Introduce myself♥ Achievement 1♥Bangladesh

in Newcomers' Community3 years ago (edited)

পরিচয় পর্বঃ

আসসালামুয়ালাইকুম। আমি মোঃআশিক আহমেদ ।আমার স্টীম আইডির নাম @ashik-ahmed. আমার বাবার নাম রাশিদুল ইসলাম এবং মায়ের নাম সিফালি বেগম।আমার বাবা ৭ বছর আগে একটি রোড এক্সিডেন্টে মারা যায়।তাই আমাদের পরিবারের সদস্যসংখ্যা এখন তিন জন। আমি আমার মা এবং আমার একটি ছোট ভাই আছে। আমি কুষ্টিয়া জেলার জিয়ারখী ইউনিয়নের মেটন গ্রামে বসবাস করি। আমি আমার পরিবারের একমাত্র বড় ছেলে এবং আমার পরিবারের একমাত্র উপার্জনের মানুষ।

আমি ২০১৭ সালের শেষের দিকে স্টীম আইটি কাজ করতাম।পরবর্তী সময়ে আর কাজ করা সম্ভব হয় নি।এখন আমার একটি বড় ভাই আমাকে আবারও স্টীমে কাজ করতে বলে।

IMG_20210516_165703.jpg

Location code:

w3w:https://w3w.co/promenade.storming.crush

শিক্ষা জীবনঃ

আমি মেটন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করেছি। এরপর আমি মোল্লা তেঘরিয়া মাধ্যমিক বিদ্যালয় ভর্তি হয় এবং সেখান থেকে আমি অস্টম শ্রেনি পর্যন্ত পড়াশোনা করি। এরপর আমি কুষ্টিয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে ভর্তি হয় ইলেকট্রিক্যাল বিষয় এ। এখান থেকেই আমি এস এস সি পাস করি এবং পরবর্তী সময়ে এখানেই আমি এইসএসসি তে ভর্তি হয় এবং এ বছর আমি পাস করে বের হয়েছি। বর্তমানে এখন আমি একটি বইয়ের দোকানে কাজ করছি করোনার জন্য।

শখঃ
আমার পড়াশোনা চলাকালীন সময়ে একমাত্র উপার্জনের রাস্তা ছিল কবুতর এবং মুরগী পালন করা।আমার কবুতর পালন করা অন্যতম শখ। আমার বেশ কিছু কবুতর এবং মুরগী আছে যেগুলো আমি পালন করি। আমার অবসর সময় কাটে এগুলো করেই।

তাছাড়া আমার অবসর টাইমে ঘুরে বেড়াতো অনেক ভালো লাগে। আমি সময় পেলেই সাইকেল নিয়ে আমি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। বন্ধুদের সাথে আড্ডা দিই এবং আর তাদের সাথে গল্প করি।

আমার টিভি দেখতে অনেক ভালো লাগে।বিশেষ করে ডিসকাভারি চ্যানেল।তাছাড়া আমার মোবাইল চালাতেও ভালো লাগে।

জীবনের লক্ষ্যঃ

যেহেতু আমার বাড়িতে কোন গাছ যার নাই। তাই এখন আমি একটি চাকরি খুঁজছি যাতে আমি কিছু টাকা উপার্জন করতে পারি।

আজ এ পর্যন্তই সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং করোনার এই মহামারিতে আপনারা সবাই মাক্স ইউজ করুন এবং সচেতন অবস্থায় চলাফেরা করুন।

Cc:
@tarpan

Sort:  
 3 years ago (edited)

Welcome to Steemit Community. You have been verified by @abuahmad and you may proceed to the next achievement task at your convenience. Here is the achievement 2 in English and Bangla.

After completing achievement 4, you can apply for minnow support program to get a head start on Steemit.

In the meanwhile, you can visit our country community "Steem Bangladesh" or other communities that you like and engage with them. Here is a list of established community which is categorized by their subjects.

There is a lot of contests always going on Steemit. Here is a list of contests where you can participate to win awesome prizes!

Curator Note- 2
Loading...
Loading...
 3 years ago 

You have been upvoted by @tarpan, Steem Greeter from STEEM POD Project and we are voting with the Steemit Community Curator @steemcurator03 account to support the newcomers coming into steemit. Follow @steemitblog for the latest update on Steem Community. Steem on!

 3 years ago 

welcome @ashik-ahmed to steemit

#indonesia #aceh

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54