Achievement 2 : Basic Security on Steem

in Newcomers' Community3 years ago

Hello
My Dear Friends
This is @razzak01
06-June-2021

আমি আগের অর্জন1 ভালোভাবে সম্পূণ করে আজকে আমি অর্জন 2 সম্পর্কে কথা বলতে যাচ্ছি এবং ব্যাখ্যা দেওয়ার জন্য স্টিমেট দ্বারা সর্বাধিক সুরক্ষিত Keys বিষয়ে কথা বলব।

17433592-3d-people-man-person-open-a-lock-with-a-key-.jpg
Source!

  • আমি যখন স্টিমটি নিবন্ধভুক্ত করেছি, তখন আমি একটি ফাইল পেয়েছি যাতে প্রচুর পাসওয়ার্ড key রয়েছে। আমি আরও দেখেছি যে তারা বিভিন্ন কী। এইkey বিভিন্ন কীগুলির মধ্যে বর্ণ এবং সংখ্যা রয়েছে। এই পাসওয়ার্ডগুলি সংখ্যা এবং বর্ণ দ্বারা আবদ্ধ। স্টিম অ্যাকাউন্ট খোলার পরে, আমি key ভালভাবে জানতে পারি। আজ আমি কীটিটি ব্যাখ্যা করতে যাচ্ছি আমি @cryptokanno অনেক ধন্যবাদ জানাই কারণ তিনি সমস্ত নির্দেশনা দিয়েছেন।

  • প্রশ্ন 1. আপনি স্টিমেটে আপনার সমস্ত কী পুনরুদ্ধার করেছেন?

  • উত্তর: - হ্যাঁ আমি স্টিমেটে 5 টি key পেয়েছি।
    এবং key পাওয়ার সাথে সাথে আমি সেগুলি একটি নিরাপদ স্থানে রেখেছি। গুগল ড্রাইভ এবং আমার ফোনের একটি নিরাপদ স্থানে key গুলোকে রেখেছি ।
    (ব্যক্তিগত পোস্টিং key, প্রাইভেট মেমো key, ব্যক্তিগত সক্রিয় key, মাস্টার পাসওয়ার্ড key, ব্যক্তিগত মালিক key)

  • ব্যক্তিগত পোস্টিং key - আমাদের স্টিম অ্যাকাউন্টে লগইন করতে আমাদের এই ব্যক্তিগত পোস্টিং key প্রয়োজন। এই key প্রোফাইল / ভোটিং / প্রোফাইল সহ আরও ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত হয়।

  • ব্যক্তিগত মেমো key - এটি এনক্রিপ্ট করা এবং ডিক্রিপ্ট মেমোগুলিতে তহবিল স্থানান্তর করতে ব্যবহৃত হয়।

  • ব্যক্তিগত অ্যাক্টিভ key - সাধারণত এই কীটি ওয়েলেট / যেমন স্টিম-ট্রান্সফার / বিপণন আপ-ডাউন ইত্যাদির জন্য ব্যবহৃত হয় etc.

  • মাস্টার key - মাস্টার কী হ'ল সমস্ত কীগুলির মূল কী। এই পাসওয়ার্ডটি খুব গুরুত্বপূর্ণ।

  • প্রশ্ন 2
    আপনি কি স্টিমেটে আপনার সমস্ত কী পুনরুদ্ধার করেছেন?

  • উত্তর 2-আমার এখনও পুনরুদ্ধার দরকার নেই। কারণ আমি এখন পর্যন্ত আমার key একটি ভাল নিরাপদ রেখেছি আমার নতুন key পুনরুদ্ধার করার প্রয়োজন নেই।

  • প্রশ্ন 3
    আপনি কীভাবে আপনার মাস্টার পাসওয়ার্ড key রাখার পরিকল্পনা করছেন?

  • উত্তর 3-আমি পাসওয়ার্ড ফাইলটি ডাউনলোড করে এটিকে Google ড্রাইভ এবং আরও অনেক সুরক্ষিত জায়গায় সংরক্ষণ করেছি।

  • প্রশ্ন 4
    আপনি কী জানেন যে কীভাবে আপনার স্টিম টোকেনটিকে অন্য স্টিম ব্যবহারকারীর অ্যাকাউন্টে স্থানান্তর করতে হয়?

  • উত্তর 4-হ্যাঁ, আমি এটি জানি, প্রথমে আমি আমার স্টিম প্রোফাইলে লগ ইন করব, তারপরে আমার ওয়ালেট বিকল্পটি ক্লিক করা উচিত, যা উপরের ডানদিকে রয়েছে।

Screenshot 2021-06-05 at 22-38-12 Steemit.png

  • প্রথমে আপনাকে স্টিম অ্যাকাউন্টে লগইন করতে হবে তারপরে ওয়ালেট অপশনে ক্লিক করুন

Screenshot 2021-06-05 at 22-39-04  razzak01.png

  • স্থানান্তর বিকল্পে ক্লিক করে, একটি নতুন পপ-আপ ওপেন হবে। আমাকে আমার নামটি লিখতে হবে যার সাথে আমি বাষ্প স্থানান্তর করছি তারপরে বাষ্পের গণনা রাখুন এবং তারপরে ক্লিক করুন। ছবিটি নীচে দেওয়া হল।

Screenshot 2021-06-05 at 22-41-35  razzak01.png

  • আবার আমি স্থানান্তরটি নিশ্চিত করতে একটি নতুন বিকল্প পেয়েছি, পরবর্তী ক্লিক করুন

Screenshot 2021-06-05 at 22-41-43  razzak01.png

  • আমি যদি "ওকে" বোতামটি ক্লিক করি তবে স্থানান্তরটি সফল হবে।

  • প্রশ্ন 5 -আপনি কীভাবে আপনার স্টিমকে শক্তি প্রয়োগ করবেন জানেন?
    উত্তর 5- হ্যাঁ আমার বাষ্পকে শক্তিশালী করার জন্য, স্টিম মেনু বিকল্প পর্যন্ত আমাকে আবার একই পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে, আমি পূর্ববর্তী প্রশ্নের উত্তরে ইতিমধ্যে ব্যাখ্যা করেছি, এখন আমার পাওয়ার আপ বিকল্পটি ক্লিক করা উচিত।

Screenshot 2021-06-05 at 22-42-09  razzak01.png

  • "পাওয়ার আপ উপর ক্লিক করার পরে, নীচের প্রদর্শিত হিসাবে একটি নতুন পপআপ প্রদর্শিত হবে

Screenshot 2021-06-05 at 22-42-25  razzak01.png

CC: @cryptokannon @steemcurator03

Thank You


@razzak01

Sort:  

Did you translate this from English???

 3 years ago 

Yes brother. I first wanted to write in English then I translate it into Bengali

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54358.77
ETH 2293.67
USDT 1.00
SBD 2.30