বিরাট সমস্যায় পড়েছি । কি করবো কিছুই বুঝছি না, পাগল হয়ে যা খুশি তাই করছি ...

in Helpage India3 years ago

আমি খুব সমস্যায় পড়েছি। আসলে ঠিক সমস্যা না, কিছুটা আনন্দও বলতে পারেন, হঠাত করেই এই দলটার সন্ধান পেয়েছি। পেয়েই আনন্দে আত্মহারা হয়ে গেছি। কেন হয়েছি জানি না কিন্তু হয়েছি। এখন প্রশ্ন হচ্ছে আমি কেন
আত্মহারা হয়েছি , সেটার থেকে বড় ব্যাপার হচ্ছে আত্মহারা যখন হয়েই গেছি তখন ঠিক কি করা উচিৎ আমার ? এমনিতেই করোনা কাল চলছে বাজারে।
মা উঠতে বসতে খ্যাক করে উঠছে, আমিও বেশি এই ঘর ওই ঘর, টিভির ঘর, ব্যালকনি এইসব করেই এত ব্যাস্ত যে কোনদিনে নজর দিতে পারছি না।
সব মিলিয়ে চুড়ান্ত ব্যাস্ত আমি। অবশ্য কাজ সেরকম কিছুই নেই। মানে নেই বললেই চলে একপ্রকার কিন্তু যেহেতু কাজ নেই তাই কাজ খুঁজে খুঁজেই আমি
চুড়ান্ত ব্যাস্ত। খাবার সময় ওবধি পাচ্ছি না, আজকেই দেখুন সকালে ৮ টাই ঘুম থেকে উঠেছি তারপর পেস্ট করলাম, ফ্রেশ হলাম দিয়ে খেলাম। এইসব করতে
করতেই আমার ১০টা বেজে গেল। আর কাজটা কি করবো সেটা ভেবে এতই ব্যাস্ত ছিলাম যে সময় কি করে গড়িয়ে গেল কিছুই বুঝলাম না । তারপর যায় হোক
এই ঘর ওই ঘর করে কিছুটা মায়ের সাথে ঝামেলা করে কিছুটা বাবার সাথে ভারতের বৈদেশিক নিতি নিয়ে আলোচনা করে এতই টায়ার্ড ছিলাম যে খেয়ে একটু
শুয়েছি কি ওমনি বেলা ৫টা হয়ে গেল। দিনটা শেষ হয়ে গেল কিন্তু কাজ সেরকম কিছুই করতে পারলাম না। খুজেও পেলাম না। যায় হোক, ঘুমিয়ে ঊঠে খুব টায়ার্ড
লাগছিল আসলে সকাল থেকে ধকল গেছে খুব তাই মাকে বললাম চা দাও। মা খ্যাক করে খিস্তি দিল। আমিও মেজাজ দেখিয়ে চলে গেলাম। গিয়ে বাবাকে বললাম
মা চা দিচ্ছে না। বাবা শুনে বেশ সমস্যায় পড়লো। ভেবে দেখেছি বাবাও মা কে বেশ ভয় টয় পাই, দুম করে রান্না বন্ধ করে দিলে আমরা না খেয়ে মরবো। যায় হোক
অনেক কস্টে ভদ্রলোক ওগো শুনছো বলে টলে একটু কোনমতে নিজের জন্য চা করালেন। আমাকেও একটু দিলেন। বাবা লোকটা এমনিতে ভালো বুঝলেন কিন্তু
খুব একটা সুবিধের লোক না। বড্ড জ্ঞান থাকলে যা হয় আরকি। যাকে তাকে যেখানে সেখানে দিতে থাকে। এটুকু বাদ দিয়ে বাবা বেশ ভালো লোক। তো চা খেয়ে
আমি অনেক কস্টে ডাইনিং থেকে ঘরে এলাম। সারাদিন প্রচুর ধকল গেছে এবার দুটো রুটী আলুর দম খেয়ে একটু ঘুমোতে পারলে বাঁচি।
আচ্ছা আসছি কেমন, ভালো থাকবেন সবাই। আমিও থাকবো। বাড়ির বাইরে বেরোবেন না, বেরোলে ঠ্যাং ভেঙ্গে দেবে বলেছে পুলিশ কাকু আর মমতা পসিমনি।
খুব সাবধানে থাকবেন, বাথ্রুম গেলে আলো জ্বালাবেন নাহলে ভূত আর হোঁচট দুতো একসাথে এট্যাক করবে। আপাতত আমি যায়। কাল আসবো আবার।
টাটা

image.png

Sort:  
 3 years ago 

@dutta আপনার লেখা পড়ে ভীষণ ভালো লাগে। এই কঠিন সময়ে মন খুলে হাসতে ভুলে গেছি আমরা। অনেক ধন্যবাদ সাথে থাকার জন্য।সাবধানে থাকবেন।শুভরাত্রি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57296.76
ETH 3055.75
USDT 1.00
SBD 2.32