About "My precious gift of life" | Summer Comforter

in Steem For Bangladesh2 years ago


আসসালামু আলাইকুম সবাইকে!
আমি @sumon247 আছি 🇧🇩 #Bangladesh থেকে

কেমন আছেন বন্ধুরা সবাই? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সকলের দোয়া এবং মহান সৃষ্টিকর্তার অসীম রহমতে খুব ভালো আছি।


আমার জীবনের মূল্যবান উপহার


গিফট সম্পর্কে দারুণ একটি কনটেস্ট আয়োজন করেছেন! এর মাধ্যমে যারা এই কনটেস্টে অংশগ্রহণ করবেন, তাদের সকলের সম্পর্কে জানতে পারবো। আমি মনে করি, কনটেস্ট মানেই সকলের দিক থেকে ক্রিয়েটিভ ব্যাপারগুলো তুলে ধরে সর্বোচ্চ দিয়ে চেষ্টা করা। যাইহোক, আমার আজকে এন্ট্রি পোস্ট ইহা এবং আমি চেষ্টা করেছি আমার সাইড থেকে উপস্থাপন করার।

IMG_20221103_205135.jpg

আজকের এই পোস্টে আমি আমার চার জন্য বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি এই কনটেস্টে অংশগ্রহণ করার জন্য - @ripon0630 & @dove11 @toufiq777 @sushanta83

IMG_20221103_221922.jpg

গিফট/উপহার হল অর্থপ্রদান বা বিনিময়ে কিছুর আশা ছাড়াই কাউকে দেওয়া একটি আইটেম। আমরা অনেকের কাছ থেকে প্রায়শই গিফট পেয়ে থাকি হয়তো জন্মদিন, ভালবাসা দিবস, বিবাহবার্ষিকী কিংবা কোনো স্পেশাল দিনের জন্য। আবার অনেককে আমরা গিফট প্রদান করি কিন্তু আমরা কি কখনো নিজেকে গিফট দিয়েছি? ছোট্ট পরিসরে আমি আমার নিজের প্রয়োজনে আজকের উল্লেখ করা গিফট আইটেম ক্রয় করেছি।

IMG_20221103_205215.jpg

গিফট পেতে কে না ভালোবাসেন! কাউকে ছোট্ট পরিসরে কিছু গিফট করলে ক্ষণিকের জন্য হলেও তার মনের ভেতরটা পরিবর্তন হয়ে যায়। আমি এখন পর্যন্ত অনেকেই গিফট করেছি। যাইহোক, অনেকদিন ধরে চেষ্টা করছিলাম একটি ফ্রিজ কেনার তবে আসলে সামর্থ্যে কোনভাবে সম্ভব হচ্ছিল না ব্যাচেলর থাকি বলে প্রায়শই প্রতিবেশীদের ফ্রিজে মাছ, মাংস কিংবা খাবার রাখতে হতো! কিংবা কখনো ভরদুপুরে গরমে ঠান্ডা পানির পিপাসা লাগলেও সেই তৃষ্ণামেটানোর কোনো সুযোগ থাকে না।

IMG_20221103_205200.jpg

আমি গত সেপ্টেম্বরের ২ তারিখে আমি আমার নিজের জন্য/নিজেকে গিফট করার জন্য একটি ফ্রিজ ক্রয় করলাম। ইহা সত্যি, আমার কাছে দারুণ উপহার এবং চাহিদা মেটানোর চমৎকার একটি বস্তু। অর্থাৎ আমার গিফট আইটেম ইচ্ছে, র‍্যাগস এর একটি ফ্রিজ (মডেলঃ RR-239BT)। সুযোগ হওয়ায় আজকের এই পোস্ট আমি করলাম। সেক্ষেত্রে আমি বলতেই পারি, বর্তমান প্রেক্ষাপটে এটা আমার এই মুহূর্তে সবচেয়ে সেরা মূল্যবান উপহার।

IMG_20221103_205154.jpg

আমার এই গিফট/উপহারের বর্তমান বাজার মূল্য এবং স্টিম অনুযায়ী দাম নিচে উল্লেখ করলামঃ

Gift ItemCurrencyPrice
Rangs RefrigeratorTK29,000.00
Rangs RefrigeratorUSDT273.58
Rangs RefrigeratorSTEEM1172.19

বিঃদ্রঃ ডলার এবং স্টিম রেট কারেন্সির উপর নির্ভর করে কম/বেশি হয়ে থাকে।

এই ফ্রিজটি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে


20210828_154317.jpg

এই ছিলো আমার আজকের আয়োজন! নিজের মতো করে লিখার চেষ্টা করলাম! জানিনা কতটা ভালো করে লিখতে পেরেছি? তবে যদি কোন প্রকার ভুলত্রুটি আমার পোস্টে পেয়ে থাকেন দয়া করে মন্তব্য করবেন।

20210828_154317.jpg

আমার পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।
Sort:  
 2 years ago 

Thank you for sharing posts, improve the quality of your posts and stay original.

It's great to hear that you gifted yourself. In fact we should do such things for our own satisfaction. And the fridge is really a very important thing nowadays. Your gift is really beautiful.

DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI6.4 ( 0.00 % self, 69 upvotes, 32 accounts, last 7d )
Transfer to Vesting43.094 STEEM
Cash Out
0 STEEM
ResultClub75

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application

 2 years ago 

Thanks a lot sharif bhai, nice to get feedback from you. I am really glad you appreciated my post. Hope you will always support like this 🙂❤️

 2 years ago 

You have created a nice post among us. Thank you very much and I will try to participate in this contest.

 2 years ago 

Welcome and look forward to posting your entries to this contest.

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

Thank you so much 🙂🙂

 2 years ago 

অনেক সুন্দর লাগছে আপনার পোস্ট। ধন্যবাদ ভাইয়া আপনি সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাই, আমি আনন্দিত আপনার কাছে আমার পোস্ট ভালো লেগেছে 🙂❤️

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70130.51
ETH 3786.12
USDT 1.00
SBD 3.78