My Introduceyourself Post

in Newcomers' Community3 years ago (edited)

আজ স্টিমিটে আমি আমার পরিচিতি শেয়ার করতে যাচ্ছি। স্টিমিট সম্পর্কে একটু ধারণা পাওয়ার পর আমি অপেক্ষায় ছিলাম আমার পরিচতি আপনাদের সাথে শেয়ার করার জন্য। স্টিমিটে নতুন জয়েন করেছি তাই আমি আপনাদের সহযোগিতা কামনা করছি।

আমার নাম ফারজানা মিলি । আমি একজন বাংলাদেশী। আমার বয়স ২১ বছর। আমি দিনাজপুর জেলার আব্দুলপুর ইউনিয়নের একজন বাসিন্দা। আমার পরিবারে ৬ জন সদস্য আছে। আমার বাবা একজন ব্যবসায়িক ও মা গৃহিনী। আমরা ৩ বোন । আমি পরিবারের সব থেকে বড় সদস্য।

আমি চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাস করেছি ২০১৭ সালে। আমি এইচ.এস.সি পাস করেছি ২০১৯ সালে এবং আমি দিনাজপুর সরকারি মহিলা কলেজে ইসলামের ইতিহাস বিষয় নিয়ে অনার্স ১ম বর্ষে অধ্যায়নরত।

আমি গল্পের বই পড়তে পছন্দ করি৷ আমার প্রিয় সখ হচ্ছে কবিতা বৃত্তি ৷ আমি ঘুরতে ভালোবাসি৷ মাঝে মাঝে পরিবারের সাথে ভ্রমণে যাই৷ এছাড়া বন্ধুদের সাথেও ঘুরে বেড়াই মাঝে মাঝে।

আজ এতটুকুই আমার সম্পর্কে শেয়ার করলাম। আপনাদের সাথে কাজ করতে করতে আমার সম্পর্কে আরও তথ্য শেয়ার করবো পরবর্তীতে। সবাই ভালো থাকবেন।

Sort:  
Loading...
 3 years ago 

Steemit এ আপনাকে স্বাগত।

Help me to get herself verified @svm038

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 58715.10
ETH 2588.69
USDT 1.00
SBD 2.44