এচিভমেন্ট 1|| স্টিমিট প্ল্যাটফর্মে নিজে পরিচয়মূলক পোস্ট|| @farhan456 দ্বারা নির্দেশিত

in Newcomers' Community2 years ago (edited)

প্রিয় বন্ধুরা,

আসসালামু আলাইকুম।

আশাকরি আপনারা সকলে খুব ভালো আছেন, সুস্থ আছেন।

স্টিমিটপ্ল্যাটফর্মে আজকে আমার প্রথম পোস্ট লেখা।আমি ইংরাজি ভাষায় খুব বেশি দক্ষ নই।আমার মাতৃভাষা বাংলা।

তাই আমি বাংলাতেই সবচেয়ে বেশি স্বচ্ছন্দবোধ করি।

আমি আমার ছোট ভাই (@farhan456)এর কাছ থেকে এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি।

এই প্ল্যাটফর্মের যে বিষয়টি আমার খুব ভালো লাগে,সেটা হলো এখানে নিজের মাতৃভাষায় স্বচ্ছন্দ ভাবে নিজের অনুভূতি, খারাপ লাগা,ভালো লাগা সবকিছু সকলের সাথে শেয়ার করতে পারি।

তার পাশাপাশি নতুন মানুষের সাথে পরিচয় হওয়া,অনেক নতুন বিষয়ে জ্ঞানাজন করা।এই সব কারণে আমি @farhan456 কে অনুরোধ করি আমাকে এইপ্ল্যাটফর্মে আনার জন্য।আজকে আমি @farhan456 এর সাহায্যে এই পোষ্টটি করেছি।

IMG_20230123_134506.jpg

আমার পরিচয় ও পরিবারঃ

আমার নাম আব্দুল্লাহ আল মামুন।আমার বয়স ২৪ বছর।আমি রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় থাকি।আমার পরিবার মধ্যবিত্ত।আমার বাড়িতে আমার মা বাবা থাকেন। আমি অবিবাহিত।

আমার পড়াশোনা ও চাকরি জীবনঃ

আমি ২০০৯ সালে ক্লাস ৫ম শ্রেণি পর্যন্ত পড়ে মাদ্রাসায় ভর্তি হই। ২০১৩ সালে আমি কোরআনে হাফেজ সম্পন্ন করি। আলেমে এখনো অধ্যায়নরত।
আমি বর্তমানে হিফজ খানায় চাকরীরত আছি।

আমার পছন্দ অপছন্দঃ

আমি পরিবারের সাথে সময় কাটাতে সব থেকে বেশি ভালোবাসি আর ঘুরতে খুব ভালোবাসি।আর ছাএদের সাথে সময় কাটাতে খুব ভালোবাসি।
আমি কারোর ব্যাক্তিগত ব্যাপারে কথা বলি না,কেউ আমার ব্যাপারে কথা বলুক সেটা আমি পছন্দ করি না।

এই প্ল্যাটফর্মে যোগদানের কারণঃ

জীবনে এমন অনেক কথা থাকে যেগুলো সব সময় মুখে বলা সম্ভব হয় না।সেই গুলো লেখার মাধ্যমে প্রকাশ করা অনেক সহজ হয়।অনেক নতুন নতুন মানুষের কাছ থেকে নতুন নতুন কিছু শিখতে পারবো, যা আমার জীবনে চলার পথে অনেক কাজে লাগবে।

এই প্ল্যাটফর্ম সম্পর্কে কি ভাবে জানতে পারলাম?

আমি বিগত বসরগুলোতে অনেক সাইটে কাজ করেছি, কিন্তু মনের মত কোন সাইট পাইনি,আজ হটাত আমার ছোট ভাই আমাকে এই সাইটের বিষয়ে বলার পর আমি কেমন যেন এই সাইটে অন্যরকম একটা ফিল পেলাম। আমার লেখালেখি ফটোগ্রাফি করা ছোট থেকেই পছন্দ। সেজন্য সাথে সাথে আমি একাউন্ট করার জন্য ভাইকে অনুরোধ করি।
ধন্যবাদ ভাইকে। সব সময় যেন পাশে থেকো।

আশাকরি আপনাদের সহযোগিতা পাবো ভবিষ্যতে এই প্ল্যাটফর্ম এ এগিয়ে যাবার পথে।

Discord Id: memamun#9664

Sort:  

Hi @memamun

Why did you delete your achievement photo?

Is this a real account?

I suggest you put a new photo with the current date January 22, 2023. Otherwise this account will be considered a "suspicious account"

c.c-

@sduttaskitchen
@ripon0630

 2 years ago (edited)

Dear,
@inspiracion and @ripon0630

Thank you for highlight the matter, we clear the video verification with that user and he also updated his picture here. We will keep our eyes on him in the future.
Here is the pictures of video verification.

We also invited the person on call who recommended and introduced the user here.

 2 years ago 

I am very sorry, I deleted the picture without realizing it. And I did it without telling anyone. Please forgive me. This will never happen again Sorry again

 2 years ago 

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম আশাকরি আপনি অনেক সুন্দর ভাবে এবং সততার সাথে কাজ করবেন। সামনে এগিয়ে যান। ❤️❤️

 2 years ago 

Thank you so much❤️❤️

 2 years ago 

এই প্লাটফর্মে আপনাকে স্বাগত জানাই, আপনার পোস্ট ভেরিফাই করবার আগে আপনাকে কিছু পরিবর্তন আপনার পোস্টে করতে বলা হবে, সেটা অবশ্যই পালন করবেন।

তারা যাতে বুঝতে পারে আপনি একজন সৎ এবং আসল মানুষ। আমাদের কমিউনিটির যাবতীয় তথ্য এখানে দেওয়া আছে, অসুবিধা হলে আপনি আমাদের সাথে discord এ যোগাযোগ করবেন।

আমি অ্যাডমিনIncredible India community

Our discord:- Meraindia discord link

Regards,
@sduttaskitchen(admin)
Incredible India community

Loading...

Congratulations! This post has been upvoted through steemcurator09.

image.png


Curated By - @ripon0630
Curation Team - Team Newcomer

 2 years ago 

thanks brother 🥰🥰🥰

 2 years ago (edited)

খুবই সুন্দর ভাবে আপনি পরিচয় মূলক পোস্ট উপস্থাপন করেছেন পঢড়ে খুবই ভালো লাগলো।

আমার বাসাও সিরাজগঞ্জ জেলায় কাজিপুর থানা।

 2 years ago 

তাহলে তো খুবই ভালো হলো।
পরিচিত মানুষ পেলাম।
ইনশাআল্লাহ আপনার সহযোগিতা পাবো ❤️

 2 years ago 

আমি আশা করি আপনার কাছ থেকে অনেক কোয়ালিটি পূর্ণ লেখনী পাব। কয়ালিটি পূর্ণ পোস্ট করুন আর ধৈর্য ধরে প্রতিনিয়ত লেখুন।

 2 years ago 

Greetings my friend..
We are very happy for having a new member here. Enjoy posting and have a nice day to you.

 2 years ago 

Thank you bro, I am very happy to have a step brother like you.
Seeking your cooperation to move forward❤️❤️

হ্যালো @memamun

এইভাবে ভেরিফিকেশন সম্পন্ন হওয়ার পর এচিভমেন্ট প্রেজেন্টেশন পেপার রিমোভ করে দেওয়া উচিত হয় নি । এটি এক প্রকার এবিউজ । এচিভমেন্ট-১ একবার ভেরিফাই হয়ে গেলে সেটিতে আর কোনো ধরনের পরিবর্তন আনা উচিত নয় , এচিভমেন্ট-১ স্টিমিট প্লাটফর্মে আপনার পরিচয় বহন করে ।

  • আপনাকে আবারো চলমান ডেইট এর সাথে নতুন প্রেজেন্টেশন পেপার রেডি করে এবং পোস্টে আপডেট করতে হবে । ততক্ষণ পর্যন্ত আপনার টাইটেল পেন্ডিংয়ে রাখা হচ্ছে ।

কোনো ধরণের সমস্যা ফেইস করলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ।

ধন্যবাদ

 2 years ago (edited)

@ripon0630 ভাই। আমি খুবই দুঃখিত, আসলে না বুঝে ছবিগুলো ডিলেট করে ফেলেছিলাম। এবং কাউকে না জানিয়েই কাজটা করে ফেলেছিলাম। দয়াকরে ক্ষমাদৃষ্টিতে দেখবেন।

এবং আমি আমার এই পোস্টে ছবি দিয়ে আপডেট করেছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56776.60
ETH 2424.08
USDT 1.00
SBD 2.37