[Achievement-1] Introductory - Awaiting Approval @ripon0630 / পরিচিতিমূলক অনুমোদনের অপেক্ষায় @ripon0630

হ্যালো,

আমি প্রাণবন্ত স্টিমিট সম্প্রদায়ের অংশ হতে পেরে রোমাঞ্চিত! আমি নিজের সম্পর্কে কিছু শেয়ার করতে আগ্রহী.

আমার নাম আলেকজান্দ্রা চন্দ্র, এবং আমার পটভূমি দুটি সমৃদ্ধ সংস্কৃতির মিশ্রণ।

আমার লেখা মাফ করবেন। আমি নিখুঁত নই.

F81E92AA-5E15-41C6-AE72-A3FD55C440ED.JPG

আমার জন্ম বাংলাদেশের চট্টগ্রামে, এমন একটি পরিবারে যেখানে বৈচিত্র্য ছিল আমাদের দৈনন্দিন জীবনের অংশ। আমার বাবা, ঢাকার একজন শীর্ষস্থানীয় সিভিল ইঞ্জিনিয়ার, এবং আমার মা, হাঙ্গেরিয়ান বংশোদ্ভূত কিন্তু আমেরিকায় বেড়ে উঠেছেন, দুই পৃথিবীকে এক ছাদের নিচে একত্রিত করেছেন। স্বাস্থ্যসেবা বিষয়ে পড়াশোনার জন্য আমার মায়ের বাংলাদেশে যাত্রার ফলে একটি স্থানীয় হাসপাতালে সংস্কারের মধ্য দিয়ে আমার বাবার সাথে সৌভাগ্যের মুখোমুখি হয়েছিল। ভাগ্যবান, আপনি জিজ্ঞাসা? আচ্ছা, আরে, আমি জন্মেছিলাম! আমি এই পৃথিবীতে এসেছি, আমার বাংলাদেশি বাবা এবং আমেরিকান মায়ের মধ্যকার ব্যবধান দূর করে।

বড় হয়ে, আমি প্রধানত বাংলাভাষী পরিবেশে আমার আমেরিকান মায়ের সাথে ভাষার বাধা নেভিগেট করার চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। বাংলাদেশে জন্মগ্রহণ করলেও বাড়িতে ইংরেজিই বেশি বলা হতো। সৌভাগ্যবশত, আমার নানী আমাদের সাংস্কৃতিক শিকড় সংরক্ষণে, অমূল্য পাঠ প্রদানে এবং স্থানীয় ভাষার মাধ্যমে সাংস্কৃতিক নিয়মাবলী স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

IMG_1516.PNG

আমি যখন 12 বছর ছিলাম, তখন আমার বাবা মারা গিয়েছিলেন এবং এটি আমাদের বিশ্বকে চূর্ণ করে দিয়েছিল। বাংলাদেশে আশেপাশে কোনো পরিবার না থাকায়, আমার মা সিদ্ধান্ত নিয়েছিলেন যে আমার বয়স যখন ১৩ বছর তখন আমাদের আমেরিকায় চলে যাওয়া উচিত। একটি নতুন দেশে জীবনের সাথে মানিয়ে নেওয়া কঠিন ছিল। কিন্তু ক্যালিফোর্নিয়া আমাদের নতুন বাড়িতে পরিণত হয়েছে, এবং এটি একটি স্বস্তি ছিল। আমরা সেখানে আরাম পেয়েছি এবং আবার শুরু করার প্রচুর সুযোগ পেয়েছি। ক্যালিফোর্নিয়া একেবারে সুন্দর; আমি সত্যিই সমুদ্র পরিদর্শন উপভোগ করেছি.

image0(2).jpeg

আমার একাডেমিক যাত্রা আমাকে UC সান দিয়েগোতে নিয়ে যায়, যেখানে আমি নার্সিং-এ ডিগ্রি অর্জন করি। স্বাস্থ্যসেবার প্রতি আমার মায়ের উত্সর্গ দ্বারা অনুপ্রাণিত হয়ে, আমি তার পদাঙ্ক অনুসরণ করার আকাঙ্খা নিয়েছিলাম। যাইহোক, আমার শিকড় এবং পরিবারের সাথে পুনরায় সংযোগ করার আকাঙ্ক্ষা আমাকে বাংলাদেশে ফিরিয়ে আনে। বর্তমানে, আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাসিন্দা, অর্থোপেডিক্সে বিশেষজ্ঞ। আমার লক্ষ্য হল পশ্চিমা চিকিৎসা এবং ঐতিহ্যবাহী বাংলাদেশী মূল্যবোধ - উভয় বিশ্বের সেরা একত্রিত করে অন্যদের জীবনে একটি অর্থপূর্ণ প্রভাব তৈরি করা।

2022-01-06.jpg

ওষুধের বাইরে, আমি আমার পরিবার এবং বন্ধুদের কাছাকাছি থাকা উপভোগ করি। আমি নেটওয়ার্কিং উপভোগ করি এবং অর্থপূর্ণ সম্পর্ক তৈরি করি। আমি ভাল খাবার উপভোগ করি, কেনাকাটা করি, আমার ছুটিতে আরাম করি, যোগব্যায়াম করি এবং মননশীলতা অনুশীলন করি। আমি আপ টু ডেট থাকার চেষ্টা করি এবং সর্বশেষ খবর এবং প্রবণতা সম্পর্কে সচেতন থাকি। আমি ক্রিপ্টো সম্পর্কে আরও জানতে বিশেষভাবে আগ্রহী; আমি ডে ট্রেডিং উপভোগ করি।

আমি বিভিন্ন বিষয় নিয়ে ব্লগ করার পরিকল্পনা করছি। আমি সম্প্রদায়ের সাথে আমার অভিজ্ঞতা, অন্তর্দৃষ্টি এবং দৃষ্টিভঙ্গি ভাগ করে নিতে উত্তেজিত। আপনি যদি আমাকে অনুসরণ করতে আগ্রহী হন তবে নির্দ্বিধায় তা করতে পারেন!

আমাদের অনন্য গল্প আলিঙ্গন চিয়ার্স!

উষ্ণ শুভেচ্ছা,
আলেকজান্দ্রা চন্দ্র.


Hello,

I'm thrilled to be part of the vibrant Steemit community! I'm eager to share a bit about myself.

My name is Alexandra Chandra, and my background is a blend of two rich cultures.

F81E92AA-5E15-41C6-AE72-A3FD55C440ED.JPG

I was born in Chittagong, Bangladesh, to a family where diversity was part of our everyday lives. My father, a top civil engineer from Dhaka, and my mother, of Hungarian descent but raised in America, brought together two worlds under one roof. My mother's journey to Bangladesh for studies in healthcare led to a fortunate encounter with my father at a local hospital undergoing renovation. Lucky, you ask? Well, hey, I was born! I came into this world, bridging the gap between my Bangladeshi father and American mother.

Growing up, I faced the challenge of navigating the language barrier with my American mother in a predominantly Bengali-speaking environment. Despite being born in Bangladesh, English was predominantly spoken at home. Thankfully, my grandmother played a pivotal role in preserving our cultural roots, imparting invaluable lessons, and instilling cultural norms through the native language.

IMG_1516.PNG

When I was 12, my dad passed away, and it crushed our world. With no family nearby in Bangladesh, my mom decided we should move to America when I was 13. It was tough adjusting to life in a new country. But California became our new home, and it was a relief. We found comfort there and plenty of chances to start over. California is absolutely beautiful; I really enjoyed visiting the sea.

image0(2).jpeg

My academic journey led me to UC San Diego, where I pursued a degree in nursing. Inspired by my mother's dedication to healthcare, I aspired to follow in her footsteps. However, the longing to reconnect with my roots and family drew me back to Bangladesh. Currently, I'm a resident at Dhaka Medical College Hospital (DMCH), specializing in orthopedics. My goal is to make a meaningful impact on the lives of others, combining the best of both worlds - Western medical and traditional Bangladeshi values.

2022-01-06.jpg

Beyond medicine, I enjoy staying close to my family and friends. I enjoy networking and making meaningful relationships. I enjoy good food, shopping, relaxing on my time off, yoga, and practicing mindfulness. I try to stay up-to-date and informed about the latest news and trends. I'm particularly interested in learning more about crypto; I enjoy day trading.

I plan to blog about various topics. I'm excited to share my experiences, insights, and perspectives with the Steemit community. If you are interested in following me, feel free to do so!

Cheers to embracing our unique stories!

Warm regards,
Alexandra Chandra

Sort:  

Hi, @buzztrendreport It's very interesting to know your Bangladeshi-American Background. I Love your goal of combining Western medicine with Bangladeshi traditions. I think it's a great way to help people.

Friend. I invite you to show a new presentation photo holding a sign where the words Steemit, Bangladesh, Username, Achievement-1, and the current date should appear, this information should be handwritten. Try to keep the presentation picture sharp and avoid photo filters.

Feel free to ask if you have any questions about the SteemIt platform or need help getting started. I'm happy to assist in any way I can.

Thank you

Thank you for your response... My introduction photo was hand written with your recommendations listed above... Steemit, bangladesh, my username, current date and achievement-1. Can you review again? There was not a "filter" used.... @ripon0630

 4 months ago (edited)

Friend, as the previous presentation picture has already been considered, you are invited to create a new presentation paper with the same words; only the date must be a recent upload date.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59986.17
ETH 2417.93
USDT 1.00
SBD 2.45