You are viewing a single comment's thread from:

RE: Contest 📢 : 🔥"Global warming"🔥

in Steem For Bangladesh4 months ago

Hi, Greetings, Good to see you Here:)

আপনার পোস্টের যে ফ্রি ইমেজগুলো ব্যবহার করেছেন তা সঠিক নয়। অনুসন্ধান করে দেখা যায় যে, আপনি পূর্ববর্তী পোস্টে ব্যবহার করা ফ্রি ইমেজগুলোর সোর্স এই পোস্টে ব্যবহার করেছেন। যা মোটেও ঠিক নয়। পোস্ট পাবলিশ করার আগে অবশ্যই ফ্রি ইমেজের সোর্সগুলো যাচাই করেবেন।

এছাড়াও আমি আপনাকে জানাতে চাই, আপনি বিগত তিন মাস যাবৎ কোন পাওয়ার আপ করেন নি। তাই বর্তমানে আপনি কোন ক্লাবে অর্ন্তগত নেই। আমি আপনাকে পরামর্শ দিবো প্ল্যাটফর্মে সমর্থন পেতে অবশ্যই নিয়মিত স্টিম পাওয়ার আপ করতে হবে। তাই পাওয়ার আপের করার মাধ্যমে আমি আপনাকে কমপক্ষে ক্লাব৫০৫০তে অন্তর্ভূক্ত হতে আমন্ত্রণ জানাচ্ছি।

নিজের পোস্টে ভোট দেয়া থেকে বিরত থাকুন। আপনার ভোটিং পাওয়ার যথাযথভাবে ব্যবহার করুন এবং অন্য ব্যবহারকারীদের পোস্টে আপভোট দিন। মনে রাখবেন, ভোটিং সিএসআই ‍৫% এর উপরে রাখুন।

আশা করি উপরোক্ত পরামর্শগুলো মেনে চলবেন। আপনার জন্য শুভ কামনা। যে কোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন ডিসকর্ডে।

আমার ডিসকর্ড আইডি : shiftitamanna#1996

DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI[ ? ] ( 5.00 % self, 20 upvotes, 16 accounts, last 7d )
Period2024-05-24
ResultNo Club

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62571.47
ETH 2429.90
USDT 1.00
SBD 2.66