My introduction post || Achievement 1

in Newcomers' Communitylast year (edited)

সবাইকে আমার পক্ষ থেকে নমস্কার ও আদাব।আপনারা সবাই কেমন আছেন?আশা করি‌ সবাই অনেক ভালো আছেন।আমিও ভগবানের কৃপায় ভালো আছি। এই প্লাটফরমে প্রথম আমি আপনাদের সামনে আসলাম। আশা করি আপনারা সবাই বিভিন্ন বিষয়ে আমাকে সাহায্য সহযোগীতা করবেন।এখন আমি আপনাদের মাঝে আমার পরিচয় পর্ব তুলে ধরতে চাই।

IMG_20230621_094210.jpg

পরিচয় পর্ব : শুরুতেই আমি আমার পরিচয় দিতে চাই।আমি চিরনজিৎ রায় (স্বর্গ)। বর্তমানে আমি টিএমএসএস ইনস্টিটিউট অব সাইন্স এন্ড আইসিটি তে ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এ ৭ম সেমিস্টারে পড়াশোনা করতেছি। আমি কলেজের হোস্টেল এ থেকেই পড়াশোনা চালিয়ে যাচ্ছি। কিন্তু আমার বাসা তুষভান্ডার কালিগঞ্জ লালমনিরহাট। ওখানেই আমার জন্মস্থান এবং এটাই আমার স্থায়ী ঠিকানা।

পরিবার সম্পর্কে কিছু তথ্য: আমার পরিবারের ৪ সদস্য। আমার বাবা-মা দাদা ও আমি নিয়েই আমাদের পরিবার। আমার পিতার নাম কার্তিক চন্দ্র রায় এবং মাতা শ্রী শিখা রানী রায়। আমার বড় দাদার নাম সৈকত রায় (শিশির) । আর আমি পরিবারের সবার প্রিয় আদরের ছোট সন্তান ।নাম চিরনজিৎ রায় (স্বর্গ)। আমি আমার পরিবারের বাবা মা ও দাদা অনেক ভালোবাসি। পরিবারের সবাই আমাকেও অনেক ভালোবাসে। আমি এমন পরিবার পেয়ে নিজেকে সত্যিই গর্ববোধ করি। বর্তমান আমি এখনো সিঙ্গেল এই আছি।

1687082746066.jpg

নিজের ইচ্ছা : মানুষের সবার জীবনে কোন না কোন ইচ্ছে থাকেই। আমারও ইচ্ছে আছে। আমার ইচ্ছে হলো ডিপ্লোমা শেষ করে একটা সুন্দর সরকারি চাকুরি করার। যার মাধ্যমে আমি আমার জীবনের সকল অপূর্ণ ইচ্ছে গুলো পূরণ করতে পারবাে।আমার জীবনকে সুন্দরভাবে গুছিয়ে নিতে পারবো। মানুষের ইচ্ছে বা স্বপ্নের কখন শেষ নেই । মানুষ তার স্বপ্ন নিয়েই বেঁচে থাকে।কিন্তু শুধু স্বপ্ন দেখলেই হবে না তা পূরণ ও করতে হবে।

অবসর সময় : অবসর সময়ে আমি গল্পের বই‌ পড়তে খুব ভালো লাগে। আর আমার দেশ - বিদেশ ঘোরার খুব ইচ্ছে। তাছাড়া অবসর সময়ে পরিবারে সবার সাথে গল্প করার মজাই অন্য রকম।আমার বিভিন্ন ধরনের পছন্দের খাবার আছে যেগুলো অবসর সময়ে মা রান্না করে আর মজা করে আমরা সকলে তা খাই।

1685105484227.jpg

নিজের লক্ষ্য : আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান। সেহেতু আমার জীবন ব্যবস্থা অন্যদের চেয়ে একটু ভিন্ন রকম। মানুষের অনেক ইচ্ছা বা চাওয়া থাকে যা টাকার অভাবে অপূর্ণই থেকে যাই।আমি জীবনে এমন পর্যায়ে যেতে চাই যেখানে সমস্ত অপূর্ন ইচ্ছে গুলো পূরণ করা সম্ভব হবে।

আমার পরিবারে সকল ধরনের সমস্যা, অপূর্ণ ইচ্ছে গুলো পূরণ করতে চাই এবং আমি বিশ্বাস করি যা আমাকে দ্বারা সম্ভব। মানুষ চাইলে করতে পারে না এমন কোন কাজ নেই। জীবনের প্রতিটা পর্যায়ে আমি সফল হতে চাই। আমার জীবনের প্রধান লক্ষ্যই হলো সামনের দিকে এগিয়ে যাওয়া।

IMG_20230608_134929.jpg

যেহেতু মধ্যবিত্ত পরিবারের সন্তান সেহেতু লোকজন কিছু কটু কথা বলবে এটাই স্বাভাবিক। কিন্তু আমি এগুলো সবকিছু এড়িয়ে চলি।আমি জানি স্বপ্ন পুরন করা অনেক কঠিন, কিন্তু আমি সর্বোচ্চ চেস্টা করব।

আমি এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছি আমার বন্ধুর কাছ থেকে তার ইউজার নেম হচ্ছে @shariful12। যতটুকু ধারণা নেওয়ার আমি বন্ধুর কাছ থেকে নিচ্ছি। আশা করি সমস্ত গাইডলাইন আপনাদের সকলের কাছ থেকে পাব এবং সমস্ত নিয়মকানুন মেনে আপনাদের সাথে বহুদূর অগ্রসর হতে পারব।

My Facebook profile link: https://www.facebook.com/chironjitroy.sorgo?mibextid=ZbWKwL

Sort:  
Loading...
 last year 

অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় মূলক পোস্টটি সম্পন্ন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আশা করি আপনার সৃজনশীলতা দিয়ে স্টিমিট পারফর্মে অনেক দূরে এগিয়ে যাবেন।

হ্যালো , স্টিমে আপনাকে স্বাগতম

আপনার সোশ্যাল মিডিয়াতে মেসেজ দেওয়া হয়েছে । দয়া করে চ্যাক করুন ।

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 3

Feel free to contact me if you need any help.

Thank You
Ripon

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for June 2023
Curated by - @heriadi

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60250.23
ETH 2335.37
USDT 1.00
SBD 2.52