Music For Steem Contest: My Favorite Song "Pori"

in Steem For Bangladesh2 years ago (edited)


আসসালামু আলাইকুম সবাইকে!
আমি @sumon247 আছি 🇧🇩 #Bangladesh থেকে

কেমন আছেন বন্ধুরা সবাই? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সকলের দোয়া এবং মহান সৃষ্টিকর্তার অসীম রহমতে খুব ভালো আছি।


মন খারাপ থাকলে আমরা অনেকেই গান শুনে মনকে সতেজ করার চেষ্টা করি। আমি অবসর সময়ে প্রায়শই গান শুনে থাকি৷ সময় এবং পরিস্থিতির ওপর নির্ভর করে আমরা হয়তো হেডফোন এবং স্পিকার এর মাধ্যমে গান শুনে থাকি। বাংলাদেশীয় সহ ইন্ডিয়ান গান বেশিরভাগ সময়ে শোনা হয়৷ যাইহোক চমৎকার এই কনটেস্ট আয়োজন করার জন্য সম্মানিত ফাউন্ডার মহাদয় @msharif ভাইকে অনেক ধন্যবাদ। আমি আমার পছন্দের একটি গান আজকের পোস্টের মাধ্যমে উপস্থাপন করলাম। ভিডিও করে কখনো গান গাওয়া হয়নি! বাপ্পা মজুমদারের বিখ্যাত একটি গান পরী। আমার ভালো লাগে সেজন্য আমার ছোট্ট চেষ্টা।

আমার পছন্দের গান - পরী




♬ গানটির লিরিকঃ

আজ তোমার মন খারাপ মেয়ে
তুমি আনমনে বসে আছো
আকাশ পানে দৃষ্টি উদাস
আমি তোমার জন্য এনে দেবো
মেঘ থেকে বৃষ্টির ঝিরি ঝিরি হাওয়া
সে হাওয়ায় ভেসে যাবে তুমি
সে হাওয়ায় ভেসে যাবে তুমি
আজ তোমার মন খারাপ মেয়ে
তুমি আনমনে বসে আছো
আকাশ পানে দৃষ্টি উদাস
আমি তোমার জন্য এনে দেবো
মেঘ থেকে বৃষ্টির ঝিরি ঝিরি হাওয়া
সে হাওয়ায় ভেসে যাবে তুমি
সে হাওয়ায় ভেসে যাবে তুমি
আজ তোমার চোখের কোণে জল
বৃষ্টি অবিরাম কাঁদে
তোমার সাথে সাথে
(তোমার সাথে সাথে)
আমার পথে পথে
(আমার পথে পথে)
আজ তোমার চোখের কোণে জল
বৃষ্টি অবিরাম কাঁদে
তোমার সাথে সাথে
(তোমার সাথে সাথে)
আমার পথে পথে
(আমার পথে পথে)
আমি তোমার জন্য এনে দেবো
রোদেলা সে ক্ষণ
পাখিকে করে দেব তোমার আপনজন
পরী তুমি ভাসবে মেঘের ভাঁজে
পরী তুমি ভাসবে মেঘের ভাঁজে
আজ তোমার জোছনা হারায় আলো
প্রজাপতির ডানায় বিষাদ করে ভর
যখন তখন
(যখন তখন)
বিষাদ করে ভর
(বিষাদ করে ভর)
আজ তোমার জোছনা 🙂🙂 লিরিক সোর্স

আমি আমার তিনজন বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি, যারা তিনজন তিন দেশের নাগরিক- @m-fdo & @dove11 @toufiq777 এই কমিউনিটিতে যোগদান এবং কমিউনিটির এই দারুণ কনটেস্টে অংশগ্রহণের জন্য।


20210828_154317.jpg

এই ছিলো আমার আজকের আয়োজন! নিজের মতো করে লিখার চেষ্টা করলাম! জানিনা কতটা ভালো করে লিখতে পেরেছি? তবে যদি কোন প্রকার ভুলত্রুটি আমার পোস্টে পেয়ে থাকেন দয়া করে মন্তব্য করবেন।

20210828_154317.jpg

আমার পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।
Sort:  

খুব সুন্দর গান গাইতে পারেন ভাই। শুভকামনা রইল।

 2 years ago 

I'm really glad you like it, thanks a lot brother.

 2 years ago 

Thank you for the invitation to this contest. I will also participate in this contest soon. Your song is very beautiful. You have a good singing ability. I love that song. Your post is well written. I wish you all the best in this contest.

Hi, @sumon247,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 

Nice song brother. Thank you for participate the contest.

 2 years ago 

Thank you so much brother for your outstanding compliment 🙂❤️

ভাইয়া অনেক সুন্দর গান গাইতে পারেন আপনি।আমার খুবই ভালো লাগলো।আপনার গান টি শুনে।কনটেস্ট এ আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া

 2 years ago 

আপনার কাছ থেকে প্রশংসা শুনে ভালো লাগলো বোন। আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্য করার জন্য 🙂❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43