You are viewing a single comment's thread from:

RE: Achievement -1 স্টিমিট প্ল্যাটফর্মে আমার পরিচয়।

in Newcomers' Community9 months ago

হ্যালো , স্টিমে আপনাকে স্বাগতম

আপনার তৃতীয় ছবিটি Bluetooth বা অন্য কোনো মাধ্যমে গ্রহণ করা হয়েছে । আমি আপনাকে জানাতে চাই যে এচিভমেন্ট-১ পাবলিকেশন অবশ্যই ইউনিক এবং অরিজিনাল হওয়া উচিত ।

আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইল লকটড করা রয়েছে । ফেইসবুক প্রোফাইলটি আনলকড করে আপনার টাইম লাইনে এই পাবলিকেশনটির লিংক শেয়ার করুন ।

আপনার হয়ে গেলে এই কমেন্টের রিপ্লাই করুন যাতে আমি যাচাই করতে পারি । ধন্যবাদ

Sort:  
 9 months ago 

স্যার আমি ঠিক করে নিয়েছি আপনি একটু চেক করে নিবেন। আমি তো জানতাম না,, তার জন্য একটু সমস্যা হয়েছিলো,ধন্যবাদ স্যার।

আপনার এই পোস্টটির লিংক আপনার ফেইসবুক টাইমলাইনে শেয়ার করুন এবং পোস্টটির স্ক্রিনশট এই কমেন্টে শেয়ার করুন । আপনার হয়ে গেলে এই কমেন্টের রিপ্লাই করুন যাতে আমরা সেটি যাচাই করতে পারি ।

 9 months ago 

স্যার আামর ফেসবুক prolific এ লিংক শিয়ার করেছি।
Screenshot_20231110-170048.png

 9 months ago (edited)

হ্যালো ,ধন্যবাদ আপডেটটি করার জন্য । তবে আমি আপনার টাইমলাইনে পোস্টটি দেখতে পাচ্ছি না । আপনার সোশ্যাল মিডিয়াতে পাবলিশ করা পোস্টটির লিন্ক এইখানে শেয়ার করুন যাতে আমি সেটি যাচাই করতে পারি । ধন্যবাদ আপনাকে

 9 months ago 

হ্যালো, ধন্যবাদ আপডেটটি করার জন্য । কমিউনিটিতে আপনার অরিজিনাল কন্টেন্ট প্রতিনিয়ত পাবলিশ করুন যাতে আমরা আপনার সম্পর্কে ভালোভাবে জানতে পারি ।

 9 months ago 

ধন্যবাদ স্যার,, আমি প্রতিনিয়ত কন্টেন্ট পাবলিশ করবো।

TEAM 1

Congratulations! This comment has been upvoted through steemcurator04. We support quality posts , good comments anywhere and any tags.
Curated by : @radjasalman



Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60708.09
ETH 2619.74
USDT 1.00
SBD 2.58