্য মানুষ আপনার থেকে উপকৃত হবে, যখন অন্য মানুষ আপনার থেকে উপকৃত হবে তখন তারাও চেষ্টা করবে আপনার উপকার করার জন্য। আমরা সবাই অনলাইনে কাজ করছি ইনকামের জন্য, ব্লকচেইনেও কাজ করতেছি ইনকামের জন্য, যদি স্টিম পাওয়ার বেশি থাকে তাহলে আমাদের ইনকাম আরও বৃদ্ধি পাবে।

আমি স্টিমইট প্লাটফর্মে স্থায়ী ভাবে কাজ করার জন্য এবং এই প্লাটফর্মের সাথে আমার ভবিষ্যত উজ্জ্বল করার জন্য Club100 মেইনটেন করে চলি, আমার যা ইনকাম আসে আমি প্রতি সপ্তাহে সবগুলোই পাওয়ার করে ফেলি, এই সপ্তাহে আমি ৪১ স্টিম পাওয়ার আপ করেছি। স্টিমইটে আমি অনেক বেশি পাওয়ার করতে চাই, কমপক্ষে এক লক্ষ স্টিম পাওয়ার করার ইচ্ছা আমার আছে।

photo_1_2024-04-28_01-23-22.jpg}
photo_8_2024-04-28_01-23-22.jpg
photo_3_2024-04-28_01-23-22.jpgphoto_7_2024-04-28_01-23-22.jpg

আজকে আমার স্টিম ওয়ালেটে প্রবেশ করার পর দেখি সেখানে ২.৭১১ এসবিডি রয়েছে, সেগুলো মার্কেটে বিক্রি করার ইচ্ছা করলাম, মার্কেটে বিক্রি করে স্টিম কেনার জন্য দিলাম, কিন্তু বিক্রি হতে দেরি হচ্ছিল এই জন্য সেটা ক্যানসেল করে আবার বিক্রি করার জন্য দিলাম, এই বার বিক্রি হয়ে গেল, ২.৭১১ এসবিডি দিয়ে আমি ৩৫.৩৭৫ স্টিম পাইলাম, এখন আমার স্টিম লিকুইড হল ৪১.৫৯১,

photo_5_2024-04-28_01-23-22.jpg
photo_4_2024-04-28_01-23-22.jpg

এরপর আমি এই লিকুইড স্টিম পাওয়ার আপ করার ইচ্ছা করলাম, পাওয়ার আপ করার জন্য সবগুলো লিকুইড স্টিম দিলাম, এরপর আমি একটিভ কিই এর মাধ্যমে সবগুলো পাওয়ার আপ করে ফেললাম, এই পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ১১৯২+ আর এখন পাওয়ার করার পর হয়েছে ১২৩৪+ আমি পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমইট প্লাটফর্মে আমার টার্গেটের দিকে অগ্রসর হচ্ছি।

আমি @abdulmomin, @sagorkhan01 এবং @sohag10 কে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

ezg1.gif

ধন্যবাদ সবাইকে আমার আজকের পোস্ট পড়ার জন্য।

ezg1.gif

Sort:  

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

Powering up is important for all of us. And thank you very much for inviting me to this important competition. I will try to participate in this competition inshallah.

Thanks for your comment, best wishes to you

Loading...

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76