"My Introduction"

in Helpage India3 years ago (edited)

IMG_20210223_190611.jpg

প্রিয়,
পাঠকগণ,

আশাকরি আপনারা সবাই ভালো আছেন।

আজকে আমি একটু অন্য বিষয়ে লিখতে চলেছি। আসলে আমি Helpage India Community তে @ankit1998 এর একটা পোস্টে দেখলাম আমরা যারা Helpage India Communityতে আমাদের লেখা গুলো পোস্ট করি তাদের সকলের নিজেদের একটা introduction post করতে বলেছেন, যেখানে আমার নাম, আমি কোথায় থাকি, আমার hobby কি, এবং আমি কেনো helpageindia তে এসেছি,এই সব বিষয়ে লিখতে বলেছেন।

এটা পড়ে আমার বেশ ভালোই লাগলো, যদিও steemit এ লেখার শুরুতেই আমি নিজের introduction post করেছি, তবুও আজ আরেকবার করতে চলেছি, কারণ অনেকেই এখানে নতুন আছেন যাঁদের সাথে পরিচয় হয়তো এখনও হয়ে ওঠেনি, তাই এই পোস্টের মাধ্যমে আমি তাদের কাছে নিজেকে পরিচিত করে তুলতে চাই। আশাকরি অন্যরাও নিজেদের পরিচয় দেবেন, যাতে আমাদের মধ্যে একটা বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক গড়ে উঠবে।

আমার নাম সম্পা বিশ্বাস। আমি কলকাতার কাছে দত্তপুকুর নামে একটা ছোট্ট গ্রামে থাকি, আমার ফ্যামিলিতে আমি, আমার husband, আমার শাশুড়ি মা আর শশুর মশাই এই চারজন। আর আমাদের একটা পোষ্য আছে তার নাম পিকলু।আমি বাংলা অনার্স নিয়ে এম.এ. পাশ করেছি। বর্তমানে আমি একটা company তে job করছি, এবং এই blockchain সম্পর্কে আমি আমার অফিসের boss @sduttaskitchen এর কাছ থেকেই জেনেছি। আমি December মাস থেকে লিখছি। ভীষণ ভালো লাগছে, এখানে অনেকের থেকে অনেক কিছু জানার আছে, প্রত্যেকেই ভীষণ ভালো লেখেন। আমি সাধারনত জীবনের বিষয়ে,সম্পর্কের বিষয়ে লিখি। আমার hobby বলতে আমি গাছ লাগাতে ভালোবাসি, গান আমার ভীষণ প্রিয়, আর ভালোলাগে বিভিন্ন ধরনের হাতের কাজ করতে।

আর আমি এই Helpage India তে join করেছি কারণ এই Community Indian দের সাপোর্ট করছে, আর একজন ভারতীয় হিসাবে এটা আমার কর্তব্য যে এই রকম একটা Community তে আমিও একটু সাপোর্ট করি।সুতরাং মানুষ হিসাবে অন্য মানুষকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিতেই আমি এখানে এসেছি। আর আশাকরছি আমাদেরই এই পথ চলায় আমরা আপনাদের মতো অনেককে সাথে পাবো।@Helpageindia Community কে অসংখ্য ধন্যবাদ আমাদের দিকে এই সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

আপনারা সবাই খুব ভালো থাকবেন,সুস্থ থাকবেন।শুভরাত্রি।

Sort:  
 3 years ago 

thanks for share your information and thoughts. hope you stay here and try to do good .well wish for you.

 3 years ago 

@shuvo35 thank you.

@sampabiswas I just go through your post. I must appreciate your bengali writing skill. Also love to see that you are following community rules. Thank you for following the rules. though I know about you and would like to welcome again in @helpageindia. Stay blessed. I just resteemed your post.

 3 years ago 

@ankit1998 thank you

 3 years ago (edited)

Welcome to steemit. Excellent content with great introduction .Thanks for sharing .

 3 years ago 

@simaroy thank you.

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68313.70
ETH 3663.55
USDT 1.00
SBD 3.66