Achievement 1: Introducing Myself

পরিচয়


received_528660658156756[1].jpeg

আসসালামু আলাইকুম
আমার নাম সেতু। আমার বয়স ২১ বছর। আমি একজন ছাত্র। গত বছর আমি উচ্চ মাধ্যমিক পাশ করি। আমি আমার পরিবারের সাথে বগুড়া জেলার আদমদিঘী উপজেলায় বাস করি। আমরা দুই ভাই এক বোন। আমি আমার ভাই - বোনদের মাঝে সবচেয়ে ছোট।


শিক্ষা জীবনী


received_725451315035684[1].jpeg

আমি আদমদিঘী আইপিযে পাইলট হাই স্কুল থেকে ২০১৭ সালে মাধ্যমিক পাশ করি তারপর আমি আদমদিঘী রহিম উদ্দিন ডিগ্রী কলেজ থেকে ২০১৯ সালে উচ্চ মাধ্যমিক পাশ করি। করোনা মহামারির জন্য আমার পড়াশুনা বর্তমানে স্থগিত হয়ে আছে।


শখ


received_2175005375977040[1].jpeg

আমি ঘুরতে অনেক পছন্দ করি এছাড়াও আমি ফুটবল খেলতে পছন্দ করি। বর্তমান সময়ে আমি বিকালটা বন্ধুদের সাথে ফুটবল খেলে কাটাচ্ছি। এছাড়াও আমি বাইক চালাতে পছন্দ করি।


লক্ষ্য

জীবনে একজন আদর্শ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে চাই। এছাড়াও আমি নিজেকে একজন সফল উদ্যোক্ত হিসেবে দেখতে চাই।

Sort:  
Loading...
Loading...
Loading...
 3 years ago 

Hi, @sksetu,

Your post has been supported by @boss75 from the Steem Greeter Team.

 3 years ago 

Bienvenido a esta gran familia

 3 years ago 

Bienvenido a nuestra plataforma y comunidad de recién llegados @sksetu, lo invito a que haga buenas publicaciones en la gran variedad de temas que ofrece Steemit. Éxitos.

#onepercent #venezuela #affable

Thank you

 3 years ago 

@sksetu
স্বাগতম তোমাকে এচিভমেন্ট ১ পার করার জন্য।এখন তুমি ২য় এচিভমেন্ট পূরন করতে পারো

সেই সাথে ধন্যবাদ জানাই স্টিমিটে কাজ করার জন্য।এটা একটা বিশাল প্লাটফর্ম যেখানে তুমি চায়লেই অনেক টাকা আয় করতে পারো।এক্ষেত্রে তোমার প্রয়োজন হবে একটু কঠোর পরিশ্রম এবং সব গুলো স্টেপ পার করা।তুমি চায়লে সাপোর্ট পাওয়ার জন্য আবেদন করতে পারো৷ এক্ষেত্রে তোমার ৩০ জন ফলোয়ার থাকতে হবে।তো যদি তুমি আমাকে ফলো করো তবে আমিও তোমাকে ফলো করবো। এক্ষেত্রে ২ জনেরই ভালো লাভ হবে পরবর্তী সময়ে। @amirhamja79999 এটা আমার আইডি।চায়লে ফলো করে দিতে পারো।আমিও তাহলে তোমাকে ফলো করবো।আর সেই সাথে আপভোট দিবো।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60239.77
ETH 2896.71
USDT 1.00
SBD 2.45