achievement1:- স্টিমিট প্ল্যাটফর্মে আমার পরিচয়।

in Newcomers' Communitylast year (edited)

IMG_20230526_210458.jpg

Hello,
My dear friends.

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারাকাতু। আশা করি সবাই আলহামদুলিল্লাহ ভালো আছেন।আজকে আমি প্রথম এই প্লাটফর্মে আপনাদের সাথে যোগদান করলাম। আপনাদের এই প্লাটফর্মে যোগদান করে অনেক খুশি অনুভব করছি।আজকের পোস্টে আপনাদের সামনে আমার নিজের পরিচয় তুলে ধরবো।

আমার নাম মো:আতিকুর রহমান।
পিতা:মো:শফিকুল ইসলাম।
মাতা:মোছা:আছমা বেগম।
গ্রাম :ছোনকা
থানা:শেরপুর
জেলা:বগুড়া।

IMG_20230503_165345.jpg

আমি বামুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি এবং আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি ও এসএসসি পাস করেছি।আমি বর্তমানে টিএমএসএস কলেজ এ সিভিল ডিপার্টমেন্ট এ সপ্তম পর্বের ছাএ।আমার স্বপ্ন হলো একজন আদর্শবান সিভিল ইন্জিনিয়ার হওয়া।
আমার পরিবারের সদস্য হলো চার জন।আমি পিতা-মাতার বড় সন্তান। আমার একটা ছোট ভাই আছে।তার বয়স সাত বছর।সে দ্বিতীয় শ্রেণি তে পড়াশোনা করছে।

আমি অনেক স্বপ্ন ও আশা নিয়ে সিভিল ডিপার্টমেন্ট এ পড়াশোনা করার কিছু ভর্তি হয়ছি।আমার সেই ছোটবেলা থেকে স্বপ্ন ইন্জিনিয়ার হওয়া।আর সেটা আমি পূরণ করবোই ইনশাআল্লাহ। আমার পড়াশোনার খরচ চালাতে আমার বাবা অনেক কষ্ট করে।সে কঠোর পরিশ্রম করে আমাদের পরিবার পরিচালনা করে।পরিবারের বড় সন্তান হওয়ার কিছুটা দ্বায়িত্ব আমার নিজেরও আছে কিন্তু যেগুলো এখনও আমি পালন করার মতো সামর্থ্য রাখি না।আমার ইচ্ছে আমি আমার পরিবারকে অনেক হাসিখুশী রাখবো।

1680715942239 (1).jpg

বর্তমানে আমি আমার কলেজের হোস্টেল এ থেকে পড়াশোনা করতেছি। কারণ বাসা থেকে আমার কলেজ অনেক দূর যা আমার যাতায়াতের জন্য অনেক কষ্টকর হয়ে যায়। এখানে আমি আমার বন্ধুদের সাথে বসবাস করি।আমি অবসর সময়ে বই পড়া,গান শোনা, বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করা,বন্ধুদের সাথে আড্ডা দিতে ভালোবাসি। তাছাড়া অবসর সময়ে বাসায় আম্মুকে বিভিন্ন ধরনের কাজেও সাহায্য করে থাকি যা আমার ভীষণ ভালো লাগে।

আমার প্রিয় খেলা হলো ফুটবল।ফুটবল খেলা আমার কাছে অনেক ভালো লাগে। আমি সময় পেলেই ফুটবল খেলি।তাছাড়া শীতের সময় ব্যাটমিন্টন খেলতেও অনেক ভালো লাগে। খেলাধুলা করলে শরীর ও মন দুটোই অনেক ভালো থাকে।আর আমার প্রিয় কালার হলো : সাদা ও কালো।এই দুইটি কালার আমার খুব পছন্দের।

IMG-20230526-WA0009.jpg

এই প্লাটফর্মে এটিই আমার প্রথম পোস্ট যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমি আপনাদের এই প্লাটফর্ম এ নিজের ইচ্ছাই কাজ করতে এসেছি এবং দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে চাই।

আজকের মতো এখানেই শেষ করছি। আবারও দেখা হবে নতুন কোন পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো এবং সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

@rxsajib আমি আমার বন্ধুর মাধ্যমে জানতে পেরে এই প্লাটফর্ম এ এসেছি।

IMG_20230527_123112.jpg

https://www.facebook.com/profile.php?id=100077130888152

Sort:  
Loading...

Hello, welcome to steem

  • how did you come to know about this platform.

Thank you

 last year 

দীর্ঘদিন আগে আমার ফ্রেন্ড এ বিষয়ে বলছিলো গতকাল আমি ইউটিউব এ ভিডিও দেখে এই একাউন্টটি খুলেছি।

আপনার ফ্রেন্ডের ইউজার নেম এবং তার সাথে তোলা কোনো ছবি সাবমিট করুন ।

 last year 

আচ্ছা ভাইয়া

 last year 

@ripon0630 ভাইয়া এডিট করে দিয়েছি।

সর্বশেষ ধাপ হিসেবে আপনার ফ্রেন্ডেকে আপনার আইডেন্টিটি ভ্যালিডেট করতে হবে । সেজন্য আপনার ফ্রেন্ড চাইলে আপনাকে স্বাগতম জানাতে পারে ।

 last year 

@ripon0630
ভাইয়া আমার ফ্রেন্ড আমাকে স্বাগতম জানিয়েছে।🥰

 last year 

Hello
@xmiraj

I would like to welcome you on this beautiful platform wholeheartedly.

I am the moderator of the Incredible India community

I love to welcome you to our community. Nice to know about yourself from your post.

So it would be our pleasure to have you in our community with many more attractive content.

Our discord:- Meraindia discord link

Regards,
@piya3 (moderator)
Incredible India community

 last year 

আপনাকে এই স্টিম প্লাটফর্মে স্বাগতম।
আশা করি আপনি এই স্টিম প্লাটফর্মের সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন।🥰🥰

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 2

Feel free to contact me if you need any help.

Thank You
Ripon

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59099.74
ETH 2639.21
USDT 1.00
SBD 2.49