Helpageindia communityতে আমার কাজের অভিজ্ঞতা

in Helpage India3 years ago

IMG_20210223_190611.jpg

প্রিয়,
পাঠকগণ,

আশাকরি আপনারা সবাই ভালো আছেন।

আজকে আমি জীবনের কোনো কথা বা কোনো সম্পর্কের কথা শেয়ার করতে আসিনি। আজ এসেছি এই প্লাটফর্মে আমার কাজের অভিজ্ঞতা শেয়ার করতে।

প্রথমেই আমি ধন্যবাদ জানাই @sonu98 কে এমন সুন্দর একটা উদ্যোগ নেওয়ার জন্য। যেখানে আমাদের সবাইকে তিনি এই প্লাটফর্মে নিজেদের কাজের অভিজ্ঞতা শেয়ার করতে বলেছেন।তারপর ধন্যবাদ জানাই @sduttaskitchen কে আমাকে এই রকম একটি প্ল্যাটফর্মের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য।আমি আগেও জানিয়েছি তিনি আমার অফিসের বস। এমনকি এখানেও আমি যখন কোনো সমস্যায় পড়েছি, যেখানে বুঝতে অসুবিধা হয়েছে সবসময় তার সাহায্য পেয়েছি।

Blokchain সম্পর্কে আমার আগে কোনো রকম ধারনা ছিলো না,এখন অল্প অল্প বুঝতে পারি, তবে এখনও অনেক কিছু জানার বাকি আছে,আশাকরি আগামীদিনে পথ চলতে চলতে আর ও অনেক কিছু শিখতে পারবো।

এই প্ল্যাটফর্ম আমাকে শিখিয়েছে কীভাবে নিজের মনের কথা অন্যকে লেখার মাধ্যমে জানানো সম্ভব। কীভাবে অনেকগুলো অচেনা অজানা মানুষের সাথে শুধুমাত্র লেখার মাধ্যমে একটি অটুট সম্পর্ক তৈরী হতে পারে।

আসলে আমরা সবসময় নিজেদের পরিচিত গণ্ডির মধ্যেই জীবন কাটিয়ে দেই, কিন্তু সেই জগতের বাইরেও একটা জগৎ আছে সেটা ভেবে দেখার সময় পাইনা। তবে আজ ভালো লাগে, যখন এই প্লাটফর্মে অন্যান্য অনেকের লেখা পরে তাদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতা জানতে পারি।

আমি ধন্যবাদ জানাই @lother68,@pulook কে তাদের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করার জন্য।তাদের লেখা,ছবি সবকিছুর মধ্যে দিয়ে কখন যেন মনে মনে নিজেও ঘুড়ে আসি সেইসব জায়গা থেকে।

ধন্যবাদ জানাই@sonu98 কে, যার কাছ থেকে প্রতিদিন শিখি কিভাবে জীবনে লড়াই করে ভালো ভাবে বাঁচতে হয়, যে একাই তার মেয়েকে নিয়ে জীবন যুদ্ধ লড়ে চলেছেন।

ধন্যবাদ জানাই @shuvo35 কে যার থেকে শিখতে পারি কীভাবে গ্রামের গরীব মানুষের পাশে দাঁড়াতে হয়,কীভাবে পরিস্থিতির বিপরীত দিকে গিয়ে নিজের কাজটা করে যেতে হয়।

ধন্যবাদ জানাই @hiramoni কে যার থেকে রোজকার জীবন সম্পর্কে জানতে পারি, তার পোষ্যর প্রতি তাঁর ভালবাসা আমাকে মুগ্ধ করে।

ধন্যবাদ জানাই@simaroy কে তার প্রতিদিনের রান্নার রেসিপি আমাদের সাথে ভাগ করে নেওয়ারজন্য।

ধন্যবাদ জানাই @blacks কে যিনি গ্রামের মানুষের জীবনের বাস্তবতা নিয়ে অনেক কিছু লেখেন, আর ভীষণ সুন্দর সুন্দর ছবি আমাদের সাথে শেয়ার করেন।

আসলে আমাদের প্রত্যেকের জীবন আলাদা,তাই গল্প বা অভিজ্ঞতা সবটা আলাদা হবে এটাই স্বাভাবিক।এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা একে অপরের সম্পর্কে জানতে পারি, ভালো কিছু শিখতে পারি, কষ্টকে ভাগ করতে পারি। আসলে নিজের মানুষের কাছে অনেক সময় অনেক কথা বলা যায়না। তাই সেগুলো নিয়ে লিখলে কিছুটা হালকা হওয়া যায় বলেই আমার ধারণা।

আর অবশ্যই একটা কথা বলতে চাইবো আমি অনেক কিছু জানিনা, কিছু ভুল ত্রুটি হলে আপনারা সেটাকে দয়াকরে ঠিক করে দেবেন। আমি শিখতে চাই, তাই সাহায্য পাবো জেনেই হয়তো আপনাদের সাথে সবটা শেয়ার করতে পারি।

আর সবশেষে ধন্যবাদ জানাই @steemcurator01@helpageindia কে আমাকে এই ভাবে support করার জন্য।আশাকরি আগামীদিনেও আমাকে এই ভাবেই support করবেন যাতে আমিও আমার সবটুকু দিয়ে এই প্ল্যাটফর্মকে আরো ভালো জায়গায় পৌঁছে দিতে পারি।

সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

Thanks for mention me. It's really big honour for me. Thanks for share your experience. I am also proud for this community.

 3 years ago 

well wish sister for your blockchain journey.

 3 years ago 

@shuvo35 Thank you.

Beautifully written @sampabiswas ,your post resteemed and pinned by @helpageindia. Keep up the good work 👍

 3 years ago 

@helpageindia thank you 🙏.

 3 years ago 

Great job done @sampabiswas , I must say you are a wonderful writer.

 3 years ago 

@sonu98 thank you 🙏.

 3 years ago 

Enjoy your journey here @sampabiswas , very good post and nicely explained👍❤️😊

 3 years ago 

@sduttaskitchen thank you 🙏.

 3 years ago (edited)

In a word amazing and outstanding content .Good job. Thanks for sharing .

 3 years ago 

@simaroy Thank you.

 3 years ago 

Thanks for mentioning me .... your expression of thoughts are mind provoking

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66