The Diary Game/Betterlife||6 septemtember 2023, the day of wednesday.|sickness of my niece.

in Steem For Bangladesh11 months ago
ASSALAMUALAIKUM ALL STEEMIANS
Hoping you are all in good health and happiness!
আশা করি সবাই ভাল আছেন আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি কিন্তু আমাদের আশেপাশে আজকাল যা ঘটছে সেটার জন্য খুব চিন্তায় পড়ে গিয়েছে অসুস্থতা খুব বেশি ছড়িয়ে যাচ্ছে ,আর আমাদের দেশে মশার প্রকল্প এতটা বেড়েছে যেটার কারণ এই ডেঙ্গু অনেক ধরনের রোগ বিস্তার করছে ।আমার মেয়ের কয়দিন আগে ভাইরাস জ্বর হয়েছিল আমি ভেবেছিলাম আমার মেয়ের ডেঙ্গু হয়েছে কিন্তু আল্লাহর অশেষ রহমতে আমার মেয়ের ডেঙ্গু টেস্ট করার পরে নেগেটিভ ধরা পড়ে ,তারপর ও সে অসুস্থতার কারণে অনেকটাই দুর্বল হয়ে যায় আল্লাহর রহমতে এখন আমার মেয়ে অনেক ভালো আছে ডাক্তারের নির্দেশনা অনুযায়ী চলে।

গতকাল শুনলাম , আমার দেবর ওর মেয়ে হঠাৎ করে অসুস্থ হয়ে যায় , তাকে ডাক্তার এর কাছে নিয়ে যাওয়া হয় , ডাক্তার কিছু টেস্ট দেয় , টেস্ট করার পর ডেঙ্গু ধরা পড়লো ডেঙ্গু ধরার পড়ার পর হটাৎ তার চোখ দিয়ে নাক দিয়ে রক্ত বের হওয়া শুরু করল খুব সিরিয়াস কন্ডিশন দেখে আমরা সবাই ডিসিশন নিলাম যে তাকে হসপিটালে নিয়ে যেতে হবে হসপিটালে নিয়ে এমার্জেন্সিতে তাকে ডাক্তার দেখানো হলো , ডাক্তার বলল যে ওর অবস্থা বেশি ভালো নয় তাকে হসপিটালে ভর্তি রাখতে হবে, আমরা দেরি না করে হসপিটালে ভর্তি করার জন্য প্রস্তুতি নিয়ে নিলাম বাচ্চাটাকে হসপিটালে ভর্তি করেই হাতে স্যালাইন দেওয়া হলো ডাক্তার ছিল না কারণ রাত করে নিয়ে যাওয়া হয়েছিল রাতে কোন মত স্যালাইন দিয়ে পার করা হলো, আমরা সবাই বাসায় এসে পড়লাম রাতে শুধু বাচ্চার বাবা আর মা ছিল.

পরদিন সকাল এ আমি আর আমার ননদ বাচ্চা টাকে দেখতে যাই, গিয়ে দেখি বাচ্চাটার হাতে সেলাইন লাগানো আছে আগের থেকে একটু ভালো আছে , চোখে রক্ত জমা ও বন্ধ হয়ে গিয়েছে নাক দিয়ে রক্ত পড়া ও বন্ধ হয়ে গিয়েছে , ডাক্তার কিছুদিন মেডিসিন দিয়ে অবসারভেশন এ রেখে তারপর ছেড়ে দিবে, আমি আর আমার ননদ যাওয়ার পর অনেকক্ষন ছিলাম বাচ্চাটার সাথে কথা বললাম , ওকে ডাবের পানি খাওয়ায়ে দিলাম ততক্ষন ওর মা একটু রেস্ট নিচ্ছিলো ,একটু পর আবার বাচ্চাটার রক্ত নিতে আসছিল, বাচ্চাটি অনেক কান্না কাটি করে রক্ত দিলো, রিপোর্ট টা আগামীকাল আসবে আশা করি সবকিছু যাতে ভালো আসে , আমিঃ র আমার ননদ সন্ধ্যা পর্যন্ত থেকে বাসায় চলে যাওয়ার জন্য রওনা দিলাম, যেহেতু বিকাল থেকে আমরা তেমন কিছু খাই নি তাই আমাদের একটু খুদা ও লেগেছিল আমি আর আমার ননদ একটু ফুচকা আর চটপটি খেলাম তারপর খেয়ে আমরা বাসায় চলে গেলাম।

একটি বাচ্চা অসুস্থ থাকলে বাবা আর মায়ের অনেক কষ্ট করতে হয় , তাই বাচ্চাদের সুস্থ রাখার দায়িত্ব ভালো ভাবে পালন করতে হবে ,আল্লাহ সকল বাচ্চাদের ভালো রাখুক অসুস্থতা থেকে দূরে রাখুক।

Happy Writing

Thank you

My 1st Achievement

Best Regards
@sinthiyadisha

8Prrv7p5W83L7oFHxvWZQ5rzoJj7rUGVWQREWBaRkivXoXuzoDze6w8k1L7JFSvaLfKW5UELWgsskDEiZ41EVU3YTYeAQe2a1fze9uuBo151gAQ6CtsyD2JhZ6bvsxn5jGDxjacN3JN2bfFD3Kmh2FqrsqGVZCkPuutaXqqWMA59MVzDcfGD4KMrwbDLkW1sHDhTL7qgmmMMH8YSGLoxdBK.png

Sort:  
 11 months ago 

আমি আপনার বাচ্চার জন্য সুস্থতা কামনা করছি। আমি বেশ কিছুদিন আগে আমার আংকেল কে নিয়ে দীর্ঘ পাঁচ দিন হসপিটালে ভর্তি ছিলাম। আমার চাচা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন।

ডেঙ্গু সাধারণত রক্তে আক্রমণ করে। তাই ডক্টর সবসময় সিভিসি টেস্ট দিয়ে থাকেন। প্রতিদিন এই টেস্ট দিতে থাকবে। যতদিন না পর্যন্ত রক্তের হিমোগ্লোবিন প্লাটিনাম এবং রক্তের বিভিন্ন উপাদান গুলো সঠিক মাত্রায় না আসে।

ঘাবরাবেন না ডেঙ্গু রোগীর প্রধান চিকিৎসা হচ্ছে যত্ন। এবং রোগীর যখন যে সমস্যা হবে তার তাৎক্ষণিক চিকিৎসা। এ রোগে আলাদা করে কোন চিকিৎসা নেই। একটু সচেতনতা এবং যত্ন নিলে কিছুদিনের মধ্যেই এই রোগ থেকে পরিতান পাওয়া যায়।

Congratulations! Your Comment has been upvoted through steemcurator07. We support good comments anywhere..

comentario.png

Curated by : @wilmer1988

Thank you very much for taking the time to read my post and for a nice comment. The rate at which dengue is increasing these days is very alarming for children. My child also had viral fever. By God's grace, he did not get dengue, but this child is very weak due to dengue. And got worse. Hope to get well soon. Thank you very much for your prayers. Good luck to you.

আপু আপনি পোস্ট টা অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন, কিন্তুু খারাপ ও লাগছে যে বাচ্চা টা অনেক অসুস্থ আল্লাহ যেনো তাকে সুস্থতা দান করে,, আপনি ঠিক বলছেন আমাদের দেশে এখন অনেক হারে ডেঙ্গু বেড়েছে চলছে,, আমাদের সবাই আরো বেশি সচেতন হতে হবে,,সাবধানে থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

Thank you for taking the time to read my post, Children are getting dengue so much these days in society, parents are in a very dangerous situation with children, so we all parents must be aware, We must always hang mosquito nets on our children and take care of the children at all times.

Welcome apu,

 11 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI29.4 ( 0.00 % self, 138 upvotes, 105 accounts, last 7d )
Period2023-09-08
Transfer to VestingPowerUp : 114 STEEM
Cash Out
00
ResultClub100

Thanks for your feedback.

TEAM 4

Congratulations! Your post has been upvoted through steemcurator07. Good post here should be..


post.png

Curated by : @wilmer1988

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65070.55
ETH 3147.10
USDT 1.00
SBD 2.55