Betterlife|| The diary game, 07-06-2023|| Enjoy a unprecedented day with catching fish. ||

in Steem For Bangladeshlast year (edited)

Photo_1686127766820.png
Create by poster maker apps

আসসালামুওয়ালাইকুম, এই গরমে কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ তালার অশেষ রহমতে সবাই সুস্থ্য আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালোই আছি।আজ আমার জন্য সকালটা ছিলো অন্য দিনের সকালের থেকে ভিন্ন।সেই ভিন্ন সকালের গল্প শুনাতেই আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি আমি।একঝুড়ি কথা নিয়ে চলে এসেছি আপনাদের মাঝে।চলুন তবে ভিন্ন সকালের ভিন্ন গল্প শুরু করি তবে!!
Morning Time

20230606_151531_0000.png
Made by canva apps

সবাইকে সকালের শুভেচ্ছা। প্রতিদিনের মতো আজও রাতে ঠিকমতো ঘুম হয়নি।কারনটা নিশ্চয়ই সবার জানা।তারপরও আমি আবার সবার কষ্টের কথা স্মরণ করিয়ে দেই।বিদ্যুৎ এর জন্য আজ ও গরমে রাতে ঘুমাতে পারিনি।খুব মাথা ব্যাথা করছিলো। তারই মধ্যে রুমের বাহিরে শুনতে পাচ্ছি কে যেন কথা বলছে।ঠিকঠাক শোনা যাচ্ছিলো না।তাও বুঝতে বাকি রইলো না। আমাকেই কেউ খুজতে এসেছে। কি আর করা উঠে পড়লাম বিছানা হতে। ফ্রেস হয়ে রুমের বাহিরে গিয়ে আমি অবাক।।কারন কি জানেন?? কারন টা নিচে দেখুন,,,,,,😳😳

IMG_20230607_105538-01.jpeg

আমার অবাক হবার কারন হলো এই ফুল গুলো। তার সাথে বেশি মুগ্ধ করেছে আমার দাদিশ্বাশুড়ি।কি ভাবছেন? সে এমন কি করলো যে আমি এতোটা অবাক হলাম।আরে আমার দাদি শ্বাশুড়ি আমার জন্য ফুল কুড়িয়ে এনেছে।আমার হাতে ফুল গুলো দিয়ে বলেছে সে আমাকে ভালোবাসে 😍।আরো বলছে আমার নাতি তোমাকে ফুল দেয় ভালোবেসে, তাই আমি ও তোমাকে ভালোবেসে ফুল গুলো এনেছি।আমি সত্যি অনেক খুশি।পরে বলছে তুমি ফুল পছন্দ করো তাই এতো ফুল এনেছি তোমার জন্য।😊
নিমিষেই আমার মাথা ব্যাথা হারিয়ে গেল।শুকরিয়া আল্লাহ আমাকে এমন একটা পরিবার দান করেছেন।🤍

IMG-20230607-WA0006.jpg

রুমে আসার পরে হঠাৎ করেই আমার হাসবেন্ড আমাকে বললো চলো ঘেরে যাই।সকাল সকাল তোমার ভালো লাগবে।আমি তো বেশ খুশি।কারন আমি যে ঘুড়তে ভালোবাসি।যাইহোক ঘেরের উদ্দেশ্যে রওনা হলাম।আমার হাসবেন্ড সাথে করে জাল নিয়েছে মাছ ধরার জন্য।আর আমি নিয়েছি ছুরি,লবন।কারন কি জানেন? আম চুরি করে খাবো বলে।আমাদের আম গাছ আছে। কিন্তু চুরি করে খাওয়াতে ছোট বেলার আমাকে আমি ফিরে পাই।একটু স্মৃতি চারন করা যায়।সবথেকে বড় বিষয় হলো আমি অনেক আনিন্দ পাই এই বিষয়ে। আমার হাসবেন্ড নিষেধ করে আর আমি সেই কাজটিই বেশি করি।

যাইহোক, আমরা ঘেড়ে পৌঁছে গেলাম। আমার হাসবেন্ড জাল খ্যাপ দিবে সেই সময় আমি বলি আমি খ্যাপ দিবো।যদিও ফাজলামো করে বলেছিলাম।আমার হাসবেন্ড বললো আমি পারবো না। আমি বলছি পারবো।এই নিয়ে কথা কাটা কাটি।নিজের কথার সম্মান বজায় রাখতে গিয়ে এই অবস্থা আমার।পরে যাইনি আল্লাহ বাচাইছে।।🙄

Before noon

IMG-20230605-WA0020-01.jpeg

শ্বাশুড়ি কে রান্নার কাজে একটু সহায়তা করা মাত্র।যদিও আমি ভালো রান্না পারি না।তবে চেষ্টা করি ইনশাল্লাহ। মুরগির মাংস রান্না করার চেষ্টা করেছি।আমার শ্বাশুড়ি আমাকে সর্বোচ্চ সহযোগিতা করেছে রান্না নিয়ে। মাংসে লবণ কম হয়েছে।আর জ্বাল বেশি হয়েছে।তাও কেঊ কিছু বলেনি।বরং সবাই বলেছি খুবই ভালো হয়েছে খেতে।আমি জানি ওটা আমার স্বান্তনা।কি আর করা। স্বান্তনা নিয়েই থাকি।

Afternoon

IMG_20230607_184956-01.jpeg
Source: YouTube

বিকেলটা কাটিয়েছি সুপার স্টার ন্যনির মুভি দেখে।আমরা প্রায়ই মুভি দেখি।সেটা হতে পারে সকালে, দুপুরে কিংবা গভীর রাতে।মুভিটা ছিলো জাস্ট অসাম।একটি গ্রামের আগেকার কাহিনি অবলম্বনে রচিত।সত্যি অসাধারণ মুভি। আপনারা চাইলে মুভিটি দেখতে পারেন।মুভির নাম DASARA। অনেক ভালো একটা সময় পার করেছি সাথে নুডলস রান্না করে খেয়েছি।কিন্তু আপনাদের জন্য ছবি তুলতে মনে নেই।আর এক দিন ছবি দিবো ইনশাল্লাহ। 😊

End Of The Day

IMG-20230607-WA0008.jpg

বাহিরে হাটতে গিয়ে ঘুগনি খেয়ে আসলাম।ইস কি টেস্ট। চুই জ্বাল দিয়ে ছোলার ঘুগনি না খেলে কেউ এর স্বাদ বুঝতে পারবেন না।খেতে চাইলে চলে আসুন খুলনাতে।আমি খাওয়াবো আপনাদের ইনশাআল্লাহ। আর দেরি নয় চলে আসুন।ইয়ামি ইয়ামি।

কেমন লাগলো আমার আজকের পোস্টটি? জানাবেন?আর হ্যাঁ আপনাদের ঘুগনি খাওয়ার দাওয়াত রইলো।রওনা দিবার আগে জানাতে ভুলবেন না।আপনাদের প্রতিক্ষায় আমি @sirinaa02

আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান সময় নষ্ট করে আমার পোস্টটি পড়বার জন্য।

আবারো ধন্যবাদ,
@sirinaa02

received_189451794053869.jpeg

Sort:  
 last year 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25No
Voting CSI10.6 ( 3.23 % self, 93 upvotes, 53 accounts, last 7d )
Period2023-06-08
Transfer to VestingPowerUp : 15 STEEM
Cash Out
00
Resultclub5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for June 2023
Curated by - @karianaporras

 last year 

Thank you so much for your support sir.i hope always support me 😊

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57529.75
ETH 2571.57
USDT 1.00
SBD 2.44