আমার পরিচয় মূলক পোস্ট

in Newcomers' Communitylast year (edited)

আসসালামুয়ালাইকুম
আমি রাবেয়া খাতুন ,বাংলাদেশ থেকে বলছি ,
আমি এই অনলাইন প্লাটফর্ম এ সম্পূর্ণ নতুন এটা আমার প্রথম পোস্ট যেহেতু আমি এখানে নতুন তাই প্রথমেই আমি আমার পরিচয় দেয়ার জন্য পরিচয় মূলক পোস্ট করছি

IMG_1680799714599.jpg

নাম তো আগেই বলে ফেলেছি, আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কমপ্লিট করেছি ,আমার ডিপ্লোমা বিষয় ছিল রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং,
আমাদের টিচার রা আমাদের বলতো তোমরা ঠাণ্ডা - গরম এর ছাত্র ছাত্রী কারণ আমাদের কাজ হলো পরিবেশ কে ঠাণ্ডা এবং গরম করা এবং রাখা

বাংলাদেশের ছোট একটা জেলা শহরে আমার বসবাস, আমার শহরের নাম সিরাজগঞ্জ ,আমাদের সিরাজগঞ্জ ছোট একটা শহর কিন্তু সুন্দর সাজানো গোছানো, আমাদের শহর যমুনা নদীর প্রাণ কেন্দ্রে অবস্থিত
received_599026078240936.jpeg

এখন বলি আমার পরিবার এর কথা আমার আব্বু একটা প্রাইভেট কোম্পানিতে পাবনা জোন এর ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন আপাতত অবসর, ৪ বোন ২ ভাই ,আমাদের ভাইবোনদের মধ্যে আমরা ৩ জন ই ইঞ্জিনিয়ার ভাইয়া টেক্সটাইলে বিএসসি,আমার মেঝ বোন ইলেকট্রিক্যাল এ ডিপ্লোমা আর আমি আর এ সি তে ডিপ্লোমা ,দুই বোন গৃহিণী ছোট ভাই কৃষি ডিপ্লোমা তে পড়ালেখা করছে

আমি ছোট বেলায় থেকে ড্রইং করতে অনেক পছন্দ করি আমি অবসর সময় পেলেই রং তুলি নিয়ে বসে পড়ি ,পরে কোনো এক সময় আপনাদের দেখাবো আমার পেইন্ট ,যেহেতু আমি পেইন্ট করতে ভালোবাসি তাই ভালোবেসে কিছু কাজ করতাম পরে সবার উৎসাহ পেয়ে আমি এটা কে প্রফেশন হিসেবে নিয়ে নিলাম আমি ছোট একটা ব্যাবসা করছি শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া পেইন্টিং করে সেল করি, আলহামদুলি্লাহ কাস্টমারদের মোটামুটি ভালো সাড়া পাচ্ছি,
received_5999166253503021.jpeg

আমি এই অনলাইন প্লাটফর্ম এর কথা কিছুই জানতাম না একদিন আমার বন্ধু @shahinalam12 এর সাথে কথা বলতে বলতে জানতে পারলাম এবং @jakaria121 ভাই আমাকে এই কাজ টা পুরা হাতে ধরে শিখিয়েছে, এরকম কোনো অনলাইন প্লাটফর্ম আছে যেখানে আমাদের মত বেকার দের জন্য কাজ করার সুযোগ আছে, এবং এখানে গল্প লিখতে হয় ,শুনে আমার এতো ভালো লাগলো কি বলবো কারণ আমি টুক টাক লেখালিখি করি , আমি লিখতে ভালোবাসি, আমি পড়তে ভালবাসি আমার মত যারা পড়তে ভালোবাসে তারা এক সময় কলম হাতে নেয় আমিও নিয়েছি , আমি অতি ক্ষুদ্র একজন লেখিকা আমি ছোট গল্প লিখি ,
আমি তো লেখালেখি করি তাই আমার বন্ধু যখন বললো লেখালেখির কোনো প্লাটফর্ম আছে তখন আর দেরি না করে steemit এ একটা অ্যাকাউন্ট খুলে ফেললাম এবং চলে আসলাম আপনাদের পরিচয় দিতে ,
আল্লাহ অনেক কথা বলে ফেললাম আজ এখানেই শেষ করছি
আবার আসবো নতুন কোনো কথা নিয়ে ,নতুন কোনো গল্প নিয়ে
সেই পর্যন্ত আল্লাহ আপনাদের সবাইকে ভালো রাখুন, সুস্থ্য রাখুন ,
আল্লাহ হাফেজ
My Facebook profile link
https://www.facebook.com/eshara.janon?mibextid=ZbWKwL

TQ.png

DeviceName
AndroidRealme c 11
Camera13MP Dual camera
LocationBangladesh 🇧🇩
Short by@rabeya1
Sort:  

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task


  • Be Active,Be Original.
  • Say no to Plagiarism
  • Power up at least 50% Steem from your weekly payout.
  • Use your voting power.
  • Participate All latest projects from @steemitblog .
  • Be a member of Club5050/Club75/Club100

rate 3

Feel free to contact me if you need any help.

Thank You
Ripon

Loading...
 last year (edited)

অভিনন্দন আপনাকে আমাদের এই প্লাটফর্মে আশা করব আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদেরকে উপহার দেবেন পাশাপাশি সততার সাথে আমাদের পাশে থাকবেন সব সময়।

এবং আমাদের এই প্লাটফর্মের নিয়ম কারণ গুলো মেনে আপনি অবশ্যই চলবেন আশা করব অনেক দূর এগিয়ে যাবেন এই প্লাটফর্ম থেকে।

আপনার জন্য অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা রইল।

#miwcc

 last year 

ধন্যবাদ আপনাকে

Hello,

If you want to be verified by covering your face then mention it.

Thank you.

 last year (edited)

Ok

 last year (edited)

Yes bro I have changed my picture

 last year 

Hello
@rabeya1

I would like to welcome you on this beautiful platform wholeheartedly.

I am the moderator of the Incredible India community

I love to welcome you to our community. As I can see you have shared some awesome photographs and our community is based on art and culture.

So it would be our pleasure to have you in our community with many more great photographs.

Our discord:- Meraindia discord link

Regards,
@piya3 (moderator)
Incredible India community

 last year 

Thank you didi 🥰

 last year 

এই সুন্দর প্লাটফর্মে আপনাকে অনেক স্বাগতম এবং অভিনন্দন। আশা করব আপনার ক্রিয়েটিভিটি। আপনার সুন্দর পোস্ট, আপনি এখানে দিবেন আমাদেরকে উপহার হিসেবে।

আপনার সাথে পরিচিত হয়ে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপু দুয়া করবেন,আমি তো নতুন পাশে থাকবেন

 last year 

সুন্দর এই প্লাটফর্মে স্বাগতম জানাই আপনাকে। আশা করি আপনি আপনার সৃজনশীলতা, ছবি অংকন ইত্যাদির মাধ্যমে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করবেন সকলের মাঝে এভাবেই এগিয়ে যাবেন নিজের সৃজনশীলতা প্রকাশের মাধ্যমে।

আশা করি সমস্ত নিয়মকানুন অনুসরণ করে বহু দূর অগ্রসর হওয়ার লক্ষ্যে নিজেকে প্রস্তুত করবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 🎉।

 last year 

জি ভাইয়া দুয়া করবেন 🥰 আমাকে যেনো আল্লাহ আমার নিজের প্রতিভা বিকাশের সুযোগ দেন🥰🥰

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for April 2023
Curated by - @heriadi

 last year 

স্টিমেট প্ল্যাটফর্মে আপনাকে স্বাগত জানাচ্ছি। আশা করছি আপনি আপনার সৃজনশীলতা দিয়ে এই প্লাটফর্মে অনেক দূর এগিয়ে যাবেন।

আপনি সুন্দর ভাবে আপনার পরিচয় মূলক পোস্ট উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভালো থাকবেন।

#miwcc

 last year 

Welcome to steemit platform

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60881.91
ETH 2721.95
USDT 1.00
SBD 2.44