Achievement -1:My introduction post |19/july/2023

in Newcomers' Communitylast year (edited)

" বিসমিল্লাহির রাহমানির রাহিম "


আসসালামুয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

কেমন আছেন সবাই আশা করি সবাই মহান সৃষ্টিকর্তা দয়ায় ভালো আছেন।

আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করি আমি এই প্লাটফর্মের কথা কি ভাবে জেনেছি:-


বন্ধুরা আমার অনেক আগে থেকে ইচ্ছা যে আমি অনলাইন থেকে কিছু একটা করবো । কিন্তু আমি এমন কোন প্লাটফর্ম পাইনি যে আমি সেখানে কাজ করে আমার ভবিষ্যত এর জন্য কিছু করতে পারি এবং কিছু শেখতে পারি। তার পরে আমার এক বড় ভাই @mdrasel442 এর কাছ থেকে এই প্লাটফর্মের কথা শুনতে পাই , আর আমার ভাই ও এই প্লাটফর্মে কাজ করে । আর সে এই প্লাটফর্মের বিষয় আমাকে অনেক কিছু বলে এবং আমাকে অনেক কিছু শিখিয়ে দিছেন। সে আমাকে সব কিছু অনেক ভালো করে বুঝিয়ে দিয়েছেন তার জন্য @mdrasel442 ভাই কে জানাই অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।তাকে যেন ও সৃষ্টিকর্তা সব সময় ভালো রাখেন। আমার ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে আমার তেমন কোন ও অতিরিক্ত ধারনা নেই। কিন্তু আমি @mdrasel442 এর মাধ্যমে এটির সম্পর্কে যা জেনেছি. আর আপনাদের সহযোগিতায় এটি একটি বড় রুপ ধারন করতে পারবে ।তাই এই প্ল্যাটফর্মে কাজ করার আগ্ৰহ জেগেছে।

1689773708310-01.jpeg
আমার নাম:শাকিব সিকদার
বাবার নাম:ইয়াসিন সিকদার
মায়ের নাম:নাজমা বেগম
ভাইয়ের নাম:রাকিব সিকদার
আমার বাসা:সুবিদখালী, মির্জাগঞ্জ
ধর্ম :ইসলাম
আমার বয়স :১৭ বছর
আমার দেশ :বাংলাদেশ

আমি এই বছর এসএসসি পরীক্ষার দিয়েছি। আমার স্টিমিট ইউজার নেম হলো @sakib012 ।আমি আমার পরিবারের দ্বিতীয় সন্তান। আমরা দুই ভাই এক বোন । আমার পরিবারে আমরা মোট ৫ জন সদস্য । তার ভিতরে আমার বড় ভাই আমি এবং ছোট বোন আর মা বাবা। আমার বাবা ঢাকা থেকে জাহাজে চাকরি করে । আমার বাবা জাহাজে চাকরি করে যে অর্থ পায় তা দিয়ে আমাদের পরিবার চালাতে অনেক কষ্ট হয়। তাই আমার বড় ভাই কে এস এসএসসি পরীক্ষা দেওয়ার পরে সৌদি আরব পাঠিয়ে দেওয়া হয় । কিন্তু আমার ভাইকে পাঠিয়ে ও কোন ও লাভ হয় না কারণ সৌদি আরব এ কাজের বেতন সঠিক ভাবে দেওয়া হয় না । আমি আমার ভাইকে অনেক মিস করি ।
আমাদের সুবিদখালী জায়গায় টা আমাদের এই খানে অনেক জনপ্রিয়। আমাদের নিজেদের বাড়ি আছে কিন্তু আমাদের বাসা বাজার থেকে অনেক দূরে এবং সেখানে অনেক জঙ্গল তাই আমরা আমাদের নিজেদের বাসা থাকি না । আমরা সুবিদখালী বাজারের ভিতরে একটি বাসা ভাড়া নিয়ে থাকি।

1685866840923.jpg

আমি এই বছর এসএসসি পরীক্ষা দিয়েছি সুবিদখালী রই পাইল হাই স্কুল থেকে । আমি ভবিষ্যতে পড়াশোনা করে যাবো। আমি পড়াশোনা করে সৈনিক হতে চাই।

1685867951992.jpg

আমার পছন্দের কাজ:-

আমার বিশেষ করে ঘুরতে পছন্দ করি এবং বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি। আর আমার অবসর টাইমে আমি ফোন চালাই আর প্রতিদিন বিকালে মাঠে গিয়ে খেলাধুলা করে থাকি । যেমন-ফুটবল , ক্রিকেট খেলা আমার অনেক পছন্দের।

Picsart_23-05-30_02-48-38-544.jpg

আমার লেখাপড়া করতে ও অনেক ভালো লাগে। যে পোস্ট গুলোতে মানুষের ক্রিয়েটিভ রাইটিং রয়েছে আমি সেইগুলো পড়তে অনেক ভালো লাগে। কারন এই সব পোস্ট গুলো পড়লে তার মনের ভাব বোঝা যায়। স্টিমিটে আমি আমার রাইটিং অভিজ্ঞতা শেয়ার করে একজন কনটেন্ট ক্রিয়েটর হতে চাই। আর অন্য দের মত আমার লেখা ও আপনাদের সাথে শেয়ার করতে চাই ।

FB_IMG_16845977749315723.jpg

যেহেতু এটি একটি ক্রিপ্টো রিলেটেড সাইট তাই আমি চেষ্টা করব ক্রিপ্টো সম্পর্কে ধারণা নিয়ে সেটি সম্পর্কে পোস্ট করার। তা ছাড়া এই প্লাটফর্মের কনটেন্ট ক্রিয়েটররা যে পোস্ট করে তা থেকে নলেজ নিয়ে পোস্ট করবো। আর আমাকে আপনাদের সাথে রেখে কিছু শেখার সুযোগ করে দেন।

দয়া করে আমার এই অ্যাচিভমেন্ট-১ পোস্ট টি ভেরিফাই করে দিন। আমি আপনাদের নিকট প্রতি চির কৃতজ্ঞ থাকব।


"আমার পোস্ট টি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ"

আমার ফেইসবুক প্রোফাইল লিংক

(আল্লাহ হাফেজ)

Sort:  
Loading...
 last year 

welcome bro

 last year 

ধন্যবাদ ভাই

হ্যালো স্টিমে আপনাকে স্বাগতম

তার পরে আমার এক বড় ভাই @ mdrasel442 এর কাছ থেকে এই প্লাটফর্মের কথা শুনতে পাই , আর আমার ভাই ও এই প্লাটফর্মে কাজ করে ।

আপনার ভাই এর সাথে তুলা আপনার কোনো ছবি অথবা সেলফি দিয়ে আমাদেরকে সাহায্য করুন । ধন্যবাদ

 last year (edited)

ভাই রাসেল ভাই আমার মামাতো ভাই । সে এখন আমার সাথে না থাকায় আমি আপনাকে আগে একটি সেলফি দিলাম। আর আমি মার্ক ও করে দিয়েছি কোন টা আমি এবং কোন টা রাসেল ভাই। আর লেইট হওয়ার জন্য দুঃখিত।
GridArt_20230720_101236138.jpg

Congratulations! Your post has been upvoted by @hive-181224. The Steem Talent Community where the Steemian can share their posts related to their talent.User can share any type of talent and this community will support.

👉Let's grow this community together. Join and subscribe here.👇

Steem Talent

please join our Discord.
Discord

IMG_20230702_132800.png

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

অত্যন্ত চমৎকার এই প্লাটফর্মে আপনাকে স্বাগতম জানাই।

 last year 

ধন্যবাদ ভাই

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 3

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

 last year (edited)

ধন্যবাদ ভাই আমার এচিভমেন্ট -1 টি ভেরিফাই করার জন্য। আর আমার কোন ও সাহায্য লাগলে অবশ্যই আপনার সাথে যোগাযোগ করব।

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For July 2023
Curated by - @heriadi

 last year 

অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58316.34
ETH 2583.46
USDT 1.00
SBD 2.43