অ্যাচিভমেন্ট 1|| স্টিমিট প্ল্যাটফর্মে নিজের পরিচয় || @sduttaskitchen দ্বারা নির্দেশিত

in Newcomers' Community2 years ago (edited)

IMG-20220911-WA0027.jpg

প্রিয় পাঠকগন
আমার নাম বৈশাখী ঘটক আমি বতর্মানে কলকাতায় থাকি জন্ম এবং বেড়ে ওঠা একটি গ্রামে য়ার নাম মছলন্দপুর যেটি আজও আমার কাছে স্বর্গ।

পরিচয় :-
আজ প্রথম আমি Steemit সম্পর্কে জানলাম যার মাধ্যমে জানলাম সে আমার আনেক দিনের পরিচিত এবং শুভাকাঙ্খি সুনিতা দত্ত, (@sduttaskitchen)আমার কাছে সুনিতা দি।

World Vision India নামে একটি NGO একসাথে আনেক গুলি দিন কাজ করেছি আদরে -শাষনে।আসলে দিদি আমার টিম লিডার ছিলেন।

পরিবার:- আজ বৃহত্তর পৃথিবীর এক পরিবারের সাথে আমার পরিচয় হল,সেই পরিবারকে জানাই আমার একান্ত আপনার পরিবারের কথা।আমি..আমার বাবা মা আমার ছেলে।স্বামী কর্মসূত্রে দুরে থাকে।আর আছে আমার ছোট বোন ও ভগিনীপতি।

পড়াশুনা ও কর্মজীবন :- আমি 2012 তে গ্রাজুয়েশান কমপ্লিট করে চাকরি শুরু করি। বতর্মানে আমি BPO JOB করি।

পছন্দ ওঅপছন্দ:- আমি বাগান করতে, রান্না করতে ও মানুষের সাথে কথাবলতে পছন্দ করি।আর সবচেয়ে আপছন্দ করি মুখোসধারী মানুষ আর মিথ‍্য কথা।

IMG-20220911-WA0019.jpg

আমার যোগদানের কারন:- এখানে আমি আমার ভালোলাগার সাথে সাথেই খারাপ লাগার বিষয়ে মনের কথা বলতে পারব। যা আনেক সময় সামনাসামনি বলতে পারিনা। আমি বাংলা ভাষায় লিখব, বাংলা আমার মাতৃভাষা আমি বাংলাতেই সবচেয়ে সাবলীল।এখানে নতুন আনেক কিছু জানতে পারব।

Sort:  
 2 years ago 

Welcome to this platform @baishakhi88 .

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ

Welcome to Steemit @baishakhi88 :)

 2 years ago (edited)

@baishakhi88, Welcome to this beautiful steemit platform. I am believe that like everyone you also share several quality posts and maintain the consistency, honesty and decorum.

Please join our discord :-Meraindia community discord"

As I can see you already joined our community, here is my discord id:- #sduttaskitchen0792, feel free to ping me whenever needed any help. Now we have whatsapp group so you can also clear your doubts there.

Best of luck my dear.

তোমাকে অনেক অনেক স্বাগত @baishakhi88 বৈশাখী দি। আশাকরি তোমার এই নুতন পথচলা খুব ভালো লাগবে। যে কোনো রকম সাহায্য প্রয়োজন হলে অবশ্যই জানাবে। অনেক শুভ কামনা রইল। ভালো থেকো।

স্টিমিট প্লাটফর্মে আপনাকে স্বাগতম ।

আপনার ভেরিফিকেশন সম্পন্ন করার জন্য কিছু নিয়ম অনুসরণ করতে হবে ।

আপনার ভেরিফিকেশন সম্পন্ন করার জন্য আমার সাথে যোগাযোগ করুন ।

Discord: ripon0630#4573
Telegram: https://t.me/ripon0630

ধন্যবাদ

 2 years ago (edited)

@ripon0630, আপনার কমেন্ট পড়বার পর একটি বিষয় জানতে চাইছি যে, এখন কি discord ba telegram এ থাকা user দের জন্যে বাধ্যতামূলক! কারণ আমি আমার কমিউনিটিতে একটি পোস্ট করেছি যেখানে ছবির পাশাপাশি ভিডিও দিয়েছি, কারণ হতে বোঝা যায় প্রত্যেকে আলাদা ব্যাক্তিত্ব। এখানে অনেকেই নিজের নাম দিয়েও ব্লগ করে না, সেক্ষেত্রে এখানে আমি যাদের নিয়ে আসছি তারা নিজেদের প্রকৃত নাম দিয়েই কাজ করছে।

আমার কাছে খুব দুর্ভাগ্যজনক লাগে বাঙালি লেখক বা লেখিকাদের দিয়ে এখানে উদ্যোগ নেবার প্রচেষ্টার অভাবের পাশাপাশি তাদের যখন সন্দেহের নজরে দেখা হয়।

এমন কোনো কমিউনিটি আছে যেখানে কোনো রকম অসৎ কাজ হয় নি কখনো বলে দাবি করতে পারবে, এবং সেখানে দাড়িয়ে যখন আমি চেষ্টা করছি এই প্ল্যাটফর্ম সহ নিজের একটা সুস্থ্ স্বাভাবিক কমিউনিটি গড়তে যেখানে কিছু সত্যি প্রতিভা নিজেদের তুলে ধরার সুযোগ পাব সেখানে এইসব বিষয়গুলো খুব বড় বিরক্তিকর।

আমিও এখানে কাজ শুরু করেছি, আস্তে আস্তে সব শিখে এগিয়েছি, কিন্তু একদিনের একজনকে সব এইভাবে চাপিয়ে দেওয়ার পক্ষপাতি আমি নই। এদেরকে এগোতে দিন, চোখ রাখুন কাজের প্রতি, যদি অসৎ কিছু করে warning দিন, না শুনলে বের করে দিন। আশাকরি আপনার থেকে সদুত্তর পাবো।

IMG_20220912_123308.jpg


IMG_20220912_123202.jpg

Loading...
 2 years ago 

@baishakhi88
আপনাদের কঠোর পরিশ্রমের মাধ্যমেই আজ কমিটি এ পর্যায়ে এখন। আপনাদের সকলের পরিশ্রম অনেক বেশি এবং আপনাদেরকে মনে রাখা আমাদের কর্তব্য। আপনারা এই কমিউনিটির ভিত্তি। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57940.42
ETH 2359.25
USDT 1.00
SBD 2.36