Achievement - 2 Task @Imranhassan : Basic Security Steemit

in Newcomers' Community4 months ago (edited)

আমি ইমরান হাসান, এবং আমার স্টিমিট আইডি হল @imranhassan আমি বাংলাদেশ থেকে আছি। আমি অর্জন 1 সম্পূর্ণ করেছি। আমি স্টিম বেসিক সিকিউরিটির উপর কেন্দ্র করে আমার অ্যাচিভমেন্ট-2 করণীয় কাজ উপস্থাপন করছি।

Have you retrieved all your keys on Steemit?

আমার Steemit অ্যাকাউন্ট এর চাবি গুলি উদ্ধার করেছি এবং নিরাপত্তা ভাবে আমি সেগুলিকে অনলাইন এবং অফলাইন সুরক্ষিত রেখেছি।

image.png

pexels

Do you know each of these key functions and restrictions?

হ্যাঁ আমি আমার ফাংশন চাবি এর সীমাবদ্ধতা প্রতিটি সম্পর্কে জানি এবং আমি সেগুলো পড়েছি এবং আমি ওয়ালেটে এর Keys & Permissions
স্থাপন এ গিয়ে আমি সবকিছু করেছি এবং বুঝেছি।

Screenshot_3.jpg

Master key

প্রধান চাবি আমাদের অ্যাকাউন্টএর জন্য অনেক গুরুত্বপূর্ণ কারণ এটি অ্যাকাউন্ট উদ্ধারের জন্য প্রধান চাবি হিসেবে কাজ করে। এই কী হারানোর অর্থ অ্যাকাউন্ট হারানো, এটিকে নিরাপদে সংরক্ষণ করা গুরুত্বপূর্ণ করে তোলে।

Owner key

অন্যান্য কী পরিবর্তন করতে মালিক কী প্রয়োজন। আমার অ্যাকাউন্ট পুনরুদ্ধার বা আমার অন্যান্য কী পরিবর্তন করার জন্য এই চাবি অতিরিক্ত অনুমতি রয়েছে৷ এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ চাবি এবং নিরাপদে অফলাইনে এবং অনলাইন এ সংরক্ষণ করে রেখেছি।

Active Key

সক্রিয় চাবি এই চাবি আরও সংবেদনশীল আর্থিক-সম্পর্কিত ক্রিয়াকলাপের জন্য অতিরিক্ত অনুমতি রয়েছে, যেমন টোকেন স্থানান্তর এবং আদান-প্রদান করা। একটি ওয়ালেট সম্পর্কিত ক্রিয়া সম্পাদন করার সময়, আমার সক্রিয় চাবি দিয়ে প্রমাণীকরণের জন্য অনুরোধ করা হতে পারে। ভবিষ্যতে টোকেন হারানো এড়াতে নিজের জন্য এবং নিরাপদে এই কী সংরক্ষণ করতে হয়।

Posting Keys

পোস্টিং চাবি এই চাবি টি সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাকশনের জন্য ব্যবহার করা হয়, যেমন পোস্ট করা, মন্তব্য করা এবং ভোট দেওয়া৷ এই চাবি টি অনুমতির একটি সীমিত সেট রয়েছে এবং এটি আর্থিক কাজকর্ম এর জন্য ব্যবহার করা যাবে না। এই চাবি টি ও নিরাপদে সংরক্ষণ করে রাখতে হবে ।

Memo Key

মেমো চাবি যা আমরা আমাদের Steemit ব্যবহারকারীর ওয়ালেটে তহবিল স্থানান্তর করতে ব্যবহার করি।

Do you know how to transfer your Steem token to another Steem user account?

Screenshot_1.jpg

Screenshot_6.jpg

আমি জানি কীভাবে আমার অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে স্টিম টোকেন স্থানান্তর করি তা এখানে। আমি আমার স্টিম অ্যাকাউন্টে যাই এবং আমি ওয়ালেটে ক্লিক করি। তারপর আমি ডান পাশে Steem এর আরো চিহ্নে ক্লিক করি। তারপর আমি ট্রান্সফার অপশনে ক্লিক করি। ট্রান্সফার অপশনে ক্লিক করার পর, অ্যাকাউন্টে ট্রান্সফার নামে একটি পেজ আসবে।

Screenshot_7.jpg

Screenshot_9.jpg

সেখান থেকে আমি সেই ব্যক্তির আইডি নাম নির্বাচন করি যাকে আমি স্টিম টোকেন পাঠাব। তারপর কতগুলি স্টিম স্থানান্তর করতে হবে তা নির্বাচন করুন। এরপর Next বাটনে ক্লিক করার পর Confirm Transfer নামে একটি পেজ আসবে। সেই পৃষ্ঠায় সবকিছু ঠিক থাকলে, প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে ওকে বোতামে ক্লিক করি।

Do you know how to power up your STEEM?

Screenshot_2.jpg

Screenshot_3.jpg

আমি জানি কিভাবে স্টিম পাওয়ারকে শক্তিশালী করতে হয়। Steemit ওয়ালেটে লগ ইন করার পর, আমি Steem পাওয়ার-আপ বিকল্পটি নির্বাচন করি তারপর Convert to steem Power পেজ আসবে সেখানে আমি নির্দিষ্ট পরিমাণ স্টিম নির্বাচন করে পাওয়ার আপ বাটনে ক্লিক করি।তারপর Confirm transfer to visiting নামে একটি পেজ আসবে। সেই পৃষ্ঠায় সবকিছু ঠিক থাকলে, প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে ওকে বোতামে ক্লিক করি।

Screenshot_4.jpg

Screenshot_10.jpg

আমি আমার Steemit অ্যাকাউন্টের নিরাপত্তা বজায় রাখতে এবং প্ল্যাটফর্ম এর সকল দায়িত্বশীল ব্যবহার নিশ্চিত করতে আমি চেস্টা করি ।
My achievement-1 verified link:

Sort:  

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-2 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 3 task. Here I will send the guide:


Achievement 3 Task


  • I invite you to follow @ steemitblog for all the latest updates.
  • I invite you to be a member of Club5050/Club75/Club100

rate 2

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

Thank you for submitting your achivement task.

I sign in using my activation key to finalize the process.

Using synonyms of words in this way raises the suspicion of paraphrasing a publication.

I invite you to write this achievement task in your native language according to your understanding. Just edit and replace . Rely to this comment when you are done. Thank you.

 4 months ago 

@ripon0630 Sir,

I have completed the work as you said, please check my post.

হ্যালো, ভাই । আপনার জন্য অসুবিধা তৈরি করেছি সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ।

‌যদি এই টাস্ক এর লিখা গুলো আপনার নিজের আন্ডারস্ট্যান্ডিং অনুযায়ী বাংলা ভাষায় রিপ্লেস করেন তাহলে আমাদের জন্য বিষয়টির শেষ সূত্রে যেতে সাহায্য করবে । আপানার পরিবর্তন হয়ে গেলে এই কমেন্টের রিপ্লাই করুন । ধন্যবাদ

 4 months ago 

@ripon0630 Sir.
আমার পোস্টে আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আমি আমার পোস্ট নতুনভাবে সম্পাদন করেছি,দয়া করে পুনরায় আমার পোস্টটি দেখুন এবং আমার দিকে আপনার সহায়তার হাত
প্রসারিত করুন।
ধন্যবাদ স্যার ভাল থাকুন

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67756.28
ETH 3792.28
USDT 1.00
SBD 3.65