||Achievement1, Introduction About Myself, @annesha || 03-06-2021

in Newcomers' Community3 years ago (edited)

HELLO
MY DEAR STEEM FRIENDS

This is @annesha from Bangladesh

প্রত্যেকে স্নেহে আমার দিকে তাকাবে এবং আমাকে সাহায্য করবে।

20210602_171501.jpg

আমার নাম মোঃ রাজু আহমেদ। আমার ডাক নাম রাজু। আমি বাংলাদেশে থাকি। আমার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় অবস্থিত। আমি পরিবারের কনিষ্ঠ পুত্র।

পারিবারিক ইতিহাস
আমার পরিবারে ৩ জন সদস্য রয়েছে। আমার বাবা আমার পরিবারের প্রধান। আমার বাবার নাম মোহাম্মদ দুলাল এবং মায়ের নাম আরফাতান আমার ছোট ভাইয়ের নামঃ সাজু আমাদের পরিবার সম্পূর্ণ কৃষির উপর নির্ভরশীল। আমার বাবা কৃষক ছিলেন। আমার মা একজন গৃহিনী. তিনি ঘরের সমস্ত কাজ করেন। কিন্তু আমার বাবা আর পৃথিবীতে নেই। আমি তাকে অনেক মিস করি. তিনি খুব মজার মানুষ ছিলেন। তিনি সহজেই অন্যকে নিজের হিসাবে গ্রহণ করতেন। আমার বাবা আর এই পৃথিবীতে নেই। আমার আমার বয়স 10 বছর হওয়ার পর তিনি মারা গেলেন।

শিক্ষাগত যোগ্যতা
আমি একজন ছাত্র. আমি বর্তমানে পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুলে পড়াশোনা করতেছি। আমি বর্তমানে কম্পিউটার নিয়ে পড়তেছি। আমি জামির হাট উচ্চ বিদ্যালয় থেকে প্রথম শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছি, আমি 2019 সালে জামির হাট উচ্চ বিদ্যালয় থেকে জিএসসি পাস করেছি। এবং রঘুনাথপুর প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পাস করেছেন। স্কুলে জড়িত আমার অনেক স্মৃতি আছে। আমি সেই স্মৃতি মিস করি। বিশেষত আমার বন্ধুদের স্মৃতিগুলি আমাকে খুব জঞ্জাল করে তুলেছে। আমি শেষ স্মৃতি কখনও ভুলব না। আমার মনে হয় আমি আমার বিদ্যালয়ের অর্ধেক জীবন অতিবাহিত করেছি। স্কুলের শিক্ষকরা আমাদের সবার সাথে বন্ধুত্বের সাথে আচরণ করেছিলেন। আমরা তাদের খুব শ্রদ্ধা ও শ্রদ্ধা জানাই। আমি খুব ভাল ছাত্র ছিলাম না। আমার স্কুলের শিক্ষকরা আমাকে ভাল ছাত্র হতে অনেক সাহায্য করেছেন। আমি তাদের সাহায্য কখনও ভুলব না। আমি যখন স্কুলে ছিলাম। তখন বিদ্যালয়ে কোনও উন্নয়ন হয়নি। তবে এখন এটি অনেক উন্নত হয়েছে। একটি করতোয়া নদী আমাদের বিদ্যালয়ের পাশ দিয়ে প্রবাহিত। সেখানে আমি ক্লাস বাদ দিয়ে প্রায় বন্ধুদের সাথে গোসল করতে যাই। অনেক মজার ছিল. আমি প্রায় একবার গোসল করতে গিয়ে মারা গেলাম। তারপরে আমার বন্ধুরা আমাকে এই মৃত্যু থেকে রক্ষা করল। আমি এই শব্দগুলি এখনও খুব ভাল মনে আছে। আমি কখনই সেই স্মৃতিগুলি ভুলতে সক্ষম হবো না।

আমার শখ
আমার একটি স্বপ্ন আছে যে আমি যখন বড় হব তখন আমি একজন ভালো ইঞ্জিনিয়ার হব। আমার জন্য প্রার্থনা করুন যাতে আমি আমার স্বপ্ন পূরণ করতে পারি।

আমার আগ্রহ
আমি খেলাধুলা খুব পছন্দ করি। আমি সবচেয়ে বেশি ক্রিকেট খেলতে পছন্দ করি। আমার জনপ্রিয় খেলা ক্রিকেট। আমি ব্যাডমিন্টন এবং দাবা খেলা উপভোগ করি।

Thanks for all guy's

cc:-
@tarpan

Bset Regards
@annesha

Sort:  
 3 years ago 

Wellcome and have fun

Loading...
 3 years ago 

Hi, @annesha,

Your post has been supported by @abuahmad from the Steem Greeter Team.

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.12
JST 0.032
BTC 58254.01
ETH 2971.20
USDT 1.00
SBD 3.89