Steem For Bangladesh reached Level 1X DOLPHIN.steemCreated with Sketch.

in Steem For Bangladeshlast year

Introducing (1).png
Cover created on Canva


আমরা অত্যন্ত আনন্দের সাথে একটি সুসংবাদ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । অবশেষে আমরা স্টিমট প্লাটফর্মে আমাদের প্রথম ডলফিন অর্জন করতে পেরেছি । আমরা কমিউনিটির সকল সদস্যদের অভিনন্দন জানাতে চাই ।

আমরা ধন্যবাদ জানাতে চাই স্টিমিট টিমকে যাদের সমর্থন ছাড়া এই অর্জনটি কখনও সম্ভব হতো না । আমাদের কমিউনিটিকে সকল ধরনের সাপোর্ট প্রোগ্রামের জন্য উপযুক্ত মনে করায় স্টিমিট টিমের কাছে আমরা সবসময় কৃতজ্ঞ ।

1.PNG

2.PNG


কমিউনিটির সদস্যরা যারা আমাদেরকে সমর্থন করছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ । আপনাদের ভালোবাসা এবং সহযোগিতায় আমাদের কমিউনিটির এতো প্রসার ঘটেছে । আমরা ভবিষ্যৎতেও এইরকম সমর্থন সকলের থেকে আশা করছি ।

আমাদের চেষ্টা থাকবে কমিউনিটির সকল ইউজাররাদের সর্বাত্মক সাপোর্ট করার । আমরা বিশ্বাস করি সকলের সহযোগিতার মাধ্যমে আমরা আরো বড় সফলতা অর্জন করতে পারবো ।

আমাদের কমিউনিটি এডমিনের পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই অনেক অনেক অভিনন্দন ।

@msharif

আসলে সত্যি এটা আমাদের জন্য অনেক বড় একটি অর্জন। আমরা অনেকদিন অপেক্ষা করার পর প্রথমবারের মতো এই কমিউনিটিতে পাঁচ হাজার স্টিম পাওয়ার পরিপূর্ণ করতে পেরেছি। যার কারণে আমরা অনেক বেশি আনন্দিত আমরা এখন থেকে আমাদের ইউজারদেরকে আরো বেশি সাপোর্ট দিতে পারব এর মাধ্যমে। আমাদের এই অর্জনে আমাদেরকে সবসময় সহায়তা করার জন্য আমি স্টিম টিমকে অনেক বেশি ধন্যবাদ জানাই। আশা করছি আমাদের এইভাবে সামনের দিকে আরো এগিয়ে যাওয়ার জন্য স্টিম টীম সহ বাকিরা সবাই আমাদেরকে এভাবেই সহায়তা করবে। সবাইকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই।

@ripon0630

প্রথম ডলফিন অর্জন করার জন্য আমি কমিউনিটির সকল সদস্যদের অভিনন্দন জানাচ্ছি । ধন্যবাদ স্টিমিট টিমকে যাদের অবদানে আমরা এই সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি । এই অর্জনটিকে আমি ইউনাইটেড বাংলাদেশ কমিউনিটির সফলতার প্রথম ধাপ হিসেবে বিবেচনা করছি এবং আমি মনে করি এই অর্জনটি কমিউনিটির সকল সদস্যদের । আপনাদের সমর্থনের মাধ্যমে কমিউনিটি অজস্র মেধাবী এবং সৃজনশীল মানুষের সাথে সংযুক্ত হতে পেরেছে । আমাদের একটাই লক্ষ্য সেটি হলো কমিউনিটির সদস্যদের সর্বাত্মক সমর্থন করা । আশা করি আপনারা সবাই এইভাবে সকল অর্জন গুলোতে আমাদের সাথে থাকবেন এবং আমাদের সমর্থন করবেন ।

স্টিম ফর বাংলাদেশ কমিউনিটি সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ।

image.png

Sort:  
 last year 

কমিউনিটির সকল সদস্যদের অভিনন্দন জানাচ্ছি । ‌‌এ‌ই অর্জনটিতে পৌছাতে আপনাদের সবার অবদান রয়েছে বলে আমি মনে করি । আর যারা কমিউনিটি লিডারশিপ টিমে প্রতিনিয়ত কমিউনিটি উন্নতির জন্য কাজ করছেন আপনাদের সবাইকে আমি ধন্যবাদ জানাতে চাই । অভিনন্দন সবাইকে 🎉

 last year 

অনেক অনেক অভিনন্দন steem for bangladesh কমিউনিটি কে। এটা খুবই আনন্দের একই সাথে কমিউনিটির জন্য গর্বের । এই অর্জন কমিউনিটির ইউজারদের জন্য ভালো কিছু হবে। আমি steem for bangladesh কমিউনিটির সর্বোপরি সফলতা ✌️কামনা করি। শুভকামনা প্রিয় কমিউনিটি steem for bangladesh এর জন্য।

 last year 

প্রথমেই শুভকামনা জানাই "Steem For Bangladesh" কমিউনিটিকে এবং আমাদের কমিউনিটির কিউরেশন একাউন্ট "steem4bangladesh" কে এমন গুরুত্বপূর্ণ একটি Achievement অর্জন করার জন্য। আমি সত্যিই আজ অনেক খুশি হয়েছি আমাদের কমিউনিটি কিউরেশন একাউন্টের এমন উন্নতির জন্য। এই উন্নতি "Steem For Bangladesh" কমিউনিটির সকল সদস্যদের জন্য কল্যাণ বয়ে আনবে বলে আশা করতেছি। আমি ধন্যবাদ জানাই আমাদের কমিউনিটির দুজন সুযোগ্য এডমিন @ripon0630 ভাই এবং @msharif ভাইকে এবং কমিউনিটির সকল সদস্যদের। কেননা অসামান্য এই অর্জনে আপনাদের সকলেরই ভূমিকা আছে।

"হ্যাপি 1x ডলফিন ডে 🐬"

Congratulations for gaining such a great achievement.Hope coming days will be much better.

 last year 

Steem For Bangladesh কমিউনিটির এই অর্জনে আমিও আনন্দিত। এই কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরগনের অক্লান্ত পরিশ্রমে আজ এই অর্জন সম্ভব হয়েছে। তাই সামনে আমি চেষ্টা করব এই কমিউনিটি সফলতা অর্জনে পাশে থাকার।

 last year 

Congratulations🥰🥰🥰

 last year 

বাংলাদেশ কমিউনিটি কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আশাকরি খুব শীঘ্রই দ্বিতীয় ডলফিন অর্জন করতে সক্ষম হবে। আমাদের বাংলাদেশ কমিউনিটির সুদক্ষ এডমিন এবং মডারেটর নিঃস্বার্থ প্রচেষ্টায় আমাদের বাংলাদেশ কমিউনিটি এ অবস্থানে এসেছে বলে আমি মনে করি। অভিনন্দন এডমিন মডারেটর এবং সকল ইউজারকেও !

 last year 

অভিনন্দন আমার প্রিয় কমিউনিটি @steem4bangladesh । সামনে আরও অনেক পথ বাকী । ইন শা আল্লাহ আমরা সফল হব।

 last year 

You achieve dolphin. Really great achievement. I hope you will success soon. Thanks for sharing your achievement.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59796.03
ETH 2732.76
USDT 1.00
SBD 2.52