The environment of my village

in STEEM FOR TRADITION3 years ago

আসসালামু আলাইকুম

আমি @shamima404 বাংলাদেশ থেকে 🇧🇩
তারিখ :২৬ জুন ২০২১

সবাই কেমন আছেন! আশা করি প্রাণঘাতী করোনা ভাইরাসের মধ্যে ভালো আছেন।আলহামদুলিল্লাহ, আপনাদের ভালোবাসাই আমিও ভালো আছি

1624698549449-01.jpeg

আজ আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি আমার গ্রামের বৃষ্টি হওয়ায় আগের কিছু মুহূর্ত। বাংলাদেশ কৃষি প্রধান দেশ।এই কৃষি প্রধান দেশে অধিকাংশ মানুষ গ্রামে বসবাস করে। আমরা জানি গ্রামের পরিবেশ অনেক সুন্দর হয়।যা স্বাস্থ্য জন্য অনেক ভালো।গ্রামের বাতাস, জলবায়ু, মাটি, পানি
ইত্যাদি প্রাকৃতিক উপদান শহরের তুলনায় অনেক স্বাস্থ্যসম্মোত।

1624699669849-01.jpeg

আজ আমি দেখাতে চলেছি আমাদের গ্রামের আবহাওয়া। বর্ষা মৌসুমে আমাদের গ্রামে চারিদিকে পানিতে থৈ-থৈ করে।যা দেখার মতো এক পরিবেশ।

1624699491890-01.jpeg

তাই আমি বিকালে বের হলাম ফসলের ক্ষেতে,তখন হালকা মেঘলা পরিবেশ ছিলো।ফসলের ক্ষেতে যেতে হঠাৎ চারিদিকে অন্ধকার নেমে আসলো।সারা আকাশ জুড়ে কালো মেঘের ছাওনি,যা দেখার মতো একটি দৃশ্য ছিলো।গ্রামের আবহাওয়া
ঝড় হওয়ার মুহূর্ত গুলো দেখার মতো।মনে যেনো সেকেন্ড আবহাওয়া পালাবদল করে।

যাইহোক, আজকের দিনটি মেঘলা আবহাওয়া থাকায়, পরিবেশটা অনেক সুন্দর ও ঠান্ডা ছিলো।যা মনটা মানসিক শান্তি বয়ে আনে।এই ছিলো আমার গ্রামের ঝর হওয়ার আগের মুহুর্ত।

💐💐CC,
@art-bangladesh
@oppongk
💐💐

💐💐সবাইকে ধন্যবাদ!!!
খোদা হাফেজ
💐💐

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60970.82
ETH 2602.36
USDT 1.00
SBD 2.65