Achievement1 introduceyourself task by @cryptocurrency00

in Newcomers' Community3 years ago (edited)

20210321_074425.jpg

20210321_074404.jpg

20210321_074341.jpg

20210321_074319.jpg

20210321_074251_mfnr.jpg

Welcome to @cryptocurrency00

About @cryptocurrency00

হ্যালো বন্ধুরা আমি আকাশ। তুমি বাংলাদেশের উপশহর রাজশাহী ঢাকা বিভাগে বসবাস করি। আমি একজনকে চাই ছাত্র।নিজের সাথে পাশাপাশি হয়ে নিজেকে একজন ভালো মনের শ্রীলংকার হিসেবে তুলে ধরতে চাই।

আমি মনে করি আমার স্টুডেন্ট জীবনের পাশাপাশি আমার অনেক কিছু করা প্রয়োজন।তার সাথে আমি একজন পোশাকশিল্প খানায় কারখানায় কর্মরত একজন যুবক।আমি প্রতিনিয়তই জনপ্রশাসন প্রকারমেন্ট কর্ম করে থাকি এবং কিছু অর্থ উপার্জন চেষ্টা করে থাকে।

আমি মনে করি কঠোর পরিশ্রমী সে জীবনে অনেকের সৌভাগ্যের চাবিকাঠি হতে পারে

educational background

আমি এখনো ছাত্র অবস্থায় রয়েছি। 2016 সালে মাধ্যমিক পরীক্ষায় 4.06 নিয়ে পাস করি। কিন্তু কিছুদিন যাবার পর আমার পরিবারে আর্থিক সমস্যা দেখা দেয় ব্যাপকভাবে। তারপর আমি আমার লেখাপড়া ছেড়ে দিয়ে একটি কোম্পানিতে চাকরি শুরু করি।প্রায় 8 থেকে 10 মাস চাকরি করার পর কোম্পানির অর্থনৈতিক সংকট দেখা দিলে সেখান থেকে আমি চাকরি থেকে অব্যাহতি গ্রহণ করি

কিছুদিন পর যখন পুনরায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার সুযোগ আসে তখন আমি পুনরায় পরীক্ষায় অংশগ্রহণ করি এবং পুনরায় নিজের জীবনকে সুন্দর এবং সঠিকভাবে পরিচালনা করার জন্য অগ্রাধিকার হতে থাকি।

যাই হোক অবশেষে 2018 সালে আমি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় 4.50 নিয়ে পাস করি এবং তার কিছুদিন পরে আমি আবার পুনরায় পোশাক শিল্প কারখানায় যোগদান করি

এখন বর্তমানে আমার লেখাপড়া স্থগিত রয়েছে যথেষ্ট সময় এবং অর্থনৈতিক সংকটের কারণে।।

like ,dislike, hobby,,

,## like
আমার পছন্দের গুলোর মধ্যে অন্যতম পছন্দ হচ্ছে অসহায় এবং দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।যদিও আমিও একজন পরিবারের কোনো সন্তান নয় তবু আমি সব সময় চাই এবং অসহায় মানুষের পাশে দাঁড়াতে।মানুষের পাশে দুঃখে এবং সুখে সব সময় দিন কাটাতে চাই।অসহায় মানুষকে সাহায্য এবং সহযোগিতা করতে পারলে আমি নিজেকে খুব বড় বলে মনে করতে পারি এবং নিজেকে ধন্য মনে হয়।আমি সব সময় চাই আমার নিজেকে দ্বারা কর্নের উপকার করাতে। আমার দ্বারা কারো ক্ষতি হোক আমি কখনই সেটা চাইনা।আমি সব সময় চাই আমার দ্বারা কেউ যেন কষ্ট না পাক কিংবা কেউ কোনো সময় আমার দ্বারাই কোনো দুঃখ নাপাক।আমার পছন্দের খাবার গুলির মধ্যে অন্যতম হচ্ছে রুটি কলা দুধ ডিম মধু কালোজিরা। তাছাড়া আমি কিন্তু স্মোকিং করতে ভালোবাসি।

আমি সাধারণত কোনো ধরনের নাটক কিংবা গান পছন্দ করিনা।তবে যদি বাংলাদেশের কোন সাপ্তাহিক নাটক হয় তবে একটু দেখে থাকে এবং নিজেকে উপভোগ করার চেষ্টা করে থাকি। আমি বিশেষ করে আর্ট ফিল্ম গুলো দেখতে ভালোবাসি। কেননা আজকের গুলোর মধ্যে অনেক জ্ঞান এবং নিজের সম্পর্কে জানার ক্ষমতা জন্য।

নিজেকে সঠিক এবং সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমি নিজেকে সবসময় সৎ থাকতে চাই।

dislike

আমি আসলে সবসময় একটা জিনিস বেশি ঘৃণা করি কারো সমালোচনা করা।আমি কখনোই কারো সমালোচনা পছন্দ করি না এবং কারো প্রতি মিথ্যা আশ্বাস পছন্দ করিনা।মিথ্যা কথা বলার মানুষগুলো আমার দিকে একটুকুও ভালো লাগেনা।যদিও সময় প্রয়োজনে আমরা সবাই কম বেশি মিথ্যা বলে থাকি তার পরেও মিথ্যা কথাটা আমার কাছে খুবই জঘন্য মনে হয়। আমি অপছন্দ করি অসৎ এবং নিন্দনীয় ব্যক্তিদের।

যারা গীবত এবং পরনিন্দা করে তাদেরকে খুব বেশি ঘৃণা করি। হোক সেটা মাকিং বাবা-মা কিংবা আমার নিকটতম আত্মীয় কোন ব্যক্তি। তার পরেও কোন বিন্দুমাত্র ছাড় নয় তাদের ক্ষেত্রেও। আমি সবসময়ই ভালো বাসি মানুষের সাথে মিশে থাকতে

hobby

আমার প্রধান শখ হচ্ছে ঘুরাঘুরি করা। প্রকৃতপক্ষে আমি ভ্রমণ করতে খুব বেশি ভালোবাসি।তাইতো বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে তোমাদের মাঝে এই পিকটা ছাড়লাম।

আমি যখনই সুযোগ পাই তখনই বন্ধুদের সাথে ঘুরাঘুরি করি এবং অনেক আনন্দ উপভোগ করি।আপনি কথা বলুন করলে অনেক জ্ঞান বাড়ে এবং নিজের মস্তিষ্ককে ফ্রেশ এবং সতেজ রাখা যায়।

এই পৃথিবী সম্পর্কে এবং পৃথিবীর মানুষ গুলো সম্পর্কে জানতে হলে আমাদের অবশ্যই ভ্রমণ করা উচিত

20210317_181042.jpg

family background

, আমি পরিবারের দ্বিতীয় সন্তান।আমি ছাড়াও আমার পরিবারে আমার বাবা আমার মা এবং আমার একটু বড় বোন রয়েছে।2010 সালের 10 জুলাই মাসে আমার বোনের যখন বিয়ে হয়ে যায় তখন আমরা পরিবারের সদস্য ছিলেন তিনজন।
আমার বাবা একজন গার্মেন্টস এ কর্মরত কর্মচারী এবং আমার মা একজন গৃহিনী। আমরা উৎস কোন পরিবারের সন্তান নয়। আমি আসলে মধ্যে মধ্যবিত্ত পরিবারের একজন সাধারণ ঘরের ছেলে।

এসএসসি পরীক্ষার পর যখন পরিবারের অর্থনৈতিক সংকট দেখা দেয় তখন আমি আমার পরিবারের অর্থনৈতিক সংকট নিরসনের জন্য বাংলাদেশের রাজধানী ঢাকা গাজীপুর শহরে অবস্থান করে এবং আমার সমস্যা সমাধানের ও ব্যর্থ চেষ্টা করতে থাকি।।

আমার পরিবারে যেহেতু আমার বড় বোনের বিয়ে হয়ে গেছে সেহেতু এখন আমি পরিবারের সাথে থাকি এবং আমি এবং আমার বাবা মিলে সংসারের হাল ধরেছি।

আশা করছি খুব দ্রুতই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো এবং আমাদের সংসার জীবনকে সঠিক এবং সুন্দর ভাবে উন্নতি করতে পারব।

আরে ভাই আসল কথা তো বলাই হয় নাই, তষ আমি কিন্তু একজন সাদা মনের মানুষ। আমার সাদা দিলে কখনোই কাদা লাগাতে চাই না। সব সময় ফ্রেশ থাকতে চাই এবং সঠিক এবং সুন্দরবন মনোভাব নিয়ে বেঁচে থাকতে চাই.

আমি সারাজীবন আমার আমার মা-বাবা কি ভালোবেসে বেঁচে থাকতে চাই এবং কখনও তাদের মনে কোন কষ্ট দিতে চাইনা।

how to got steemit

2017 সালের জুলাই মাসে আমার বড় ভাই @j44 আমাকে এই স্টিমিট সম্পর্কে বলে থাকে।আমি তখন তার কথা শুনে অনেক আগ্রহ এবং অনেক চেষ্টা করার পর আমি নিজে একটা একাউন্ট খুলতে সক্ষম হই।

আমার ভাইয়ের কথা মত আমি একটা অ্যাকাউন্ট খুলি ইস্টিমেট এবং কিছুদিন যাবার পর আমি পুনরায় অ্যাকাউন্ট থেকে কোনপ্রকার মুনাফা না পেয়ে আমার একাউন্টে ব্লক করে দেওয়া

আমি বারবার প্রায়ই আট থেকে দশটি একাউন্ট খুলি কিন্তু আমার স্টিমিট সম্পর্কে প্রকৃত জ্ঞান না থাকায় আমি পুনরায় এইচডি মিট সম্পর্কে বার বার ধরা খেয়ে যায় এবং বিভিন্ন রোবটের কাজ থেকে ব্লক।

অবশেষে আমি আমার বড় ভাই @j44 এর অনুরোধে আবার পুনরায় আমার ফ্রিল্যান্সিং শুরু করি এবং আমি মনে করছি খুব শীঘ্রই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।

crppto with earn

#steemit

image.png

Image source

পরিবারকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই প্লাটফর্মে আনার জন্য। আন্তরিকভাবে এবং স্পেশালভাবে আরো ধন্যবাদ জানাই @cryptokannon কে এখানে পোস্ট করার সুযোগ করে দেওয়ার জন্য।।আমি মনে করি এখানে কাজ করে অনেক প্রকার প্রাপ্ত কারেন্সি অর্জন করা সম্ভব এবং নিজের জীবনকে স্বনামধন্য এবং একজন বড় মাপের ফ্রিল্যান্সার হিসেবে উপস্থাপন করার সুযোগ রয়েছে।

mention

#-------------

@booming @steemcurator01 @sultan-ache @dobartim @cryptokannon @upvu @steemcurator03 @tipu @steemitblog @j44

And
All steemitan friends

thanks a lot for stay with my blog. See you again after next blog

Sort:  

Welcome to the world of Steem!

If you want to get started right away, the following community could be of interest to you:


https://steemit.com/trending/hive-119463

You are also invited to take part in my daily delegation draws.
There are 100 and more SteemPower to be won every day.
100 SP can make the start much easier for newcomers in particular.
Here is the link to the current raffle:


https://steemit.com/hive-119463/@kryptodenno/dddd-54-dennos-daily-delegation-draw-incl-winner-of-46

I wish you a great time on our blockchain!

Steem on!

Yours @kryptodenno

You should have separate the pictures, it must in-between the post or the context. You are welcome to steemit.com

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66945.54
ETH 3515.79
USDT 1.00
SBD 2.71