Contest : Love For Animal(My favourite animal a cute Cow calf)

in Whole World's Dairy3 years ago (edited)

আস সালামু আলাইকুম। আমি মোঃ সোহান। ফ্রম @sohanbd. তো সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি একটি কনটেস্ট এ পার্টিসিপ্যান্ট করতে যাচ্ছি। কনটেস্ট টি আমার পোষা প্রাণীর প্রতি আমার ভালোবাসা।।এই কনটেস্ট টা দিয়েছে @badsha1 তাই ভাইকে একটি স্পেশাল ধন্যবাদ জানায়।আমার এখন ভালোবাসার প্রাণীটা হল আমার পোষা একটি গরু ও সদ্য জন্মগ্রহন করা একটি গরুর বাছুর। তবে শুরু করা যাক।

As salamu alaikum. I am Md. Sohan. From @sohanbd. So how is everyone? Hope everybody is well. I am also well by the grace of God. Today I am going to participate in a contest. The contest is my love for my pet . @badsha1 gave this contest so a special thanks to my brother. My favorite animal now is my pet a cow and a newborn calf. But let's get started.

1620192902651-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

আমি যেহেতু ঢাকাতে থাকি। তাই আমার পক্ষে খুব একটা প্রাণী পোষা সম্ভব হয় না। তবুও আমি যখন বাসায় আসি তখন আমাদের একমাত্র পোষা গরু গুলোকে প্রচুর যত্ন করি। কেননা এগুলোকে আমি খুবই ভালোবাসি। যখন আমাদের আর্থিক অবস্থা অনেক খারাপ ছিল। তখন এগুলো আমাদের অনেক সাহায্য করেছে। এখনও এগুলো আমাদের দুধের চাহিদা মিটিয়ে থাকে এবং প্রতিবছর একটি করে গরুর বাচ্চা হয়। তাই এগুলোকে আমি অনেক ভালোবাসি।

Since I live in Dhaka. So it is not possible for me to keep an animal. Yet when I come home I take great care of our only pet cows. Because I love them so much. When our financial situation was much worse. Then these helped us a lot. These still meet our milk needs and we have one calf every year. So I love these a lot.

1620192853608-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

আমি রোজার দুইদিন আগে বাসায় আসি। বাসায় এসে জানতে পারি আমাদের গরুর একটি সুন্দর বাচ্চা হয়েছে। এই গরুর বাচ্চাটিকে আমার খুব ভালো লাগে। যখনই গরুর বাচ্চাটিকে আমি দেখি যেন এটাকে আদর করতে মন চায়। তাই আমি সময় পেলেই গরুর বাচ্চাটিকে নিয়ে খেলা করি এবং তার সাথে অনেক টা সময় স্পেন্ড করি।

I came home two days before Rosa. When I came home, I found out that our cow had a beautiful calf. I like this cow calf very much. Whenever I see a calf, it is as if the mind wants to caress it. So whenever I have time, I play with the calf and spend a lot of time with it.

1620192940009-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

এ বাচ্চাটিকে আমার অনেক ভাল লেগে যায় প্রথম দেখাতেই। কেননা আমি ছোট ছোট প্রাণীর বাচ্চাদের ভালোবাসতে, আদর করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়াও আমি মনে করি, যে কোন প্রাণীকে ভালবাসাটা একটি মহৎ মনের পরিচয় দেয়। কারন এগুলো যেহেতু তাদের দুঃখ কষ্টের কথা আমাদের সাথে শেয়ার করতে পারে না। তাই আমাদের উচিত, নিজ দায়িত্ব থেকেই তাদের ভালোবাসা এবং আদর যত্ন করা। কারণ এই প্রাণীগুলো আমাদের অনেক উপকারে আসে।

I like this baby very much at first sight. Because I love to cuddle the little ones. Moreover, I think that love for any animal gives the identity of a great mind. Because they can't share their grief with us. So we should love and care for them out of our own responsibility. Because these animals are of great benefit to us.

1620192748256-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

তো যখনই আমি সময় পাই তখনই আমার দের এই গরুর বাচ্চাটিকে নিয়ে আমি অবসর সময় কাটায়। বিকাল টাইমে যখন আমি বাড়ির পাশের মাঠের যায়। তখন বাচ্চাটিকে সাথে নিয়ে যায় এবং বাচ্চার সাথে সময় পার করি। তাছাড়া বিভিন্ন সময়ে যখন আমি বাসায় থাকি। সকালে অথবা দুপুরে তখন বাচ্চাটিকে নিয়ে আমি খেলাধুলা করার চেষ্টা করি এবং বাঁচ্চাটিও অনেক দুষ্টু প্রকৃতির এবং চঞ্চল। তাই এটি অনেক ছোটাছুটি করে। যেগুলো দেখে আমার অনেক ভালো লাগে।

So whenever I have time, I spend my leisure time with this baby cow. In the afternoon time when I go to the field next to the house. Then I take the baby with me and spend time with the baby. Moreover at different times when I am at home. I try to play with the baby in the morning or at noon and the baby is very naughty and restless. So it makes a lot of fuss. I like to see them a lot.

1620192813462-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

আজকে আমি আমার স্টিম আইডিতে ঘোরাফেরা করছিলাম তখন আমি দেখতে পারি @badsha1 ভাই আবারো একটি কনটেস্ট দিয়েছেন।যেটি হল প্রাণীর প্রতি ভালোবাসা। যেহেতু আমি বাড়িতে আছি এবং আমার কোন তেমন কোনো পোষা প্রাণী নাই। এটাই আমার একমাত্র পোষা প্রাণী যেটাকে আমি অনেক ভালোবাসি।

আমি ভেবেছিলাম যে এটা হতে পারে আমার ভালোবাসার একটি প্রাণী এবং এই প্রাণীটিকে নিয়ে আজ আমি লিখব।
তাই আমি আমার এই পোষা প্রাণীটিকে নিয়ে বেশ কিছু ছবি তুলি এবং আমি যখনই সময় পাই। তখনই দিনের বেশিরভাগ সময়ে প্রাণীটির সাথে কাটায়। তার একটি প্রমাণ এটি।

Today I was wandering around on my Steam ID when I saw ভাই badsha1 brother gave a contest again.which is love for animals. Since I'm at home and I don't have any pets. This is my only pet that I love so much.

I thought it might be an animal I love and I will write about this animal today.
So I took some pictures of this pet of mine and whenever I had time. That's when he spends most of the day with the animal. This is a proof of it.

1620192980743-01.jpeg

w3w:https://w3w.co/oversleep.tawdry.echoed

এটির যখন খুধা হয় তখন এটিকে তার মায়ের কাছে নিয়ে আসি এবং সেটি দুধ পান করে এবং যখন আমাকে দেখে তখনই সে আমার কাছে ছুটে আসে। কেননা আপনি যদি যে কোন প্রাণীকে একটু ভালোবাসেন কিংবা আদর যত্ন করেন। তাহলে সে প্রাণীটিও আপনার প্রতিটি মমতা সৃষ্টি করবে এবং একটি আপনাকে অনেক ভালবাসবে। এটাই একটি ভালোবাসা প্রকৃতির নিয়ম। তাছাড়া এই প্রাণীটিকে আমার অনেক ভাল লেগে যায় কারণ আমাদের বাড়িতে একটি মাত্র ছোট বাচ্চা যেটাকে সবাই অনেক ভালোবাসে।

আজকে এ পর্যন্তই। আপনারা আমার ভালোবাসার ব
প্রাণী সম্পর্কে অনেক কিছু জানলেন। ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।

স্পেশাল ধন্যবাদ :

When she is hungry I bring it to her mother and she drinks milk and when she sees me she comes running to me. Because if you love or care for any animal a little. Then that creature will also create your every affection and one will love you a lot. This is the law of a loving nature. Besides, I like this animal very much because we have only one small child in our house which is loved by everyone.

So far today. You are my love
Learned a lot about animals. Thanks everyone for reading my post.

Special thanks:

@badsha1
@whole-world

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58974.35
ETH 2687.14
USDT 1.00
SBD 2.50