Achievement 1: My introduction post on steemit platform

in Newcomers' Communitylast year (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম। আমার নাম মোঃ তরিকুল ইসলাম মিঠুন। আমি এই সাইটে নতুন এসেছি। এটি আমার পরিচয় মূলক পোস্ট।

IMG-20230715-WA0002.jpg

আমি থানা হাট এ ইউ পাইলোড উচ্চ বিদ্যালয় পড়েছিলাম। আমি বিজ্ঞান শাখা নিয়ে পাশ করেছি। আমি এখন ইন্টার ফার্স্ট ইয়ারে ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি।

আমার এই স্কুলটি চিলমারী কুড়িগ্রামে। এই স্কুল থেকে আমি এসএসসি পাশ করেছি। এসএসসি পাস করতে গিয়ে অনেক বাধার সামনে পড়েছিলাম। অনেক পরিশ্রম করার পর আমি ৩.৭৮ পয়েন্ট নিয়ে বিজ্ঞান শাখা থেকে পাশ করেছি।

আমার বাবার নাম মোঃ মুকুল মিয়া। তিনি একজন ব্যবসায়ী। আমার মায়ের নাম মোছাঃ মরিয়ম বেগম। তিনি একজন গৃহিণী। তিনি আমাদের বাসার সব কাজ করেন। আমার একটা ছোট বোন আছে। তার নাম মোছাঃ আনিকা খাতুন। সে এখন নবম শ্রেণীতে অধ্যায়নরত আছে।

IMG_20230715_201225_743.jpg

আমার স্থায়ী ঠিকানা: গ্রাম হচ্ছে রাজারভিটা: ইউনিয়ন: রমনা,থানা: চিলমারী, জেলা: কুড়িগ্রাম এবং বিভাগ রংপুর।

আমার বাবা মায়ের অনেক স্বপ্ন আমাকে ভালো করে লেখাপড়া করে একজন আদর্শবান মানুষ তৈরি করে গড়ে তুলবেন । সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার বাবা-মায়ের মনের আশা পূরণ করতে পারি।

আমি খাবার খেতে খুব পছন্দ করি। মাছের মধ্যে আমার প্রিয় খাবার হচ্ছে চিংড়ি মাছ। কয়েকটা চিংড়ি মাছ হলেই আমার দুই থেকে আড়াই প্লেট ভাত খাওয়া হয়ে যায়।

যে কোন খাবার খেতে পারি। তবে আমাদের রংপুর বিভাগের ক্ষীরমন আমার কাছে সবচেয়ে জনপ্রিয় খাবার। এর মানে হচ্ছে মিষ্টি আমার খুবই পছন্দ। আমি ফুটবল খেলতে ভালোবাসি। আমি একজন গোলকিপার। আমি চাই আমার টিমকে সব সময় এগিয়ে নিয়ে যেতে ।

আমার একটি ইউটিউব চ্যানেল আছে। মাঝে মাঝে আমি এই চ্যানেলে বিভিন্ন ধরনের পোস্ট করে থাকি। সেটা ইসলামিক কিংবা ফানি ভিডিও। আমার ইউটিউব চ্যানেলে ২৫০০ সাবস্ক্রাইবার আছে।

ইউটিউব চ্যানেলটি আমি অনেক শখ করে খুলেছিলাম। এর পাশাপাশি আমার একটি ফেসবুক পেজ রয়েছে দুই থেকে তিনটা ভিডিও আপলোড করছিলাম সেখানে কোন রেসপন্স পাইনি তাই আর ভিডিও আপলোড করিনি দুঃখের বিষয় কেউ আমাকে সাপোর্ট করেনি।

1687024006501.jpg

আমি একটু লাজুক ছেলে। সব সময় হাসিখুশিতে দিন কেটে যায়। আমার ঘুরতে অনেক ভালো লাগে। আমি প্রায়ই আমার কাছের মানুষগুলোর সাথে ঘুরতে যাই এবং অনেক আনন্দময় সময় কাটাই।

বাসায় আমার ছোট্ট একটা বাইসাইকেল আছে। সেই সাইকেলে মাঝে মাঝে ঘুরতে বেরোই। যখন ইন্টারে এডমিশন হব, তখন এই দিনগুলোকে খুবই মিস করব।

আমি এই সাইটের সম্পর্কে আমার এক বড় ভাই এর থেকে জানতে পারি সে অনেকদিন থেকে এই সাইটে কাজ করে আসছে। তার থেকে অনুপ্রাণিত হয়ে এখানে আসছি কাজ করতে ।তার নাম: মোহাম্মদ শরিফুল ইসলাম তার ইউজার আইডি @shariful12. শরিফুল ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ এত ভালো একটি সাইটে অনুপ্রাণিত করার জন্য।

আমার ইউটিউব লিংক এখানে এড করছি।https://youtube.com/@MADailyLifeStory

আমার ফেসবুক আইডি লিংক:https://www.facebook.com/profile.php?id=100053057679396&mibextid=ZbWKwL

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আমার জন্য দোয়া করবেন ।যেন এই সাইটের মাধ্যমে ভালো কিছু করতে পারি। আল্লাহ হাফেজ।

DeviceName
Androiditel vision+1
Camera13 MP Dual camera
LocationBangladesh 🇧🇩
Short by@torikul12
Sort:  

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 3

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

Loading...
 last year 

অনেক অনেক অভিনন্দন জানাই তোমাকে চমৎকার এই প্লাটফর্মে। আশা করি ধৈর্য সহকারে নিজের ক্রিয়েটিভিটি এর মাধ্যমে ফুটিয়ে তুলবে নিজেকে। আশা করি এই প্লাটফর্মের সকল নিয়ম অনুসরণ করে সামনে অগ্রসর হবে এই আশা ব্যক্ত রাখি। তোমার যাত্রা শুভ হোক এই আশা রাখি।

 last year 

স্টিমিট প্ল্যাটফর্মে তোমাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি তুমি তোমার সৃজনশীলতা দিয়ে এই প্লাটফর্মে অনেক দূর এগিয়ে যেতে পারবে। তুমি খুব সুন্দর ভাবে তোমার পরিচয় মূলক পোস্টটি উপস্থাপন করেছো। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থেকো।

Hello, welcome to steem

Don't use the WhatsApp image. Check your social media.

 last year 

Ok

 last year 

Vai picture add Kore dichi.

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For July 2023
Curated by - @heriadi

Congratulations! Your post has been upvoted by @hive-181224. The Steem Talent Community where the Steemian can share their posts related to their talent.User can share any type of talent and this community will support.

👉Let's grow this community together. Join and subscribe here.👇

Steem Talent

please join our Discord.
Discord

IMG_20230702_132800.png

 last year 

Hello
@torikul12

I would like to welcome you on this beautiful platform wholeheartedly.

I am the moderator of the Incredible India community

I love to welcome you to our community. Nice to know about yourself from your post. Best of luck to you.

So it would be our pleasure to have you in our community with many more attractive content.

Our discord:- Meraindia discord link

Regards,
@piya3 (moderator)
Incredible India community

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42