Contest: Tell us about the most beautiful moment of your life

in STEEM FOR TRADITION3 years ago

আসসালামু আলাইকুম

আমি @shamima404 বাংলাদেশ থেকে 🇧🇩
তারিখ :০১ জুলাই ২০২১

সবাই কেমন আছেন! আশা করি প্রাণঘাতী করোনা ভাইরাস মধ্যে ভালো আছেন।আলহামদুলিল্লাহ, আপনাদের ভালোবাসাই আমিও ভালো আছি

আজ আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি, আমার জীবনে সবচেয়ে সেরা মুহুর্ত সম্পর্কে।

মানুষের জীবনে এমন কিছু মুহুর্ত আসে, যেগুলো আজীবন স্মৃতি হয়ে থাকে।কিছু ভালো মুহুর্ত এসে মানুষের মনে একটা অন্যরকম অনুভূতির যায়গা করে নেয়।
মানুষের মাঝে সেরা মুহুর্ত বার বার আসে না,আর আসলেও সেইটা মানুষের জীবনে স্মৃতি হয়ে থাকে।

sunset-1807524_1920.jpg

Source
মানুষ এমন একটা জীব যার মধ্য হাসি-দুঃখ সব কিছু দিয়ে পরিপূর্ণ থাকে।আর মানুষের মাঝে এমন কিছু স্পেশাল দিন আসে সেগুলো স্মৃতির পাতাই রাখে মানুষ।

সবার জীবন যেমন স্পেশাল দিন আছে,ঠিক আমার জীবনেও একটা স্পেশাল দিন আছে।সেই স্পেশাল দিনটা'র জন্য আমার রবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি।

৩০ মে ২০২১ ইং,আমার বড় ভাই @alvida। আমার ভাইয়ের সাথে অনেকক্ষণ বসে গল্প করি। গল্পের মাঝে আমার বড় অনলাইন ইনকামের বড় প্লাটফর্ম Steemit সম্পর্কে ধারণা দেই।@alvida তিনি বলেন,এইটা এমন একটা প্লাটফর্ম যেখানে বেকার মানুষের জন্য ইনকামের বড় সুযোগ করে দিয়েছে এই প্লাটফর্মটি। তিনি আমাকে আরো জানান,এইখানে
ছবি ও ব্লগ লিখা লিখি করে কাজ করতে হয়। @alvida তিনি খুব অল্প সময়ের মধ্য Steemit প্লাটফর্ম জায়গায় করে নিয়েছেন।তাই তিনি আমাকে উপদেশ দেন,এই প্লাটফর্ম
যেনো কাজ করি।তিনি আমাকে একটা এক্যাউন্ট খুলা থেকে শুরু করে steemit সম্পর্কে আরো কিছু ধারণা দিলেন। অবশেষে আমিও steemit প্লাটফর্ম কাজ শুরু করি এবং অল্প দিনের মধ্যে আমি ইনকাম শুরু করি।যখন আমি টাকা উইথড্র করি steemit থেকে, আর যখন টাকা টা হাতে পাই,,তখন আমার কেমন অনুভূতি ছিলো তা প্রকাশ করার মতো না। তাই আমার স্পেশাল দিনের মধ্য সব থেকে বেষ্ট একটা মুহুর্ত ছিলো। সেই মুহূর্তটা মনে পড়লে নিজের ভীতর একটা আলাদা অনুভূতি সৃষ্টি হয়।

hands-4604066_1920.png

Source
স্পেশালী থ্যাংকস,,
@alvida ভাই।

@around-theworld কমিনিটি যেভাবে আমাদের সাপোর্ট দেই, তার জন্য আমরা কৃতজ্ঞ। অসংখ্য ধন্যবাদ @around-theworld কমিনিটি

এই ছিলো আমার জীবনের এক স্পেশাল মুহূর্ত।

💐💐CC,
@art-bangladesh
@oppongk
💐💐

💐💐সবাইকে ধন্যবাদ!!!
খোদা হাফেজ
💐💐

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার মুহুর্ত গুলি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 54917.96
ETH 2851.40
USDT 1.00
SBD 2.21