Steem Squid Game - The Artist @sinthiyadisha

in Steem For Bangladeshlast year (edited)
আসসালামু আলাইকুম স্টিমিয়ানস

My username is @sinthiyadishaএবং আমি বাংলাদেশ থেকে এসেছি.

Contest: Steem Squid Game - The Artist

WhatsApp Image 2023-07-08 at 9.54.50 AM.jpeg

আমি শুরু করার আগে আমি শ্রোতাদের সালাম জানাই এবং তাদের সম্মান দেখাই কেমন আছেন আমার প্রিয় প্রতিবেশীরা কেমন আছেন আমি শুনে আনন্দিত যে আপনার প্রার্থনার জন্য ধন্যবাদ আমি ভাল আছি আলহামদুলিল্লাহ আমি সম্প্রতি আপনার সম্প্রদায়ে যোগদান করেছি এবং আমি ঢাকা থেকে এসেছি আপনি আমাকে একটি উপহার দিয়েছেন অনেক সাপোর্ট আমাকে এতদূর নিয়ে এসেছিল আন্তরিকভাবে আশা করি আপনি আমার লেখা এবং শিল্পকর্ম উপভোগ করবেন

WhatsApp Image 2023-07-08 at 9.13.31 AM (1).jpeg

✅ Pick any 1 shape and include the shape in your art in the most creative way possible so that it is easily visible. Share the steps of how you made the art.

আমি এই তালিকা থেকে ছাতার আকৃতি নির্বাচন করি। আমি আমার পেইন্টিংয়ে ছাতার আকৃতিটি অন্তর্ভুক্ত করার চেষ্টা করেছি। আমি প্রতিযোগিতার নির্দেশিকা অনুসারে একটি ছবি আঁকতে প্রস্তাবিত ছাতাটি ব্যবহার করছি। ছাতা সত্যিই স্পষ্টভাবে আমার অঙ্কন চিত্রিত করা হয়. তারপর, আমি নীচে আমার অঙ্কন প্রক্রিয়াটি বিস্তারিতভাবে বর্ণনা করেছি।

নাম্বারউপাদানপরিমাণ
1সাদা কাগজ1
2পেন্সিল1
3রাবার1
4চিহ্নিতকারী1
5স্কেল1
6রঙিন পেন্সিলযেমন দরকার

WhatsApp Image 2023-07-08 at 9.13.28 AM (1).jpeg

সাদা কাগজ, যে কাগজে আমরা আঁকব, সেটিই প্রথম পদক্ষেপ যা আমাদের নিতে হবে। এগুলি একটি পেন্সিল, স্কেল এবং রাবার সহ নেওয়া উচিত। ছাতা আঁকতে, আমরা একটি সুন্দর চেহারা তৈরি করতে রঙিন পেন্সিল দিয়ে এটিকে সামান্য বাঁকিয়ে দেব। অঙ্কন কৌশল নীচে তালিকাভুক্ত করা হয়.

WhatsApp Image 2023-07-08 at 9.13.32 AM.jpeg

WhatsApp Image 2023-07-08 at 9.13.35 AM.jpeg

WhatsApp Image 2023-07-08 at 9.13.35 AM (1).jpeg

WhatsApp Image 2023-07-08 at 9.13.36 AM.jpeg

✅Be sure to enter your username and recent date in the final presentation. You can share a selfie with the final presentation (not compulsory)

আমি এই পর্বে আঁকা ছবিটি উন্নত করব। আমি তাদের সুন্দরভাবে শেষ করার চেষ্টা করব।

WhatsApp Image 2023-07-08 at 9.13.36 AM (1).jpeg

অবশেষে, একটি ছোট শিশুর সাথে ছাতাটি আঁকুন যে আমার শেষ স্কুইড খেলাটি শেষ করতে সফলভাবে এটি ধরেছে।

✅How do you feel about participating in this contest? Do you think this contest should have a second phase?

আমরা সত্যিই স্টিমকে ধন্যবাদ জানাই বাংলাদেশকে এমন একটি চমৎকার অনুষ্ঠান আয়োজনের জন্য। আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সৌভাগ্য পেয়েছি যেহেতু আমি বাংলাদেশের একজন স্টিম সদস্য।চমৎকার স্কুইড গেমিং। যেহেতু গেমটি বর্তমানে প্রতিযোগিতার পর্যায়ে রয়েছে, তাই এই প্রতিযোগিতাটি দ্বিতীয় পর্ব হওয়া উচিত

আজকের জন্যএখানে শেষ. আমি আশা করি আমার লেখা আপনাকে আমার আবেগ অনুভব করার অনুমতি দেবে।

ভালোবাসা দিয়ে,

আশা করি সবাই আমার পোস্ট পছন্দ করবেন

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn9g1JDeoTfLth3BC.png

শুভ লেখা

🍁ধন্যবাদ🍁

My 1st Achievement

whomI invited
1st@hasnahena
2nd@meherumtinni
3rd@RimiRahman

Sort:  
 last year 

হ্যালো

স্টিম স্কুইড গেইম যেটিকে চ্যালেঞ্জ ছিলো নির্দিষ্ট একটি আকৃতিকে চিত্রাঙ্গনের মধ্যে অন্তর্ভুক্ত করা । আপনি যে আকৃতিটি বাছাই করেছেন সেটি চিত্রটির মধ্যে পরিস্ফুট হয়েছে তাই আমি আপনাকে অভিনন্দন জানাচ্ছি । কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ

 last year 

Thank you ..sir

 last year 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI[ ? ] ( 0.00 % self, 21 upvotes, 13 accounts, last 7d )
Period2023-07-10
Transfer to VestingPowerUp : 49 STEEM
Cash Out
00
Resultclub75

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

 last year 

thank you

আসসালামু আলাইকুম আপু কেমন আছেন ? আপনার আর্ট গুলো অনেক সুন্দর হয়েছে। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

Thanks for commenting

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44