আমার পরিচিতি পোষ্ট। Achievement 1: Verification

in Newcomers' Community3 months ago (edited)

আজ-সোমবার।।
০৮- এপ্রিল -২০২৪-ইংরাজি।
২৫-চৈত্র-১৪৩০-বাংলা।
২৮- রমজান-১৪৪৫-হিজরি।

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি, আল্লাহর অশেষ রহমতে সকলে সুস্থ এবং ভালো আছেন। আমি এই কমিউনিটিতে একজন নিউ মেম্বার।আমার স্টিম আইডি(toufik2929) আজ আপনাদের সাথে আমার একটি পরিচিত মুলক পোস্ট শেয়ার করছি।মোহাম্মদ তৌফিকুল ইসলাম।আমি বাংলাদেশের একজন নাগরিক।বাংলাদেশের খুলনা বিভাগ কুষ্টিয়া জেলাতে আমার বসবাস।আমার পরিবারে বর্তমানে আমরা তিনজন। আমরা এক ভাই এক বোন।বোন বিবাহিত এবং আমি ছোট্ট একটি প্রাইভেট কোম্পানিতে জব করি। চাকরি সূত্রে আমাকে কুমিল্লাতে থাকতে হয় মাঝে মাঝে দেশের বাড়িতে যাওয়া হয়।

20240408_140943.jpg

20240408_140901.jpg

কাজের পাসা পাসি যেগুলো করতে আমি খুব ভালোবাসি।

ঘোরাঘুরি করতে আমার খুবই ভালো লাগে ঘুরতে আমি খুবই পছন্দ করি। বিশেষ করে পাহাড়ি অঞ্চল নদী নালা এবং যেখানে সবুজ গাছপালা লতা পাতার সে সমস্ত জায়গাতে আমার সবথেকে বেশি ভালো লাগে। এছাড়া ফটোগ্রাফি করতে আমি খুব পছন্দ করি। কোথাও ঘুরতে গেলে যা কিছু ভালো লাগে সবই ক্যামেরা বন্দি করে রাখি।ফুলের ফটোগ্রাফি প্রাকৃতিক সৌন্দর্য এবং আশেপাশে কৌতুহল জাতীয় যেকোনো কিছু সম্পর্কে জানতে বড় ইচ্ছা।

20240214_113925.jpg

20240206_133138.jpg

এছারাও গল্প পড়তে খুবই ভালো লাগে। এবং লেখালেখি করতে অনেক ভালোবাসি।স্টিমিট সম্পর্কে আমি প্রায় দেড় বছর আগে থেকে জানি।ফেসবুকে পরিচিত এক ভাইয়ের, বড় ভাইয়ের মাধ্যমে।আমার খুব ইচ্ছে যে চাকরির পাশাপাশি অনলািনে কাজ করার। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো আমার সৃজনশীলতা ও ক্রিয়েটিভিটির মাধ্যমে সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করার চেষ্টা করব। এবং আপনাদের অনুপ্রেরণায় পেলে আমি সামনে আরো ভালো কিছু করবো ইনশাআল্লাহ।যদি আমাকে আপনাদের কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দেন আশা করছি নিয়ম কানুন মেনে কাজ করব। কোন ভুল ত্রুটি করলে ক্ষমা করবেন।

লোকেশনকুমিল্লা, বাংলাদেশ।
ডিভাইসস্যামসাং এম ২১
পোস্টপরিচিতি
রাইটিং@toufik2929

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60813.09
ETH 3389.90
USDT 1.00
SBD 2.52