Contest: Tell us about my leisure time.🕞

আসসালামু আলাইকুম,
Around-theworld এ আজকের কন্টেস্ট হল আমার অবসর সময় বা my leisure time.আমি আজকে আমার অবসর সময়ে কি করি তা আপনাদের কাছে তুলে ধরবো। আশাকরি সবার ভালো লাগবে।

অবসর সময় হ'ল ফ্রি সময় যখন আমাদের কোনও নির্দিষ্ট জিনিস করার থাকে না। তবে আমাদের সময়কে আরও ভাল করতে আমরা এখনও প্রচুর কাজ করতে পারি। আমাদের মধ্যে কেউ কেউ অবসর সময়ে টিভি দেখতে বা বন্ধুদের সাথে বেড়াতে যেতে পারে। তবে প্রচুর উত্পাদনশীল জিনিস রয়েছে যা আমরা করতে পারি।
আমি বলছি না হ্যাঙ্গআউট খারাপ, তবে এমন অনেক কিছুই আছে যা আরও ভাল। পেইন্টিং আমার শখগুলির একটি এবং আমি বেশ কয়েকটি জিনিস আঁকতে পছন্দ করি। আমি যখন ছোট ছিলাম, ভবিষ্যতে চিত্রশিল্পী হওয়ার কথা ভেবেছিলাম। এবং এখনও, আমি যে স্বপ্ন আছে। আমি ফ্রি সময় পেলে আমি বিভিন্ন জিনিস আঁকতে শুরু করি।
আপনার জীবনে কিছু শখ থাকা উচিত এবং আমি নিশ্চিত যে আপনার আছে। আপনি তাদের চেষ্টা করতে পারেন। আপনি বাগান করার চেষ্টা, সংগীত বাজানো এবং বই পড়তে বা মাছ ধরতে যেতে পারেন। সামগ্রিক অবসর সময়টি আমাদের জন্য একটি মানের সময় হওয়া উচিত।

IMG_20210714_195040.jpg

অবসর সময় মানে সময় নষ্ট করা বা কোনও ভাল কারণ ব্যয় করা নয়। আমরা যখন আমাদের কাজ বা পড়াশোনা থেকে বিরতি নিয়ে থাকি তখন আমরা ব্যস্ত হওয়ার জন্য অবসর সময় পাই। তবে আমাদের সচেতন হওয়া দরকার যে সেই সময়ে আমাদের অবশ্যই কিছু করা উচিত যা ভবিষ্যতে আমাদের সহায়তা করে।

206788263_867905447167525_8426206907877466152_n.jpg

আপনার অতিরিক্ত সময়ে বাগান করা একটি খুব ভাল জিনিস। আপনার যদি ভাল বাজেট থাকে তবে ভ্রমণ বা ভ্রমণ আপনার পক্ষে ভাল হতে পারে। আপনি যখন সফরে আসবেন তখন এটি আপনাকে প্রচুর জিনিস শেখাবে। ব্যক্তিগতভাবে, আমি অনেক ভ্রমণ। আমি ট্র্যাভেল রাইটার হয়ে উঠতে চেয়েছিলাম। আমি প্রচুর ভ্রমণের বই পড়ি।

সুতরাং আপনি দেখতে পারেন যে আমরা আমাদের অবসর সময়টি মানের কাজের জন্য ব্যবহার করতে পারি এবং উপকৃত হতে পারি। যে কেউ তাদের জীবনে এটি করতে পারে। সুতরাং আমাদের সকলকে আমাদের অবসর সময় নষ্ট করা উচিত নয়। আমাদের কিছু শিখতে হবে বা এমন কিছু করা উচিত যা আমাদের জীবনকে আরও উন্নত করতে পারে।

আজ এটুকুই ভালো থাকবেন সবাই।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago (edited)

Oshadaron kaj...keep it up, thanks for sharing with us..

coollogo_com-229891634.png

JOIN WITH US ON DISCORD SERVER:

Support us by delegating STEEM POWER.
20 SP50 SP100 SP250 SP500 SP

Follow @steemitblog for last updates

শেষের ছবিটা খুব দুর্দান্ত হয়েছে, এবং আর্ট টাও কম সুন্দর হয় নাই

 3 years ago 

beautiful photography

অনেক সুন্দর হয়েছে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51