অর্থহীন প্রতিদিন

in Helpage India3 years ago

বহুদিন ধরে যে কথা বলা হয়নি তোমায়
যে কথার কোনো মানে বোঝোনি তুমি
তোমার অনুভূতি অন্য রাজ্যের ফসল তোলায় ব্যস্ত
আমি তখন তোমার প্রতিক্ষায় বেলা অবেলায়।
আমাদের এ ক্ষণিক ভ্রমণ শেষ তুমি যাবে
অন্য দেশে রইবে অন্য বেশে আপন আবেশে
আমি উদ্ভ্রান্তের মতো ঘুরিফিরি উত্তর খুঁজে।

image.png

Image
এ এমনই এক মায়া জাল দুর্দমনীয় নেশা
সমুদ্রে গর্জন শুনি হাতড়ে খুঁজি আমার দুরাশা।

কোনো দিন আকস্মিক ভাবে যদি হয় দেখা
অচেনা আমি থাকবো জানি তবে
হাওয়ায় লিখে দিলাম আমার সব না বলা কথা।
From my blog

Sort:  
 3 years ago 

না বলা কথা গুলো বলে দাও এবং হালকা করে ফেল হৃদয়টাকে ।

 3 years ago 

seati.kora uchit.

 3 years ago 

Kotha gula jomiye rakhen. Noile kotha gula mukhtho akash er kase bole nijeke halaka korun dekhebn valo bodh korsen.

 3 years ago 

thik bolechen apni.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64578.03
ETH 2533.83
USDT 1.00
SBD 2.64