Sort:  
Loading...
Congratulations! Your post has been upvoted by @hive-181224. The Steem Talent Community where the Steemian can share their posts related to their talent.User can share any type of talent and this community will support.

👉Let's grow this community together. Join and subscribe here.👇

Steem Talent

please join our Discord.
Discord

IMG_20230702_132800.png

 10 months ago 

@sajjadbd welcome

 10 months ago 

আমি যাকে মেনশন করেছি এই সেই আমার ব
বন্ধু।

Screenshot_20230816-201607.png

হ্যালো , আপনি এই সপ্তাহে অনেক ইউজারকে ইনভাইট করেছেন যা এই প্লাটফর্মের গ্রোথে সাহায্য করবে । তবে আপনি যে নতুন ইউজারদের ইন্ট্রিগ্রিশন করছেন তাদের প্রত্যেকেরই Achievement-1 পাবলিকেশন সিমিলার ধরনের । তাদেরকে আপনি সরাসরি প্রেজেন্টেশন রেডি করতে সাহায্য করে প্রেজেন্টেশন পেপারের সাথে আপনি সহিত ছবি তুলতে পারেন ।

 10 months ago (edited)

@ripon0630 Sir,
আসসালামু আলাইকুম,
আমি যাদেরকে ইনভাইট করেছি এনারা আমার পরিচিত জন কিন্তু এনাদের থেকে আমি অনেক দূরে থাকি
আমি তাদের ইসটিমিট(steemit) এ ইনভাইট করেছি এবং তাদেরকে পোস্ট করতে সহায়তা করেছি সেটা কাউকে google মিটে এবং ভিডিও কলের মাধ্যমে
এই জন্য তাদের সাথে আমার সরাসরি কোন ছবি নেই আশা করছি বিষয়টা আপনার সুন্দর দৃষ্টিতে দেখবেন।

সেই সাথে পরবর্তীতে রেফারের ব্যাপারে আমি অবশ্যই সতর্ক থাকবো ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36