You are viewing a single comment's thread from:

RE: Achivement 1|| Steemit প্ল্যাটফর্মে নিজের পরিচয় মূলক পোস্ট || আমি YouTube এর মাধ্যমে Steemit সম্পর্কে জানতে পেরেছি।

in Newcomers' Community7 months ago

হ্যালো, স্টিমে আপনাকে স্বাগতম

আপনার ট্যাগ গুলো হবে #achievement1 #newcomer #introduction #introduceyourself #bangladesh অন্যান্য ট্যাগ যেগুলো আপনি এই পাবলিকেশনে সেট করেছেন যেগুলো আপনার জন্য উপযুক্ত নয় ।

যে মাধ্যমে আপনি এই প্লাটফর্মে জয়েন করেছেন সেটির সঠিক উৎস সহ সাবমিট করা খুবই জরুরি ।

আপনার যেকোনো একটি সোশ্যাল মিডিয়া একাউন্ট শেয়ার করুন যেখানে আপনি প্রতিনিয়ত সক্রিয় রয়েছেন ।

Sort:  

ভাইয়া, আমি ট্যাগ গুলো ঠিক করে দিয়েছি।

ভাইয়া, দয়া করে আমার একাউন্ট টা ভেরিফাইড করে দিন।
নিচে আমার সোশ্যাল মিডিয়ার একাউন্ট শেয়ার করা হলো:

https://www.facebook.com/sumon14114?mibextid=ZbWKwL

স্যার, আমার আইডিটা এখনো ভেরিফাই করা হয় নাই,
দয়া করে আমার আইডিটা ভেরিফাই করে দেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72