Achievement-1. Introduce my self

in Newcomers' Communitylast year (edited)

আসসালামু আলাইকুম রহমাতুল্লাহি ওয়া বারাকাতু।
এবং অন্যদের প্রতি রইল আমার শুভেচ্ছা
আপনারা সবাই কেমন আছেন।
আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি।

আমি আজ এই প্লাটফর্মে নতুন জয়েন করেছি।
আমার আপনাদের কাছে একটি বড় চাওয়া হল আপনাদের ছোট ভাই মনে করে সাহায্য সহযোগিতা করবেন।
আর বেশি কথা না বলে আমি আপনাদের মাঝে আমার পরিচয় পর্বটি তুলে ধরছি।

IMG_20230325_125054.jpg

পরিচয় পর্ব :
প্রথমে আমি আমার নাম দিয়ে শুরু করতে চাই।
আমার নাম মোঃ সজিব তালুকদার।
আমার বাসা বগুড়া জেলার, শেরপুর
উপজেলা চান্দাইকোনা ইউনিয়নে বসবাস করি।
আমি বগুড়া টিএমএসএস ইনস্টিটিউট অফ সায়েন্স এন্ড আইসিটি পলিটেকনিকের একজন ছাত্র।
বর্তমানে আমি সিভিল ডিপার্টমেন্টে সপ্তম সেমিস্টারের অধ্যায়ন করতেছি।
আমার ডিপার্টমেন্ট কে আমি অনেক ভালোবাসি।
আমার ডিপার্টমেন্টের আমার সবকিছু ভালো লাগে
যেমন অটোক্যাড ডিজাইন 2D 3D, Sketch up, staad pro, এই কাজগুলা করতে আমার অনেক ভালো লাগে।
ভালো তো আমাদের আসলে অনেক কিছুই লাগে কিন্তু আসলে সব ভালো লাগে কি আর পূর্ণতা পায়।
আমার ভ্রমন করতে ভালো লাগে কারণ শুধু বই পড়েই জ্ঞান অর্জন করা সম্ভব নয়, ভ্রমণ করার মাঝেও অনেক জ্ঞান অর্জন করা যায়।

IMG_8170~2.jpg

ফ্যামিলি পরিচিতি : আমাদের ছোট্ট একটি পরিবার।
আমার পরিবারে আছে মা বাবা ছোট বোন এবং আমি।
আমার বাবার নাম: মোঃ আজিজুল তালুকদার।
আমার মাতার নাম:মোছা: আঙ্গুরি বেগম।
আমার বোনের নাম:মোছা: সুরুবি খাতুন।
আমার নাম তো আমি আপনাদের মাঝে আগেই তুলে ধরেছি তো যাই হোক
এই হল আমার ছোট্ট একটি পরিবার।
আমি আমার পরিবার নিয়ে অনেক সুখী।
আমার পরিবারের সব সময় শান্তিময় বিরাজ করে।
আলহামদুলিল্লাহ আমার পরিবারের সবাই নামাজ আদায় করেন।
আমার বয়স যখন ১৬ তখন আমার বাবা বিদেশে চলে যান,
একমাত্র আমাদের জন্য আমার বাবা সবকিছু ত্যাগ করে বিদেশে চলে যান।এখন ২০২৩ সাল চলতেছে আমার বাবার বিদেশে যাওয়ার বয়স প্রায় পাঁচ বছর হয়ে গেল
আমার বাবা বিদেশে যাওয়ার আগে আমারা অনেক কষ্টের মাঝে জীবন যাপন করেছি,আলহামদুলিল্লাহ এখন আমরা আল্লাহর রহমতে অনেক সুখে আছি,
এখন আমাদের পরিবারের মাঝে সুখময় শান্তি বিরাজ করতেছে।

IMG_1676702044984.jpg

নিজের লক্ষ্য: প্রথমে আমি এই কথাটি বলতে চাই যে আমরা যে যেটাই করি না কেন আমাদের দিকনির্দেশনা এবং লক্ষ্যটি যদি সঠিক হয় তাহলে আমরা অবশ্যই আমাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবো ইনশাল্লাহ। আমি একটি মধ্যবিত্ত পরিবারের ছেলে আমার লক্ষ্য হচ্ছে সিভিল ডিপার্টমেন্ট থেকে ভালোভাবে উত্তীর্ণ হতে হবে। তারপর একটি জব নিয়ে, আমার পরিবার এবং আমি ভালো হবে চলতে পারি।
মানুষের তো সব আশা পূরণ হয় না তবুও আমরা কেন চেষ্টা করব না, আল্লাহর রহমতে আমরা চাইলে সব সম্ভব, শুধু ধৈর্য, ন্যয় নিষ্ঠা এবং সততার সাথে কাজ করে যেতে হবে।
আল্লাহর কাছে একটি চাওয়া আমাদের সবার মনের আশা যেন পূর্ণ হয়।
আমি এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছি আমার খুব কাছের বন্ধু তার ইউজার নাম হচ্ছে @jakaria121. আমি এই প্লাটফর্মের সম্পূর্ণ নতুন। বন্ধুর কাছ থেকে সব নিয়মকানুন শুনে নিচ্ছি।
ধীরে ধীরে সবকিছুই শিখতে পারবো শুধু আপনাদের
গাইডলাইন এর প্রয়োজন।

আমি আমার পরিচয় পর্ব শেষ করছি আল্লাহ হাফেজ।
কে আমার তরফ থেকে আবার সালাম আসসালামু আলাইকুম আরাহমাতুল্লাহি ওয়া বারাকাতু,
এবং অন্য ভাইদের প্রতি রইল আমার
শুভেচ্ছা।

My Facebook profile link

https://www.facebook.com/rxariyan.sajib?mibextid=ZbWKwL
TQ.png

DeviceName
AndroidNokia C21 pro
Camera13 MP Dual camera
LocationBangladesh, bogura 🇧🇩
Short by@rxsajib
Sort:  
Loading...

Hello, Welcome

  • I invite you to show a new presentation photo holding a sign where the word Steemit, Bangladesh, Username, Achievement-1, and the current date should appear, this information should be handwritten.

Thank You.

 last year 

Ok.

 last year 

@ripon0630
ভাই এডিট করে দিয়েছি, অনুগ্রহ করে দেখুন। Thank you.

 last year 

সুন্দর এই প্ল্যাটফর্মে স্বাগতম জানাই তোমাকে। তোমার পরিচয় সুন্দরভাবে উপস্থাপন করেছে। আশা করি তুমি তোমার সৃজনশীলতা আমাদের মাঝে ফুটিয়ে তুলবে, তোমার ফটোগ্রাফি এবং সাংস্কৃতি বিভিন্ন বিষয় আমাদের মাঝে উপস্থাপন করে আমাদের জানার সুযোগ করে দিবে।

আশা করি এই সুন্দর প্ল্যাটফর্মের সমস্ত নিয়ম কানুন অনুসরণ করে দীর্ঘ পথ চলার লক্ষ্যে কাজ করে যাবে। তোমার জন্য রইল অনেক শুভকামনা।

 last year 

Thank you

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task


  • Be Active,Be Original.
  • Say no to Plagiarism
  • Power up at least 50% Steem from your weekly payout.
  • Use your voting power.
  • Participate All latest projects from @steemitblog .
  • Be a member of Club5050/Club75/Club100

rate 2

Feel free to contact me if you need any help.

Thank You
Ripon

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for March 2023
Curated by - @heriadi

 last year 

Thank you

 last year 

স্টিমিট পরিবারে তোমাকে স্বাগত জানাচ্ছি বন্ধু। তোমার পরিচয় মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আশা করছি তুমি তোমার সৃজনশীলতা দিয়ে এই প্লাটফর্মে অনেক দূর এগিয়ে যাবে। তোমার জন্য অনেক অনেক শুভকামনা বন্ধু। ভালো থেকো।

 last year 

Thank you bro

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63178.17
ETH 2581.50
USDT 1.00
SBD 2.71