Achievement-1 || My introduce post (22-09-2023)

in Newcomers' Community11 months ago (edited)

"বিসমিল্লাহির রাহমানির রাহিম "
আসসালামু আলাইকুম।

IMG_20230922_150827.jpg

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আমি আল্লার রহমতে ভালো আছি আমি এই প্লাটফর্মের খবর পেয়েছি আমার খুব কাছের বন্ধু @mdrasel442 এর কাছ থেকে। আমি আজকে থেকে এই প্লাটফর্মে কাজ করার জন্য ইচ্ছা পোষণ করেছি। নিচে আমার জীবন বৃত্তান্ত তুলে ধরার চেষ্টা করছি।

IMG_20230922_150857.jpg

আমার পরিচয়,,
নামঃ- মোঃ রাশেদুল্লাহ
পিতার নামঃ- আব্দুল করিম
মাতার নামঃ- শাহিদা জান্নাত
জন্মতারিখঃ- ১৫/১১/১৯৯১
ধর্মঃ- ইসলাম
জাতীয়তাঃ- বাংলাদেশী

আমার বাড়ি চট্টগ্রাম এর চকরিয়ায়। আমি আমার পরিবারের বড় সন্তান আমার পরে আরো চার বোন রয়েছে, আমরা পাঁচ ভাই বোন। আমার বাবা একজন ছোটখাট ব্যবসায়ী এবং আমার মা গৃহিণী। আমার একটি কম্পিউটার সার্ভিস সেন্টার রয়েছে। আমি বিবাহিত এক সন্তান রয়েছে দুই বছর এর। আমার স্ত্রী গৃহিণী সাথে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। সে এবার মাস্টার্স পরীক্ষার্থী। আমি এমবিএ কমপ্লিট করেছি সাউদার্ন ইউনিভার্সিটি থেকে।

IMG_20230302_091419.jpg

আমি খেলাধুলা তেমন একটা পারিনা কিন্তু ফুটবল প্রেমী একজন মানুষ। আমি আর্জেন্টিনা ফুটবল টিমকে খুব বেশি পছন্দ করি। ফেবারেট প্লেয়ার মেসি এবং বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে যাওয়া অনেক আনন্দদায়ক আমার কাছে।

আমি আশা করছি এই প্লাটফর্মে কাজ করার সুযোগ পেলে সততার সাথে করতে পারব নতুন পর্যটক স্থান আপনাদেরকে ঘুরে ঘুরে দেখাতে পারব। আমার জীবনের সব অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

মাই ফেসবুক প্রোফাইল

Sort:  
Loading...
 11 months ago 

আপনাকে এই প্লাটফর্মে স্বাগতম জানাই আমার প্রিয় বন্ধু।

আশা করি আপনার কাজ দ্বারা নিজের ও প্লাটফর্মের নাম উজ্জ্বল করবেন।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ।

 11 months ago 

ধন্যবাদ বন্ধু। ইনশাআল্লাহ আমি চেষ্টা করব এই প্লাটফর্ম এর নিয়ম মেনে চলে মান অক্ষুণ্ণ রাখার জন্য।

Hello, welcome to Steem

your tag should be #achievement1 #steemexclusive #newcomer #bangladesh

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 2

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

 11 months ago 

thank you so much

This post has been upvoted through -Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For Septembert 2023 Curated by - @nahela

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45