Betterlife||The Diary game, 15/06/2023||" Enjoy A Luscious Day With Shopping & Travelling." ||

in Steem For Bangladeshlast year

20230615_220846_0000.png
Create by canva apps

আসসালামুওয়ালাইকুম,
এই গরমে সবাই কেমন আছেন?শুধু গরম লাগা ছাড়া, অন্য সকল বিষয়ে আমি ভালো আছি। আলহামদুলিল্লাহ। আজ আপনাদের সাথে সবার পছন্দ ও প্রয়োজনীয় একটি বিষয় শেয়ার করতে চলে এসেছি।পোস্টার পেপারের থিম দেখেই হয়তো বুঝে গিয়েছে আমি আজ শপিং নিয়ে কথা বলতে চলে এসেছি।এবার ভাবতে পারেন,তবে এটি পছন্দ ও প্রয়োজন কিভাবে? আমি বলছি সবাই শপিং করতে পছন্দ করে।আর এটি প্রয়োজন দ্বারা প্রকাশ হয়।তাইতো আমিও আমার পছন্দ ও প্রয়োজন নিয়ে আজ আপনাদের কাছে চলে এসেছি।চলুন শুরু করি তবে,,,,,

IMG_20230614_102818-01.jpeg

পূর্ব পরিকল্পনা অনুযায়ী সকালে ফ্রেস হয়ে,ব্রেকফাস্ট করে আমরা তিন জন শপিং এর উদ্দেশ্যে বাসা হতে বেরিয়ে পরলাম। আজ প্রথম আমাদের সাথে আমার ননদকে নিয়ে শপিং এ যাচ্ছি।যদিও তাকে নিয়ে বেড়ানোর তেমন কোন সুযোগই পাইনি। কারন এই ঈদে আমার শ্বশুর বাড়ি আসার ২.১/২ মাস হবে।যাইহোক সবাই অনেক উৎসাহ নিয়ে শপিং এ যাচ্ছি। কে কি ড্রেস কিনবো।কার কার জন্য ড্রেস কিনতে হবে তার পূর্ব লিস্ট করে সাথে নিয়েছি।সব দায়িত্ব যেন আমার।আমি যে একমাত্র পুত্রবধূ এই বাড়ির। এটা মাঝে মধ্যে আমার একমাত্র হাসবেন্ড মনে করিয়ে দেয়।পৌঁছে গেলাম আমাদের গন্তব্যে ☺️

IMG_20230614_114854-01.jpeg

আলহামদুলিল্লাহ পৌঁছে গিয়েছি।আমরা এখন শপিং কমপ্লেক্স এর সামনে।বাসা হতে বেড়ানোর সময় আমার হাসবেন্ড কে বলেছিলাম এই গরমে শপিং? যেয়ে দেখবে,মার্কেট এ দোকানদার ই নেই।এসে দেখি সম্পূর্ণ চিত্র আলাদা।এতো মানুষ। আল্লাহ গো।এই গরমেও কেউ থেমে নেই।

IMG_20230614_114910-01.jpeg

IMG_20230614_114906-02.jpeg

প্রচন্ড রোদের মধ্যে খুচরো ব্যবসায়ীরা তাদের রিজিকের সন্ধানে আছে।একজনকে দেখলাম সে ইদুর, পোকামাকড় মরার ওষুধ বিক্রি করছে।ছোট ছোট ছেলে মেয়েরা ভিক্ষাবৃত্তি করছে।আবার একই বয়সী কিছু ছেলে-মেয়েরা তার মা-বাবার সাথে মার্কেটে এসেছে।বিভিন্ন আবদার করছে।নানান চিত্র এখানে।যাইহোক সামনে চলি,,,

IMG_20230614_115010-01.jpeg

আমি এখন শপিং কমপ্লেক্স এর মধ্যে। ইলেক্ট্রনিক সিড়ি লিফট এ করে উপরের তলায় উঠবো ভাবছিলাম।কিন্তু লোডশেডিং থাকার কারনে সেটা হলো না।কেউ কেউ দেখলাম হেটেই উঠে যাচ্ছে। বাচ্চারা সিড়িতে উঠে খুব আনন্দিত। বাহিরের থেকে মার্কেটের মধ্যে কিছুটা শীতল।এমন সুন্দর পরিবেশের কারনে শপিং করাতে কোন অসুবিধা হলো না।বেশ ভালোই লাগছিলো কেনা কাটা করতে। এই স্টোল ওই স্টোল ঘুরে ঘুরে সব কিছু দেখছি।নানান ধনের পোশাক দেখছি।সবাই বেশ আনন্দ নিয়েই শপিং করছে।

IMG_20230614_115055-01.jpeg

বিভিন্ন ড্রেস এসেছে মার্কেটে। সবাই নতুন নতুন কালেকশন চাইছে। আমার তো সব ড্রেসই ভালো লাগছে।তবে আমি শাড়ি পছন্দ করি।শাড়ি দেখলে মাথা ঠিক থাকে না।শাড়ি আমাকে কিনতেই হবে। আমার হাসবেন্ড হয়তো বিরক্ত। তবে আমার উৎসাহ দেখে সে ও নিজেকে উতসর্গ করে দেয়।কি আর করবে বেচারা।মনে মনে কি বলে জানি না।তবে আমার তাকে বিরক্ত করতে খুবই ভালো লাগে।সেই অনুযায়ী আজ ও তাকে বিরক্ত করতে একটুও কুন্ঠা বোধ করিনি আমি।

IMG_20230609_172207-01.jpeg

খুদা লেগেছে প্রচন্ডভাবে। কি খাবো? সামনে পেলাম আমার প্রিয় ফল লিচু ☺️।কিছু লিচু কিনেছি।রাস্তায় হাটতে হাটতে ফল গুলো খেয়ে সাবার করে দিয়েছি।সামনে এলো এক অল্প বয়সী মহিলা, সাথে তার দুটি বাচ্চা ছিল।তাকে বললাম লিচু খাবেন?এই বলে তাকে লিচু দেওয়া মাত্র নিয়ে নিলো।মনে হলো তারা আমাদের সাথেই শপিং এ এসেছে। যাইহোক শপিং কোন মতে শেষ করলাম।খুব ক্লান্ত লাগছিলো। তাই সিদ্ধান্ত নিলাম আজকের মতো বাসায় চলে যাবো। পরে আবার আসা যাবে।কিন্তু রেস্টুরেন্টে খেয়ে তার পর বাসায় যাবো।বারে বাইরে এসেছি আর বিরিয়ানি খাবো না।এটা কি হয়? আপনারাই বলুন,,,,,

IMG-20230617-WA0000.jpg

বিরিয়ানির অপেক্ষা,,,উহ কখন আসবে সেই কাংখিত সময়।সাথে খাবো রোস্ট, বোরহানি,দই,কোকাকোলা,😋😋।অনেক সময় অপেক্ষা করতে হয়েছে কারন এখানে অনেক ভীড়। বিরিয়ানির জন্য মেঘা রেস্টুরেন্টেটি অনেক খ্যাতি মান।এটি খুলনার নাম করা বিরিয়ানি হাউজ।এখানে মানসম্পন্ন খাবার পাওয়া যায়। তাই তুলনা মূলক এখান অনেক ভীড় থাকে।

IMG-20230617-WA0002.jpg

অপেক্ষার অবসান ঘটিয়ে মাত্রই আমার বিরিয়ানি আমার সামনে এসে পৌঁছেছে।অন্য সব কিছু একে একে আসবে এবার।এখন খাওয়া নিয়ে আমি খুবই ব্যস্ত থাকতে হয়েছে তাই আর এর পরের পিক গুলো আর আপনাদের সাথে শেয়ার করতে পারছি না।আপনারা ও কি ঈদ শপিং করেনছেন?করলে আপনিও আমাদের সাথে শেয়ার করতে পারেন।
আমার পোস্টটি আপনাদের কেমন লাগলো জানাবেন,,,

Thank You for Reading My Blog

received_189451794053869.jpeg

আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ☺️☺️

শুভেচছান্তে,
@sirinaa02

Sort:  

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for June 2023
Curated by - @heriadi

 last year 

Thank you so much for your support sir. I hope you always support me.☺️☺️

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiary 10 %
Voting CSI7.2 ( 0.00 % self, 69 upvotes, 32 accounts, last 7d )
Period2023-06-20
Transfer to VestingPowerUp : 20.000 STEEM
Cash Out
0
Result Club5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60385.82
ETH 2321.90
USDT 1.00
SBD 2.51